সোমবার, ২২ জুলাই ২০২৪, ০২:৩৮ পূর্বাহ্ন
শিরোনামঃ
সাতক্ষীরা কোটা আন্দোলনকারীদের সাথে ছাত্রলীগ ও মুক্তিযোদ্ধা সংহতি পরিষদের নেতা-কর্মীদের মধ্যে হামলা-পাল্টা হামলা। চবিতে চলছে হল সিলগালা। নড়াইলে পুকুরে গোসল করতে গিয়ে দশম শ্রেণির শিক্ষার্থীর মৃত্যু  নড়াইলে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষে আহত ১৭   সিংড়ায় মাসব্যাপী চলনবিল বৃক্ষরোপণ উৎসবে বিনামূল্যে গাছের চারা বিতরণ পুরাতন সাতক্ষীরায় জমিজমা বিরোধে ৪জনকে পিটিয়ে আহত কোটা সংস্কারের দাবিতে বঙ্গভবনের স্মারকলিপি দিলেন শিক্ষার্থীরা যারা না জেনে সমালোচনা করেন, তারা মানসিক রোগী: প্রধানমন্ত্রী শেখ হাসিনা শিশু গৃহকর্মীকে  নির্যাতনের ঘটনায় দম্পতি গ্রেফতার। সাভারে চুরির অপবাদ দিয়ে শিশু গৃহকর্মীকে নির্যাতন, জিজ্ঞাসাবাদের জন্য আটক দুই

লোহাগড়ায় ৭০ পিচ ইয়াবাসহ মাদক ব্যবসায়ী আটক

মোঃ নয়ন শেখ, স্টাফ রিপোর্টারঃ
  • আপলোডের সময় : শুক্রবার, ২০ মে, ২০২২

নড়াইলের লোহাগড়া উপজেলার দিঘলিয়া ইউনিয়নের তালবাড়িয়া গ্রামের মোঃ আফজাল শেখের ছেলে মোঃ দুখু শেখ (৩৮) ৭০ পিচ ইয়াবাসহ মাদক ব্যবসায়ি নড়াইল জেলা গোয়েন্দা( ডিবি) পুলিশের হাতে আটক।

পুলিশ সূত্রে জানা যায় যে, বৃহস্পতিবার (১৯ মে) রাত আটটার সময় গোপন সংবাদের ভিত্তিতে এসআই লিটনের নেতৃত্বে তার সঙ্গীয় ফোর্সসহ উপজেলার দিঘলিয়া ইউনিয়নের বাগডাঙ্গা শারল মোড় থেকে দুখু শেখ কে তল্লাশি করে তার কাছে থাকা পলিথিনে মোড়ানো ৭০ পিচ ইয়াবাসহ হাতেনাতে আটক করেছে জেলা গোয়েন্দা( ডিবি) পুলিশ।
পরে তাকে লোহাগড়া থানায় হস্তান্তর করেন।

এ বিষয়ে জেলা গোয়েন্দা(ডিবি) পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ হালিমুর রহমান হালিম বলেন,আসামিকে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি নিয়মিত মামলা দিয়ে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..