বুধবার, ০১ মে ২০২৪, ০৯:৫৫ অপরাহ্ন
শিরোনামঃ
লোহাগড়ায় বিএনপির উদ্যোগে সাধারণ মানুষের মাঝে বিশুদ্ধ পানি- স্যালাইন ও বিস্কুট বিতরণ চট্রগ্রাম বিশ্ববিদ্যালয়ের লাইব্রেরি শিক্ষার্থীবান্ধব হবে কবে? ঈদগাঁও উপজেলার নির্বাচনে সুবিধাজনক স্থানে আবু তালেব, লড়ে যাবেন সেলিম আকবর এবং শামশু। আমরা চাই নির্বাচনে সবাই অংশগ্রহন করুক, যত বেশী অংশ গ্রহন করবে ততবেশী প্রতিযোগিতা পূর্ণ হবে, দুর্নীতি দমন কমিশনের (দুদক) প্রথম নারী মহাপরিচালক হলেন শিরীন পারভীন সরকারি সা’দত কলেজ শাখা ছাত্রলীগের কর্মী সভা অনুষ্ঠিত মুরাদনগরে গৃহবধূকে জবাই করে হত্যার অভিযোগ লোহাগড়ায় প্রচন্ড গরমে ৭ জন শিক্ষার্থী অসুস্থ, স্কুল ছুটি ঘোষণা  লোহাগড়ায় বাল্যবিবাহের সাথে  সম্পৃক্ত থাকার অভিযোগে চারজনকে ২৫ হাজার টাকা জরিমানা লোহাগড়ায় বাল্যবিবাহের সাথে  সম্পৃক্ত থাকার অভিযোগে চারজনকে ২৫ হাজার টাকা জরিমানা

লোহাগড়ায় ৭০ পিচ ইয়াবাসহ মাদক ব্যবসায়ী আটক

মোঃ নয়ন শেখ, স্টাফ রিপোর্টারঃ
  • আপলোডের সময় : শুক্রবার, ২০ মে, ২০২২

নড়াইলের লোহাগড়া উপজেলার দিঘলিয়া ইউনিয়নের তালবাড়িয়া গ্রামের মোঃ আফজাল শেখের ছেলে মোঃ দুখু শেখ (৩৮) ৭০ পিচ ইয়াবাসহ মাদক ব্যবসায়ি নড়াইল জেলা গোয়েন্দা( ডিবি) পুলিশের হাতে আটক।

পুলিশ সূত্রে জানা যায় যে, বৃহস্পতিবার (১৯ মে) রাত আটটার সময় গোপন সংবাদের ভিত্তিতে এসআই লিটনের নেতৃত্বে তার সঙ্গীয় ফোর্সসহ উপজেলার দিঘলিয়া ইউনিয়নের বাগডাঙ্গা শারল মোড় থেকে দুখু শেখ কে তল্লাশি করে তার কাছে থাকা পলিথিনে মোড়ানো ৭০ পিচ ইয়াবাসহ হাতেনাতে আটক করেছে জেলা গোয়েন্দা( ডিবি) পুলিশ।
পরে তাকে লোহাগড়া থানায় হস্তান্তর করেন।

এ বিষয়ে জেলা গোয়েন্দা(ডিবি) পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ হালিমুর রহমান হালিম বলেন,আসামিকে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি নিয়মিত মামলা দিয়ে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..