শুক্রবার, ১৯ জুলাই ২০২৪, ০৪:৫৯ অপরাহ্ন
শিরোনামঃ
সাতক্ষীরা কোটা আন্দোলনকারীদের সাথে ছাত্রলীগ ও মুক্তিযোদ্ধা সংহতি পরিষদের নেতা-কর্মীদের মধ্যে হামলা-পাল্টা হামলা। চবিতে চলছে হল সিলগালা। নড়াইলে পুকুরে গোসল করতে গিয়ে দশম শ্রেণির শিক্ষার্থীর মৃত্যু  নড়াইলে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষে আহত ১৭   সিংড়ায় মাসব্যাপী চলনবিল বৃক্ষরোপণ উৎসবে বিনামূল্যে গাছের চারা বিতরণ পুরাতন সাতক্ষীরায় জমিজমা বিরোধে ৪জনকে পিটিয়ে আহত কোটা সংস্কারের দাবিতে বঙ্গভবনের স্মারকলিপি দিলেন শিক্ষার্থীরা যারা না জেনে সমালোচনা করেন, তারা মানসিক রোগী: প্রধানমন্ত্রী শেখ হাসিনা শিশু গৃহকর্মীকে  নির্যাতনের ঘটনায় দম্পতি গ্রেফতার। সাভারে চুরির অপবাদ দিয়ে শিশু গৃহকর্মীকে নির্যাতন, জিজ্ঞাসাবাদের জন্য আটক দুই

নড়াইল চাঞ্চল্যকর সোহেল খান হত্যা মামলার আসামী গ্রেফতার

স্টাফ রিপোর্টারঃ
  • আপলোডের সময় : সোমবার, ২৫ এপ্রিল, ২০২২

নড়াইলের লোহাগড়ায় চাঞ্চল্যকর সোহেল খান হত্যা মামলার এজাহারভুক্ত একজন আসামীকে গ্রেফতার করেছে পুলিশ।

গ্রেফতারকৃত আসামী রানা শেখ( ২৬) উপজেলার দিঘলিয়া গ্রামের মৃত সাইফুল শেখের ছেলে এবং সোহেল খান হত্যা মামলার এজাহারভুক্ত আসামী।

রোববার রাতে কুমড়ি এলাকায় অভিযান চালিয়ে পুলিশ তাকে গ্রেফতার করে।

চাঞ্চল্যকর সোহেল খান হত্যা মামলার তদন্তকারী কর্মকর্তা ও লোহাগড়া থানার এসআই জয়দেব বসু আসামী গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেছেন।

সোমবার দুপুরে ওই কর্মকর্তা গণমাধ্যমকে বলেন,আসামী রানা শেখকে সোমবার দুপুরের পর আদালতে পাঠানো হয়েছে এবং আদালতের মাধ্যমে রিমান্ডে আনার আবেদন করা হয়েছে।

উল্লেখ্য
লোহাগড়া উপজেলার সন্ত্রাসী জনপদ হিসেবে পরিচিত কুমড়ি গ্রামের বদিয়ার খানের ছেলে এবং জেলা পুলিশের বিশেষ শাখার(ডিএসবি) তালিকাভুক্ত সন্ত্রাসী সোহেল খান সম্প্রতি শ্বশুর বাড়ি পাশ্ববর্তী কোটাকোল ইউনিয়নের ভাটপাড়া গ্রামে দুর্বৃত্তদের হামলায় নৃশংসভাবে নিহত হন।

এ ঘটনায় নিহতের স্ত্রী বাদী হয়ে ১৫ জনকে আসামি করে লোহাগড়া থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..