মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০৫:৪০ পূর্বাহ্ন
শিরোনামঃ
নড়াইল সদরে দ্বিমুখী ও লোহাগড়া উপজেলায় চেয়ারম্যান পদে লড়াই হবে ত্রিমুখী বাগেরহাটে মোরেলগঞ্জে জীবনের ঝুৃঁকি নিয়ে ভাঙা কাঠের পুল দিয়ে পার হচ্ছে সাধারণ মানুষ। চা শ্রমিক দিবস,মুল্লুকে চলো আন্দোলনের ১০৩ বছর। নির্বাচনী আচরণবিধি লঙ্ঘনের অভিযোগ ভিত্তিহীন – মাশরাফী কুকুরের দল তাকে একা পেয়ে কামড়ে ছিন্নভিন্ন করে ফেলে বাগেরহাটের শরণখোলায় গলায় ওড়না পেঁচিয়ে প্রবাসীর স্ত্রীরির আত্মহত্যা সিংড়ায় ভোক্তা-অধিকারের অভিযানে তিন প্রতিষ্ঠান কে জরিমানা  সাতক্ষীরার তালায় ট্রাক উল্টে ২ শ্রমিক নিহত আহত ১১   বাগেরহাটের রামপালে লায়ন ড.শেখ ফরিদুল ইসলামের উদ্যোগে চোখের ছানি অপারেশন ও লেন্স সংযোজন ৫০০ রোগী বাছাই লোহাগড়ায় চেয়ারম্যান প্রার্থী কে এম ফয়জুল হক রোমের নির্বাচনী অফিস ভাংচুর ও পোষ্টার ছিঁড়ে ফেলার অভিযোগ 

কক্সবাজার র‌্যাবের অভিযানে ৫০ কেজি গাঁজাসহ একজন গ্রেফতার

স্টাফ রিপোর্টারঃ
  • আপলোডের সময় : শনিবার, ১২ মার্চ, ২০২২

কক্সবাজার জেলার সদর থানাধীন কক্সবাজার পৌরসভাস্থ ১২নং ওয়ার্ডের দক্ষিণ কলাতলী এলাকায়(১২র্মাচ)আনুমানিক ০১.১০ ঘটিকায় সময় র‌্যাব-১৫ এর আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে অবগত হয়ে অভিযান পরিচালনা করে। অভিযান চলাকালে র‌্যাবের উপস্থিতি বুঝতে পেরে একজন ব্যক্তি কৌশলে পালানোর চেষ্টাকালে মৌলভী আব্দুল্লাহ (৫২), পিতা- মৃত আব্দুল মবিন, সাং- নুনিয়ারছড়া (খুরশিদ সওদাগরের বাড়ীর পাশে), ০২ নং ওয়ার্ড, কক্সবাজার পৌরসভা, বর্তমান ঠিকানা- দক্ষিন কলাতলী (সেলিমের বাড়ী), ১২ নং ওয়ার্ড, কক্সবাজার পৌরসভা, থানা- সদর, জেলা- কক্সবাজার’কে ধৃত করে। ধৃত ব্যক্তিকে পালানোর কারণ জিজ্ঞাসা করলে জিজ্ঞাসাবাদের এক পর্যায়ে সে স্বীকার করে যে তার বসত ঘরের পিঁছনে মাটির নিচে মাদকদ্রব্য গাঁজা রক্ষিত আছে। তখন উপস্থিত সাক্ষীদের সম্মুখে ধৃত ব্যক্তির সনাক্ত ও দেখানো মতে তার বসতঘরের পিঁছনে মাটির নিচে প্লাস্টিকের বস্তা হতে ৫০ (পঞ্চাশ) কেজি গাঁজা উদ্ধার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে ধৃত ব্যক্তি জানায়, সে দীর্ঘদিন যাবৎ অবৈধভাবে মাদকদ্রব্য গাঁজা দেশের বিভিন্ন জায়গা থেকে সংগ্রহ করে বিক্রয় করে আসছে।

গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে কক্সবাজার সদর মডেল থানায় লিখিত এজহার দাখিল করা হয়েছে।

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..