রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০২:৪৬ পূর্বাহ্ন
শিরোনামঃ
লোহাগড়ায় ৩১ শয্যা বিশিষ্ট স্বাস্থ্য কমপ্লেক্সের নবনির্মিত ভবন উদ্বোধন করলেন স্বাস্থ্যমন্ত্রী ডা: সামন্ত লাল সেন  বাগেরহাটের রামপালে ট্রাকচাপায় নিহত ৩ পাইকগাছায় অভিনব কায়দায় গাঁজা বহনকালে মহিলা আটক- ১ নড়াইলের পানচাষী কার্তিকের স্বপ্ন পুড়ে ছাই  এনআরবি লাইফ-প্রতিভা প্রকাশ সাহিত্য পুরস্কার ২০২৪’ পেলেন ৫ কৃতিমান লেখক চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় চবির হলে মাদক বানিজ্য সিংড়া বৈদ্যুতিক শর্ট সার্কিটের আগুনে ১৩টি দোকান ভূস্মীভূত  লোহাগড়ায় খুনের ঘটনার ৫ মাস পরেও থামছে না বাড়িঘর ভাংচুর ও লুটপাট, ভয় আর আতঙ্কে গ্রামছাড়া মানুষ  পাইকগাছায় লাইসেন্স বিহীন ঔষধ বিক্রয়ের দায়ে দুই প্রতিষ্ঠানকে জরিমানা  মাটির নিচে পালিয়ে থাকলেও খুঁজে বের করে বিচারের জায়গায় আনা হবে ইনশাআল্লাহ্ -মৎস্য ও প্রাণীসম্পদ মন্ত্রী মোঃ আব্দুর রহমান

সয়াবিনের বেশি দাম পাওয়ার লোভে ৫১২ লিটার তেল সহ সাবেক সরকারি কর্মকর্তা আটক।

সংগ্রাম প্রতিদিন ডেস্ক ঃ
  • আপলোডের সময় : শনিবার, ১২ মার্চ, ২০২২

বাড়তি দাম পাওয়ার লোভে ৫১২ লিটার সয়াবিন তেল জমিয়ে ধরা খেলে সাবেক সরকারি কর্মকর্তা
রমজান মাসে ভোজ্য তেলের বাড়তি দাম পাওয়ার লোভে ৫১২ লিটার সয়াবিন তেল মজুদ করেছিলেন কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের অবসরপ্রাপ্ত কর্মকর্তা মো. লায়েকুজ্জামান। কিন্তু শেষ রক্ষা হয়নি তার।

গতকাল শুক্রবার রাতে পুলিশ রাজধানীর মোহাম্মদপুরে লায়েকুজ্জামানের নিজ ও শ্বশুরবাড়িতে অভিযান চালিয়ে এসব তেল জব্দ করেছে। পরে তাকে আটক করা হয়। তার বিরুদ্ধে রাজধানীর মোহাম্মদপুর থানায় বিশেষ ক্ষমতা আইনে মামলা করেছে পুলিশ।

লায়েকুজ্জামানকে শুক্রবার রাতে তেলসহ আটকের পর শনিবার পুলিশের তেজগাঁও বিভাগের ডিসির কার্যালয়ে আয়োজিত সংবাদ সম্মেলনে এসব তথ্য জানায় পুলিশ।

তেজগাঁও বিভাগের ডিসি বিপ্লব কুমার জানান, লায়েকুজ্জামান বৈধ কোনো ডিলার নন, তিনি ভোজ্য তেলের ব্যবসায়ীও নন। শুধু রমজানে বেশি লাভের আশায় ব্যক্তিগতভাবে ৬ দিন ধরে বিভিন্ন জায়গা থেকে এই ভোজ্য তেল সংগ্রহ করেন।

ডিসি বলেন, কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের সাবেক এই কর্মকর্তা লালমাটিয়ার একটি ফ্ল্যাটে থাকেন। এর পাশেই তার শ্বশুরের বাসাটিও তিনি দেখাশোনা করেন। সেই বাসাতেই তিনি বিভিন্ন সময়ে সংগ্রহ করা তেল মজুদ করেন।

ডিসি বিপ্লব আরও বলেন, লায়েকুজ্জামান জানিয়েছেন, বর্তমানে ভোজ্য তেলের বাড়তি দামের বিষয়টি মাথায় রেখে রমজানে আরও দাম বাড়বে, সে চিন্তা করে অতিরিক্ত লাভের আশায় এত তেল মজুদ করেন তিনি।

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..