শনিবার, ০২ মার্চ ২০২৪, ০৯:৪৩ পূর্বাহ্ন
শিরোনামঃ

ডিমলায় দুস্থ ও ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে ঢেউটিন ও নগদ অর্থ বিতরণ

জামান মৃধা, নীলফামারী প্রতিনিধি):-
  • আপলোডের সময় : বৃহস্পতিবার, ২৬ মে, ২০২২

নীলফামারী ডিমলা উপজেলার ১০১জন অসহায়, দুঃস্থ, প্রতিবন্ধী ও সম্প্রতিকালে বয়ে যাওয়া ঝড়, শিলাবৃষ্টি, বন্যা ও অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে ঢেউটিন ও নগদ অর্থ বিতরণ করা হয়েছে।

উপজেলা প্রশাসনের আয়োজনে বৃহস্পতিবার (২৬শে মে) সকালে উপজেলা পরিষদ চত্বরে ২০২১-২২ইং অর্থ বছরে দূর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের আওতায় বরাদ্দকৃত এসব পরিবারকে দুই বান্ডিল ঢেউটিন ও নগদ ছয় হাজার টাকা প্রদান করা হয়।

উপজেলা নির্বাহি কর্মকর্তা বেলায়েত হোসেনের সভাপতিত্বে এ বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন নীলফামারী-১ (ডোমার-ডিমলা) নির্বাচনী এলাকার সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব আফতাব উদ্দিন সরকার। বিশেষ অতিথি হিসেবে ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা তবিবুল ইসলাম।

এছাড়াও আরো উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান নীরেন্দ্রনাথ রায়, মহিলা ভাইস চেয়ারম্যান আয়েশা সিদ্দিকা, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আনোয়ারুল হক সরকার (মিন্টু), উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মেজবাহুর রহমান, উপজেলা প্রকল্প বাস্তবায়ন অফিসের ত্রান শাখার উপসহকারী প্রকৌশলী ফেরদৌস আলম, উপজেলা ছাত্রলীগের আহবায়ক আবু সায়েম সরকার প্রমুখ।

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..