শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৯:৪৬ অপরাহ্ন
শিরোনামঃ
প্রাথমিক থেকে কলেজ পর্যন্ত শিক্ষাপ্রতিষ্ঠানে সাত দিনের ছুটি ঘোষণা করা হয়েছে। আজ ফেসবুকে ঘোষণা দিয়ে যা বললেন ড. বেনজীর আহমেদ প্রাণিসম্পদে ভরবো দেশ, গড়বো স্মার্ট বাংলাদেশ”  প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী ২০২৪ উদ্বোধন অনুষ্ঠিত হয়েছে। লোহাগড়ার লাহুড়িয়া পুলিশের অভিযানে ১২ কেজি গাঁজা ও ১টি প্রাইভেটকারসহ ২ মাদক কারবারি গ্রেফতার। ঈদগাঁও ইউনিয়ন নির্বাচন: ৩ প্রার্থীর মধ্যে মাঠ পর্যায়ে কে এগিয়ে!  সুন্দরবনের ফাঁদ সহ হরিণ শিকারী আটক করেছে বন বিভাগ মধুখালীতে প্রাণীসম্পদ প্রদর্শনী মেলা ও আলোচনা সভা অনুষ্ঠিত মধুখালীতে মুজিবনগর দিবস উপলক্ষে আলোচনা সভা  গলাচিপায় ঐতিহাসিক মুজিবনগর দিবস পালিত বাঁশখালীতে জমির বিরুধ নিয়ে সংঘর্ষ উভয় পাক্ষের আহত ১০

কাউনিয়ায় পানিতে ডুবে শিশুর মৃত্যু

কাউনিয়া (রংপুর) প্রতিনিধি ঃ
  • আপলোডের সময় : শনিবার, ২১ মে, ২০২২

রংপুরের কাউনিয়ায় পানিতে ডুবে সাদিয়া নামে সাত বছরের এক শিশুর মৃত্যু হয়েছে।

গতকাল বিকেলে উপজেলার কূর্শা ইউনিয়নের পূর্ব চান্দঘাট গ্রামে এ ঘটনা ঘটে। শিশু সাদিয়া ওই গ্রামের ছামসুল আলমের মেয়ে।
পারিবারিক সুত্রে জানা যায়, ওই শিশুর মা ঘরের কাজে ব্যস্ত ছিলেন। এ সময় শিশু বাহিরে খেলছিল। এবং পরিবারের সবার অজান্তে একটি পুকুরে পড়ে গোসল করতে যায় এবং পকুরে পানিতে ডুবে মারা যায়।
খোঁজাখুঁজি শুরু করেন কোথাও না পেলে বাড়ির পাশে হাফিজিয়া মাদ্রাসার পুকুরের পাড়ে তার কাপড় ও সেন্ডেল দেখতে পায় ত,পরে প্রতিবেশীর সহযোগিতায় পুকুরে চাল খেয়ে দি তার মরদেহ উদ্ধার করে।
ঘটনাটির সত্যতা নিশ্চিত করেন কূর্শা ইউনিয়ন ইউপি চেয়ারম্যান আলহাজ্ব আব্দুল মজিদ।

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..