শুক্রবার, ০১ মার্চ ২০২৪, ০২:৪২ অপরাহ্ন
শিরোনামঃ
পিপিএম (রাষ্ট্রপতি) পদক পেলেন খুলনার সন্তান পুলিশ পরিদর্শক মনিরুজ্জামান। লোহাগড়ায় সৎ মায়ের হাতে ৩ বছরের শিশু খুন রাষ্ট্রপতি পদক পেলেন সিলেট জেলার পুলিশ সুপার’’ রামপালে স্থানীয় সরকার দিবস উদযাপন  খুলনায় গোয়েন্দা পুলিশের হাতে আটক অস্ত্রধারী সন্ত্রাসী নরসিংদীতে জাতীয় স্থানীয় সরকার দিবস – ২০২৪ পালিত। কক্সবাজারে পুলিশ সুপার’ ও র‍্যাব অধিনায়কসহ পুলিশ পদক পেলেন দশ কর্মকর্তা যথাযথ মর্যাদায় সরকারি সা’দত কলেজে পালিত হলো শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস আমিরাতে বাংলাদেশ মিশনের মাতৃভাষা দিবস পালন ভাষা শহীদদের প্রতি খুলনা জেলা ও মহানগর যুবদলের শ্রদ্ধা নিবেদন 

লোহাগড়ায় হামলা ও নিযার্তনের প্রতিবাদে সংবাদ সম্মেলন

মোঃ নয়ন শেখ, স্টাফ রিপোর্টারঃ
  • আপলোডের সময় : সোমবার, ২৩ মে, ২০২২

নড়াইলের লোহাগড়া উপজেলার লোহাগড়া ইউনিয়নের কালনা গ্রামের জুলিয়া ও মহিলা ইউপি সদস্য মোসা. রেকসোনা বেগমের ওপর শারিরিক নিযার্তনের প্রতিবাদে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

গত রোববার বিকেলে কালনা গ্রামের মহিলা ইউপি সদস্য রেকসোনা বেগমের নিজ বাড়িতে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

সংবাদ সম্মেলনে কালনা গ্রামের মোসা. রেকসোনা বেগম বলেন, কালনা গ্রামের মিলু মোল্যার স্ত্রী রাবেয়া বেগমের পরিবারের
সাথে একটি মিথ্যা ধর্ষণ মামলা এবং রাবেয়ার সাথে জমি জায়গা নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল। তার সুত্র ধরে গত ১৬-০৫-২২ তারিখ সকাল ৭ টার দিকে আমার বোন চম্পা বেগম দোকানে যাওয়ার পথে একই গ্রামের ওলিয়ার রহমানের ছেলে সাইফুল ইসলাম, রাবেয়া, আজিজুর, রব্বান, রিপা, কাকলি, জরিনা, বেলায়েত, সিরাজসহ আরো অনেকে আমার বোনের ওপর হামলা করলে আমার ভাগ্নি জুলিয়া খানম দেখতে গেলে তাকেও বেধড়ক মারপিট করে। পরে তাদের চিৎকার শুনে এলাকার লোকজন ছুটে এসে তাদের উদ্ধার করে লোহাগড়া স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। তিনি আরো বলেন, আমি লোহাগড়া থানায় একটি লিখিত অভিযোগ করেছি।আমি আমার বোন ও ভাগ্নির উপর নিযার্তনের প্রতিবাদে নির্যাতনকারীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জনাচ্ছি।

এসময় উপস্থিত ছিলেন বদিয়ার মুন্সি, ইউনুচ মুন্সি, শেখ আবুল হোসেন, সুরুজ মোল্যা, কাশেম মুন্সি, হেলাল শেখ, আজমল শেখ, রুবেল শিকদার, আজিজার শিকদার প্রমুখ।

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..