বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০১:৫২ পূর্বাহ্ন
শিরোনামঃ
লোহাগড়ায় বিএনপির উদ্যোগে সাধারণ মানুষের মাঝে বিশুদ্ধ পানি- স্যালাইন ও বিস্কুট বিতরণ চট্রগ্রাম বিশ্ববিদ্যালয়ের লাইব্রেরি শিক্ষার্থীবান্ধব হবে কবে? ঈদগাঁও উপজেলার নির্বাচনে সুবিধাজনক স্থানে আবু তালেব, লড়ে যাবেন সেলিম আকবর এবং শামশু। আমরা চাই নির্বাচনে সবাই অংশগ্রহন করুক, যত বেশী অংশ গ্রহন করবে ততবেশী প্রতিযোগিতা পূর্ণ হবে, দুর্নীতি দমন কমিশনের (দুদক) প্রথম নারী মহাপরিচালক হলেন শিরীন পারভীন সরকারি সা’দত কলেজ শাখা ছাত্রলীগের কর্মী সভা অনুষ্ঠিত মুরাদনগরে গৃহবধূকে জবাই করে হত্যার অভিযোগ লোহাগড়ায় প্রচন্ড গরমে ৭ জন শিক্ষার্থী অসুস্থ, স্কুল ছুটি ঘোষণা  লোহাগড়ায় বাল্যবিবাহের সাথে  সম্পৃক্ত থাকার অভিযোগে চারজনকে ২৫ হাজার টাকা জরিমানা লোহাগড়ায় বাল্যবিবাহের সাথে  সম্পৃক্ত থাকার অভিযোগে চারজনকে ২৫ হাজার টাকা জরিমানা

লোহাগড়ায় হামলা ও নিযার্তনের প্রতিবাদে সংবাদ সম্মেলন

মোঃ নয়ন শেখ, স্টাফ রিপোর্টারঃ
  • আপলোডের সময় : সোমবার, ২৩ মে, ২০২২

নড়াইলের লোহাগড়া উপজেলার লোহাগড়া ইউনিয়নের কালনা গ্রামের জুলিয়া ও মহিলা ইউপি সদস্য মোসা. রেকসোনা বেগমের ওপর শারিরিক নিযার্তনের প্রতিবাদে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

গত রোববার বিকেলে কালনা গ্রামের মহিলা ইউপি সদস্য রেকসোনা বেগমের নিজ বাড়িতে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

সংবাদ সম্মেলনে কালনা গ্রামের মোসা. রেকসোনা বেগম বলেন, কালনা গ্রামের মিলু মোল্যার স্ত্রী রাবেয়া বেগমের পরিবারের
সাথে একটি মিথ্যা ধর্ষণ মামলা এবং রাবেয়ার সাথে জমি জায়গা নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল। তার সুত্র ধরে গত ১৬-০৫-২২ তারিখ সকাল ৭ টার দিকে আমার বোন চম্পা বেগম দোকানে যাওয়ার পথে একই গ্রামের ওলিয়ার রহমানের ছেলে সাইফুল ইসলাম, রাবেয়া, আজিজুর, রব্বান, রিপা, কাকলি, জরিনা, বেলায়েত, সিরাজসহ আরো অনেকে আমার বোনের ওপর হামলা করলে আমার ভাগ্নি জুলিয়া খানম দেখতে গেলে তাকেও বেধড়ক মারপিট করে। পরে তাদের চিৎকার শুনে এলাকার লোকজন ছুটে এসে তাদের উদ্ধার করে লোহাগড়া স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। তিনি আরো বলেন, আমি লোহাগড়া থানায় একটি লিখিত অভিযোগ করেছি।আমি আমার বোন ও ভাগ্নির উপর নিযার্তনের প্রতিবাদে নির্যাতনকারীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জনাচ্ছি।

এসময় উপস্থিত ছিলেন বদিয়ার মুন্সি, ইউনুচ মুন্সি, শেখ আবুল হোসেন, সুরুজ মোল্যা, কাশেম মুন্সি, হেলাল শেখ, আজমল শেখ, রুবেল শিকদার, আজিজার শিকদার প্রমুখ।

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..