শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৪:১০ অপরাহ্ন
শিরোনামঃ
প্রাথমিক থেকে কলেজ পর্যন্ত শিক্ষাপ্রতিষ্ঠানে সাত দিনের ছুটি ঘোষণা করা হয়েছে। আজ ফেসবুকে ঘোষণা দিয়ে যা বললেন ড. বেনজীর আহমেদ প্রাণিসম্পদে ভরবো দেশ, গড়বো স্মার্ট বাংলাদেশ”  প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী ২০২৪ উদ্বোধন অনুষ্ঠিত হয়েছে। লোহাগড়ার লাহুড়িয়া পুলিশের অভিযানে ১২ কেজি গাঁজা ও ১টি প্রাইভেটকারসহ ২ মাদক কারবারি গ্রেফতার। ঈদগাঁও ইউনিয়ন নির্বাচন: ৩ প্রার্থীর মধ্যে মাঠ পর্যায়ে কে এগিয়ে!  সুন্দরবনের ফাঁদ সহ হরিণ শিকারী আটক করেছে বন বিভাগ মধুখালীতে প্রাণীসম্পদ প্রদর্শনী মেলা ও আলোচনা সভা অনুষ্ঠিত মধুখালীতে মুজিবনগর দিবস উপলক্ষে আলোচনা সভা  গলাচিপায় ঐতিহাসিক মুজিবনগর দিবস পালিত বাঁশখালীতে জমির বিরুধ নিয়ে সংঘর্ষ উভয় পাক্ষের আহত ১০

লোহাগড়ায় ধর্ষণ মামলার সাক্ষী হওয়ায় এক মহিলাকে এলোপাতাড়ি মারপিটের অভিযোগ।

স্টাফ রিপোর্টারঃ নয়ন শেখ নড়াইল
  • আপলোডের সময় : রবিবার, ১৫ মে, ২০২২

নড়াইল
লোহাগড়া উপজেলার লোহাগড়া ইউনিয়নের কালনা গ্রামের মিলু মোল্লার স্ত্রী রাবেয়া বেগমকে( ৩০) একটি ধর্ষন মামলার সাক্ষী হওয়ায় এলোপাতাড়ি মারপিটসহ চেন ও কানের দুল নেওয়ার অভিযোগ পাওয়া গেছে।

অভিযোগ সূত্রে জানা যায় যে, রবিবার (১৫ মে য়ে) বিকাল চারটায় রাবেয়া বেগমের বাসা থেকে একটু দূরে ঘুরতে বের হলে ওই সময় তাকে একা পেয়ে ধর্ষণ মামলার আসামি কালনা গ্রামের খোকন মোল্লার ছেলে ফারুক মোল্লাসহ (৩৮),রেক্সনা বেগম, লিমা বেগম,চম্পা বেগম, খোকন মোল্লা মিলে রাবেয়া বেগম কে একটি ধর্ষন মামলার সাক্ষী হওয়ায় এলোপাতাড়ি মারপিটসহ ১ ভরি ওজনের একটি স্বর্ণের চেন যার বাজার মূল্য ৭৫ হাজার টাকা ও ৮ আনা ওজনের স্বর্ণের কানের দুল যার বাজার মূল্য ৩৭ হাজার টাকা নিয়ে পালিয়ে যায়।

পরে তার পরিবারের লোকজন তাকে উদ্ধার করে ,লোহাগড়া উপজেলার স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে এসে প্রাথমিকভাবে চিকিৎসা দেওয়ার পর লোহাগড়া থানায় এসে একটি লিখিত অভিযোগ দেন।

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..