শুক্রবার, ০১ মার্চ ২০২৪, ০৮:৪৬ পূর্বাহ্ন
শিরোনামঃ
পিপিএম (রাষ্ট্রপতি) পদক পেলেন খুলনার সন্তান পুলিশ পরিদর্শক মনিরুজ্জামান। লোহাগড়ায় সৎ মায়ের হাতে ৩ বছরের শিশু খুন রাষ্ট্রপতি পদক পেলেন সিলেট জেলার পুলিশ সুপার’’ রামপালে স্থানীয় সরকার দিবস উদযাপন  খুলনায় গোয়েন্দা পুলিশের হাতে আটক অস্ত্রধারী সন্ত্রাসী নরসিংদীতে জাতীয় স্থানীয় সরকার দিবস – ২০২৪ পালিত। কক্সবাজারে পুলিশ সুপার’ ও র‍্যাব অধিনায়কসহ পুলিশ পদক পেলেন দশ কর্মকর্তা যথাযথ মর্যাদায় সরকারি সা’দত কলেজে পালিত হলো শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস আমিরাতে বাংলাদেশ মিশনের মাতৃভাষা দিবস পালন ভাষা শহীদদের প্রতি খুলনা জেলা ও মহানগর যুবদলের শ্রদ্ধা নিবেদন 

হাতিয়ায় যুবলীগের বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত :

ছায়েদ আহমেদ, হাতিয়া (নোয়াখালী) প্রতিনিধি।
  • আপলোডের সময় : শনিবার, ৪ জুন, ২০২২

হাতিয়া প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকির প্রতিবাদে নোয়াখালীর হাতিয়ায় উপজেলা আওয়ামী যুবলীগের বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। শনিবার (৪ জুন)সাড়ে এগারোটায় এ প্রতিবাদ কর্মসূচি পালিত হয় ।

উপজেলা পরিষদের সামনে থেকে বিক্ষোভ মিছিল শুরু হয়ে এবং শহরের জিরো পয়েন্ট প্রদক্ষিণ করে আবার পরিষদের সামনে এসে শেষ হয়।
বিক্ষোভ কর্মসূচিতে বক্তব্য রাখেন, হাতিয়া উপজেলা যুবলীগের আহবায়ক শাহ্ আজিজুর রহমান মিরাজ,যুগ্ম আহবায়ক নুরুল ঋফছার রাহাদ, জেলা যুবলীগের সদস্য আমিনুল হক ইকবা ও উপজেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক জাহেদ হোসেন প্রমুখ।

উপস্থিত ছিলেন পৌরসভা, বিভিন্ন ইউনিয়ন ও ওয়ার্ড পর্যায়ের নেতৃবৃন্দ।

বিক্ষোভ কর্মসূচিতে বক্তারা দলীয় সভানেত্রীকে হত্যার হুমকিদাতা ও তাদের ইন্দন দাতাদের প্রতি ক্ষোভ প্রদর্শন করা হয়। সেই সাথে আগামী ১৫ জুন অনুষ্ঠিতব্য উপজেলার হরনী ও চানন্দী ইউনিয়ন নির্বাচনে দলীয় প্রতীক নৌকার সমর্থনে এবং উপজেলা আ’লীগের সভাপতি মোহাম্মদ আলির নির্দেশিত প্রতীকে জনগণকে ঐক্যবদ্ধ করার জন্য দলীয় সমর্থক’দের নির্দেশ দেন।

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..