শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৬:৩৬ পূর্বাহ্ন
শিরোনামঃ
খুলনা সিটিতে যেন কিছুতেই কমছে না কিশোর গ্যাং আধিপত্য , অবৈধ দেশিয় অস্ত্রের ঝনঝনা নিতে উত্তাল আজ গোটা শহর ঈদগাঁও’তে ইউনিয়ন পরিষদ নির্বাচনে মোট মনোনয়ন জমা দিয়েছেন ৩৮৪ জন। বাউফলে ৩ শিশুকে শিকলে বেঁধে নির্যাতনের  অভিযোগে ব্যবসায়ী আটক  মধুখালীতে মহান স্বাধীনতা  ও জাতীয় দিবস যথাযথ মর্যাদায় উদযাপিত সাতক্ষীরায় নানা কর্মসূচির মধ্যদিয়ে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন  আজ ২৬ মার্চ মহান স্বাধীনতা দিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা লোহাগড়ায় স্বাধীনতা দিবসে উপজেলা প্রশাসনের কার্ড দিয়ে অর্থ আদায়ের অভিযোগ  ঈদগাঁও গ্যাস সিলিন্ডার থেকে আগুন লেগে দোকান পুড়ে ছারখার। সাভারে বাড়ির জানালা কেটে দুর্ধর্ষ ডাকাতি হয়েছে  দুবাই বাংলাদেশ কনস্যুলেটে “বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৪তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উদযাপন।

সাতক্ষীরায় ট্রেইনি রিক্রুট কনস্টেবল নিয়োগ পরিক্ষা’র চুড়ান্ত ফলাফল ঘোষণা

হাবিবুর রহমান পলাশ,সাতক্ষীরা প্রতিনিধি
  • আপলোডের সময় : শুক্রবার, ২২ এপ্রিল, ২০২২

সাতক্ষীরায়
ট্রেইনি রিক্রুট কনস্টেবল (টিআরসি)নিয়োগ পরিক্ষা-২০২২ এর চুড়ান্ত ফলাফল ঘোষণা করা হয়েছে। ফলাফলে নতুন ৫৫ জন কনস্টেবলের নাম ঘোষণা করেন জেলা পুলিশ সুপার মোহাম্মদ মুস্তাফিজুর রহমান। তার মধ্যে নারী পুরুষ জন আছে। তার মধ্যে ২৯ জন সাধারণ, পোষ্য কোটার ৪ জন, মুক্তিযোদ্ধায় ১৪ জন রয়েছে।
আজ বিকালে সাতক্ষীরা পুলিশ লাইনস্ ড্রিল শেড মিলনায়তনে এই ফলাফল ঘোষণা করা হয়।
সাতক্ষীরা জেলা পুলিশ সুপার মোহাম্মদ মুস্তাফিজুর রহমানের সভাপতিত্বে চুড়ান্ত ফলাফল ঘোষণা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।
নতুন কনস্টেবল নিয়োগে ১ম হয়ে চাকুরী পাওয়া মো. শহিদুজ্জামান নাঈম বলেন, আমি খুবই খুশি।কোন টাকা ছাড়াই আমি কনস্টেবলে নিয়োগ পেয়েছি। সে জন্য সকলকে ধন্যবাদ।
নতুন কনস্টেবল নিয়োগে মুক্তিযোদ্ধার কোটায় চাকুরী পাওয়া রানুমা খাতুন বলেন, স্বচ্ছতা ভিত্তিতে চাকুরী মাত্র ১২০ টাকা খরচ করে পুলিশের চাকুরী পেয়েছি। সে জন্য সংশ্লিষ্ট কতৃপক্ষকে ধন্যবাদ।
নতুন কনস্টেবল নিয়োগে সাধারণ কোটায় চাকুরী পাওয়া দিনমজুর মো. রশিদ মোড়লের মেয়ে মোছা. মুক্তা পারভীন বলেন, দিনমজুর পরিবারের সন্তান। ছোটবেলা থেকে স্বপ্ন ছিল একদিন পুলিশে চাকুরী করবো। আজ সেই স্বপ্ন পুরন হয়েছে। বাবা-মা বাবা-মায়ের আশা রক্ষা করেছি।
জানা যায় প্রথম থেকে প্রাথমিকভাবে অনলাইন ১হাজার ৬০ জন নতুন কনস্টেবল পদে নিয়োগ পরিক্ষায় আবেদন করে। আবেদন কারীদের মধ্য থেকে বিভিন্ন ধাপ পেরিয়ে চুড়ান্ত ভাবে ৪৩৬ জন অংশগ্রহণ করে ১৭৯ জন পাশ করে। পরে চুড়ান্ত ফলাফলে নতুন ৫৫ জন কনস্টেবল কে নিয়োগ দেওয়া হয়। এবং ৭জনকে ওয়েটিং লিস্টে রাখা হয়েছে।

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..