বুধবার, ০৬ ডিসেম্বর ২০২৩, ০৬:১৪ পূর্বাহ্ন
শিরোনামঃ
নতুন কারিকুলাম বাস্তবায়নে অনুপ্রেরণা ও অসহায় মেধাবী শিক্ষার্থীদের স্কুল/স্কাউট পোশাক বিতরণ অনুষ্ঠান। খুলনায় আন্তর্জাতিক ও জাতীয় প্রতিবন্ধী দিবস পালিত সেতাবগঞ্জে বিয়ের প্রলোভন দেখিয়ে যুবতীকে ধর্ষণ গোপালগঞ্জে মাদক বিক্রি ও সেবনের অভিযোগে আটক ১ কেএমপি’র সোনাডাঙ্গা মডেল থানা পুলিশের কর্তৃক ছিনতাই কাজে ব্যবহৃত ০১টি মোটর সাইকেলসহ ০২ (দুই) জন ছিনতাইকারী গ্রেফতারঃ দেশের সব উপজেলার নির্বাহী অফিসারকে বদলির সিদ্ধান্ত:নির্বাচন কমিশন নির্বাচনের আগে দেশের সব থানার ওসিদের বদলির নির্দেশ:নির্বাচন কমিশন মোংলা বন্দরের ৭৩তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন সালাহ উদ্দিন আহমেদ (সিআইপি) নৌকার মনোনয়ন পাওয়ায় এলাকায় জুড়ে চলছে আনন্দের উৎসব!  রামপালে দুর্বৃত্তের অগ্নি সংযোগ; বিএনপির আরও ৪ নেতা গ্রেফতার 

সাতক্ষীরায় ট্রেইনি রিক্রুট কনস্টেবল নিয়োগ পরিক্ষা’র চুড়ান্ত ফলাফল ঘোষণা

হাবিবুর রহমান পলাশ,সাতক্ষীরা প্রতিনিধি
  • আপলোডের সময় : শুক্রবার, ২২ এপ্রিল, ২০২২

সাতক্ষীরায়
ট্রেইনি রিক্রুট কনস্টেবল (টিআরসি)নিয়োগ পরিক্ষা-২০২২ এর চুড়ান্ত ফলাফল ঘোষণা করা হয়েছে। ফলাফলে নতুন ৫৫ জন কনস্টেবলের নাম ঘোষণা করেন জেলা পুলিশ সুপার মোহাম্মদ মুস্তাফিজুর রহমান। তার মধ্যে নারী পুরুষ জন আছে। তার মধ্যে ২৯ জন সাধারণ, পোষ্য কোটার ৪ জন, মুক্তিযোদ্ধায় ১৪ জন রয়েছে।
আজ বিকালে সাতক্ষীরা পুলিশ লাইনস্ ড্রিল শেড মিলনায়তনে এই ফলাফল ঘোষণা করা হয়।
সাতক্ষীরা জেলা পুলিশ সুপার মোহাম্মদ মুস্তাফিজুর রহমানের সভাপতিত্বে চুড়ান্ত ফলাফল ঘোষণা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।
নতুন কনস্টেবল নিয়োগে ১ম হয়ে চাকুরী পাওয়া মো. শহিদুজ্জামান নাঈম বলেন, আমি খুবই খুশি।কোন টাকা ছাড়াই আমি কনস্টেবলে নিয়োগ পেয়েছি। সে জন্য সকলকে ধন্যবাদ।
নতুন কনস্টেবল নিয়োগে মুক্তিযোদ্ধার কোটায় চাকুরী পাওয়া রানুমা খাতুন বলেন, স্বচ্ছতা ভিত্তিতে চাকুরী মাত্র ১২০ টাকা খরচ করে পুলিশের চাকুরী পেয়েছি। সে জন্য সংশ্লিষ্ট কতৃপক্ষকে ধন্যবাদ।
নতুন কনস্টেবল নিয়োগে সাধারণ কোটায় চাকুরী পাওয়া দিনমজুর মো. রশিদ মোড়লের মেয়ে মোছা. মুক্তা পারভীন বলেন, দিনমজুর পরিবারের সন্তান। ছোটবেলা থেকে স্বপ্ন ছিল একদিন পুলিশে চাকুরী করবো। আজ সেই স্বপ্ন পুরন হয়েছে। বাবা-মা বাবা-মায়ের আশা রক্ষা করেছি।
জানা যায় প্রথম থেকে প্রাথমিকভাবে অনলাইন ১হাজার ৬০ জন নতুন কনস্টেবল পদে নিয়োগ পরিক্ষায় আবেদন করে। আবেদন কারীদের মধ্য থেকে বিভিন্ন ধাপ পেরিয়ে চুড়ান্ত ভাবে ৪৩৬ জন অংশগ্রহণ করে ১৭৯ জন পাশ করে। পরে চুড়ান্ত ফলাফলে নতুন ৫৫ জন কনস্টেবল কে নিয়োগ দেওয়া হয়। এবং ৭জনকে ওয়েটিং লিস্টে রাখা হয়েছে।

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..