মঙ্গলবার, ২১ মে ২০২৪, ১১:৩৫ অপরাহ্ন
শিরোনামঃ
নড়াইল সদরে দ্বিমুখী ও লোহাগড়া উপজেলায় চেয়ারম্যান পদে লড়াই হবে ত্রিমুখী বাগেরহাটে মোরেলগঞ্জে জীবনের ঝুৃঁকি নিয়ে ভাঙা কাঠের পুল দিয়ে পার হচ্ছে সাধারণ মানুষ। চা শ্রমিক দিবস,মুল্লুকে চলো আন্দোলনের ১০৩ বছর। নির্বাচনী আচরণবিধি লঙ্ঘনের অভিযোগ ভিত্তিহীন – মাশরাফী কুকুরের দল তাকে একা পেয়ে কামড়ে ছিন্নভিন্ন করে ফেলে বাগেরহাটের শরণখোলায় গলায় ওড়না পেঁচিয়ে প্রবাসীর স্ত্রীরির আত্মহত্যা সিংড়ায় ভোক্তা-অধিকারের অভিযানে তিন প্রতিষ্ঠান কে জরিমানা  সাতক্ষীরার তালায় ট্রাক উল্টে ২ শ্রমিক নিহত আহত ১১   বাগেরহাটের রামপালে লায়ন ড.শেখ ফরিদুল ইসলামের উদ্যোগে চোখের ছানি অপারেশন ও লেন্স সংযোজন ৫০০ রোগী বাছাই লোহাগড়ায় চেয়ারম্যান প্রার্থী কে এম ফয়জুল হক রোমের নির্বাচনী অফিস ভাংচুর ও পোষ্টার ছিঁড়ে ফেলার অভিযোগ 

সয়াবিনের বেশি দাম পাওয়ার লোভে ৫১২ লিটার তেল সহ সাবেক সরকারি কর্মকর্তা আটক।

সংগ্রাম প্রতিদিন ডেস্ক ঃ
  • আপলোডের সময় : শনিবার, ১২ মার্চ, ২০২২

বাড়তি দাম পাওয়ার লোভে ৫১২ লিটার সয়াবিন তেল জমিয়ে ধরা খেলে সাবেক সরকারি কর্মকর্তা
রমজান মাসে ভোজ্য তেলের বাড়তি দাম পাওয়ার লোভে ৫১২ লিটার সয়াবিন তেল মজুদ করেছিলেন কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের অবসরপ্রাপ্ত কর্মকর্তা মো. লায়েকুজ্জামান। কিন্তু শেষ রক্ষা হয়নি তার।

গতকাল শুক্রবার রাতে পুলিশ রাজধানীর মোহাম্মদপুরে লায়েকুজ্জামানের নিজ ও শ্বশুরবাড়িতে অভিযান চালিয়ে এসব তেল জব্দ করেছে। পরে তাকে আটক করা হয়। তার বিরুদ্ধে রাজধানীর মোহাম্মদপুর থানায় বিশেষ ক্ষমতা আইনে মামলা করেছে পুলিশ।

লায়েকুজ্জামানকে শুক্রবার রাতে তেলসহ আটকের পর শনিবার পুলিশের তেজগাঁও বিভাগের ডিসির কার্যালয়ে আয়োজিত সংবাদ সম্মেলনে এসব তথ্য জানায় পুলিশ।

তেজগাঁও বিভাগের ডিসি বিপ্লব কুমার জানান, লায়েকুজ্জামান বৈধ কোনো ডিলার নন, তিনি ভোজ্য তেলের ব্যবসায়ীও নন। শুধু রমজানে বেশি লাভের আশায় ব্যক্তিগতভাবে ৬ দিন ধরে বিভিন্ন জায়গা থেকে এই ভোজ্য তেল সংগ্রহ করেন।

ডিসি বলেন, কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের সাবেক এই কর্মকর্তা লালমাটিয়ার একটি ফ্ল্যাটে থাকেন। এর পাশেই তার শ্বশুরের বাসাটিও তিনি দেখাশোনা করেন। সেই বাসাতেই তিনি বিভিন্ন সময়ে সংগ্রহ করা তেল মজুদ করেন।

ডিসি বিপ্লব আরও বলেন, লায়েকুজ্জামান জানিয়েছেন, বর্তমানে ভোজ্য তেলের বাড়তি দামের বিষয়টি মাথায় রেখে রমজানে আরও দাম বাড়বে, সে চিন্তা করে অতিরিক্ত লাভের আশায় এত তেল মজুদ করেন তিনি।

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..