বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৭:২৮ অপরাহ্ন
শিরোনামঃ
ঈদগাঁও উপজেলা নির্বাচনে ভোট যুদ্ধে ৪ হেভিওয়েট প্রার্থী।  লোহাগড়া উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী তারিকুল ইসলাম উজ্জলের গণসংযোগ  ট্রাক ড্রাইভারকে খুন করে রড ছিনতাইয়ের ঘটনায়  আটক-৪ পাইকগাছায় ভ্রাম্যমাণ আদালতে আইচক্রীম কারখানায় থেকে জরিমানা আদায় এফডিসিতে সাংবাদিকদের উপর হামলা, আহত ২০ রায়পুরে মেয়রের বিরুদ্ধে মামলার প্রতিবাদে মানববন্ধন প্রথম ধাপের উপজেলা ভোটে ২৬ প্রার্থী বিনা প্রতিদ্বন্দ্বিতায় জয়ী পঞ্চপল্লীতে দুই ভাইকে হত্যার প্রতিবাদে মধুখালীতে মানববন্ধন কর্মসূচি থেকে মহাসড়ক অবরোধ খুলনায় বৃষ্টির জন্য  খোলা আকাশের নিচে নামাজ আদায় বাগেরহাটে গভীর রাতে আগুনে লেগে ৬টি দোকান পুড়ে ছাই।,

হাতিয়ায় যুবলীগের বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত :

ছায়েদ আহমেদ, হাতিয়া (নোয়াখালী) প্রতিনিধি।
  • আপলোডের সময় : শনিবার, ৪ জুন, ২০২২

হাতিয়া প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকির প্রতিবাদে নোয়াখালীর হাতিয়ায় উপজেলা আওয়ামী যুবলীগের বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। শনিবার (৪ জুন)সাড়ে এগারোটায় এ প্রতিবাদ কর্মসূচি পালিত হয় ।

উপজেলা পরিষদের সামনে থেকে বিক্ষোভ মিছিল শুরু হয়ে এবং শহরের জিরো পয়েন্ট প্রদক্ষিণ করে আবার পরিষদের সামনে এসে শেষ হয়।
বিক্ষোভ কর্মসূচিতে বক্তব্য রাখেন, হাতিয়া উপজেলা যুবলীগের আহবায়ক শাহ্ আজিজুর রহমান মিরাজ,যুগ্ম আহবায়ক নুরুল ঋফছার রাহাদ, জেলা যুবলীগের সদস্য আমিনুল হক ইকবা ও উপজেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক জাহেদ হোসেন প্রমুখ।

উপস্থিত ছিলেন পৌরসভা, বিভিন্ন ইউনিয়ন ও ওয়ার্ড পর্যায়ের নেতৃবৃন্দ।

বিক্ষোভ কর্মসূচিতে বক্তারা দলীয় সভানেত্রীকে হত্যার হুমকিদাতা ও তাদের ইন্দন দাতাদের প্রতি ক্ষোভ প্রদর্শন করা হয়। সেই সাথে আগামী ১৫ জুন অনুষ্ঠিতব্য উপজেলার হরনী ও চানন্দী ইউনিয়ন নির্বাচনে দলীয় প্রতীক নৌকার সমর্থনে এবং উপজেলা আ’লীগের সভাপতি মোহাম্মদ আলির নির্দেশিত প্রতীকে জনগণকে ঐক্যবদ্ধ করার জন্য দলীয় সমর্থক’দের নির্দেশ দেন।

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..