বুধবার, ১০ এপ্রিল ২০২৪, ০৫:২৬ পূর্বাহ্ন
শিরোনামঃ
মধুখালীতে অসহায় ও দুস্থ মানুষের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ করলেন মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী লোহাগড়ায় সংখ্যালঘুদের চলাচলের রাস্তা অবরুদ্ধ করে রেখেছে একদল ভূমি দস্যু  সন্ত্রাসী  লোহাগড়ায় পুলিশের তান্ডব প্রতিবাদে  এলাকাবাসীর বিক্ষোভ মিছিল ও মানববন্ধন  বাগেরহাটের মংলায় গোয়েন্দা পুলিশের অভিযানে ১৫ কেজি গাঁজাসহ এক নারী মাদক কারবারি আটক নারায়ণগঞ্জ সিদ্ধিরগঞ্জে হিলফুল ফুজুল যুব সংঘের উদ্যোগে ঈদ সামগ্রিক বিতরণ খুলনার রূপসায় সালাম জুট মিলে আগুন, নিয়ন্ত্রণে কাজ করছে ফায়ার সার্ভিসের ১৬ টি ইউনিট , নড়াইলে ধান ক্ষেতে প্রতিক্ষণ বিমান!  রাউজান থানায় সড়ক দূর্ঘটনায় বাঁশখালীর ২ হাফেজ ইমামের মৃ*ত্যু বাগেরহাটে অসহায় হত দরিদ্র মানুষের হাতে ঈদ উপহার তুলে দিলেন জনতার এমপি শেখ সারহান নাসের তন্ময় গণমাধ্যমকর্মীদের সংগঠন বাংলাদেশ রিপোর্টার্স ইউনিটি’র উদ্যোগে ইফতার ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

স্বপ্ন দেখতে গিয়ে বিএনপি দেশে বিশৃঙ্খলা সৃষ্টি করা হলে কঠোর হাতে দমন করা হবে- তথ্য মন্ত্রী হাসান মাহমুদ

মোস্তাফিজুর রহমান লালমনিরহাট জেলাপ্রতিনিধিঃ
  • আপলোডের সময় : শনিবার, ২৮ মে, ২০২২

বিএনপি আমাদের বিদায়ঘণ্টা তাদের নয়াপল্টনের অফিসে বসে ২০০৯ সাল থেকে বাজানো শুরু করেছে। যতই ঘণ্টা তারা বাজাচ্ছে, ততই জনবিচ্ছিন্ন হচ্ছে। তাদের নিজেদের বিদায়ঘণ্টা বেজে গেছে। তারা পদ্মা সেতু নির্মাণকাজে বাধা দিতে নানা ষড়যন্ত্র করেছে বিএনপি, অভিযোগ করে হাসান মাহমুদ বলেন, বিশ্বব্যাংক থেকে শুরু করে বিশ্বের অর্থলগ্নীকারী গোষ্ঠীকে অর্থ বরাদ্দ না দিতে নানাভাবে চেষ্টা করেছে বিএনপি। এরপরও বাংলাদেশের মতো একটি দেশ নিজস্ব অর্থায়নে পদ্মা সেতু নির্মাণ করেছে। বর্তমানে ছাত্রদল বহিরাগত সন্ত্রসী নিয়ে ছাত্রলীগের ওপর হামলা চালাচ্ছে। যেটি একেবারে ঠিক করছে না তারা।
লালমনিরহাট জেলা আ”লীগে বর্ধিতসভায়
মন্ত্রী আরও বলেন, তারা ক্ষমতার দিবা স্বপ্ন দেখছে তবে স্বপ্ন দেখা কোনো দোষ নয়, কিন্তু স্বপ্ন দেখতে গিয়ে বিএনপি দেশে বিশৃঙ্খলা সৃষ্টি করা হলে কঠোর হাতে দমন করা হবে।ড. হাসান মাহমুদ আরও বলেন, বিএনপি ২০১৩, ১৪ ও ১৫ সালে অগ্নিসন্ত্রাস ও বিশৃঙ্খলা করেছে। তারা আবারও অগ্নিসন্ত্রাস করতে পাঁয়তারা করছে। এটি যাতে করতে না পারে, আমাদের দলের নেতা-কর্মীদের সতর্ক করেছি। আবারও যদি এটি করার চেষ্টা করে, জনগণকে সঙ্গে নিয়ে তা প্রতিহত করা হবে।, সারা দেশের জন্য একটা ফিজিক্যাল প্ল্যানিং করা হয়েছে। সেই প্ল্যানিংয়ের আওতায় কিছু বাস্তবায়নও শুরু করা হয়েছে। প্লানিংয়ের মাঝে তিস্তা মহাপরিকল্পনাও রয়েছে। এ সময় জেলা আ”লীগের সাভাপতি, মোতাহার হোসেন এমপি, সাধারণ সম্পাদক, মতিয়ার রহমান লালমনিরহাট জেলা পরিষদ প্রশাসক সহ নেতা কর্মীরা উপস্থিত ছিলেন।

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..