বুধবার, ২৪ জুলাই ২০২৪, ১২:৫০ অপরাহ্ন
শিরোনামঃ
সাতক্ষীরা কোটা আন্দোলনকারীদের সাথে ছাত্রলীগ ও মুক্তিযোদ্ধা সংহতি পরিষদের নেতা-কর্মীদের মধ্যে হামলা-পাল্টা হামলা। চবিতে চলছে হল সিলগালা। নড়াইলে পুকুরে গোসল করতে গিয়ে দশম শ্রেণির শিক্ষার্থীর মৃত্যু  নড়াইলে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষে আহত ১৭   সিংড়ায় মাসব্যাপী চলনবিল বৃক্ষরোপণ উৎসবে বিনামূল্যে গাছের চারা বিতরণ পুরাতন সাতক্ষীরায় জমিজমা বিরোধে ৪জনকে পিটিয়ে আহত কোটা সংস্কারের দাবিতে বঙ্গভবনের স্মারকলিপি দিলেন শিক্ষার্থীরা যারা না জেনে সমালোচনা করেন, তারা মানসিক রোগী: প্রধানমন্ত্রী শেখ হাসিনা শিশু গৃহকর্মীকে  নির্যাতনের ঘটনায় দম্পতি গ্রেফতার। সাভারে চুরির অপবাদ দিয়ে শিশু গৃহকর্মীকে নির্যাতন, জিজ্ঞাসাবাদের জন্য আটক দুই

নড়াইলে লাহুড়িয়া অসামাজিক কাজে লিপ্ত থাকায় মাদ্রাসা শিক্ষক আটক।

নড়াইল প্রতিনিধিঃ
  • আপলোডের সময় : রবিবার, ৬ ফেব্রুয়ারী, ২০২২

নড়াইলের লোহাগড়া উপজেলার লাহুড়িয়া ব্যবসায়ী পাড়ার সৌদি প্রবাসীর স্ত্রীর সাথে অসামাজিক কাজে লিপ্ত থাকায় একই গ্রামের মাদ্রাসার হাফেসকে লাহুড়িয়া পুলিশ ফাঁড়ির পুলিশ আটক করেছে।
পুলিশ সূত্রে জানা যায়,লোহাগড়া উপজেলার লাহুড়িয়া ইউনিয়নের ব্যবসায়ী পাড়া সৌদি প্রবাসী মুন্নাফ বিশ্বাসের স্ত্রীর দুই সন্তানরে জননী ব্যবসায়ী পাড়া হাফেজিয়া মাদ্রাসার শিক্ষক ও নড়াইল সদর উপজেলার ঘোড়াখালী গ্রামের গোলাম রব্বানীর ছেলে গোলাম আজম(৩৫) এর সাথে ৩ বছর যাবত ওই প্রবাসীর স্ত্রীর পরকীয়া সর্ম্পক চলে আসছিল।
এই নিয়ে পারিবারিক ভাবে কয়েকবার শালিস বৈঠাক হয়। তাতে কোনে ফল হয়নাই। হাফেজ গোলাম আজম তার অশ্লীল ভিডিও কথা বলে তাকে একাধিকবার তার ইচ্ছার বরিুদ্ধে শারিরীক সর্ম্পক গড়ে তোলে। এভাবেই সে প্রতিনিয়ত ওই প্রবাসীর স্ত্রীর সাথে তার বাড়িতে যায়ে শারিরিক সর্ম্পক করতো।
রোববার ৬ ফব্রেুয়ারি রাত আনুমানকি ১ টার সময় ওই প্রবাসীর স্ত্রীর ঘরের মধ্যে অসামাজকি কাজে লিপ্ত থাকা অবস্থায় হাফেজ গোলাম আজমকে ওই প্রবাসীর ছোট ভাই সাহা জামাল বিশ্বাস টের পেয়ে তাকে হাতেনাতে ধরে লাহুড়িয়ার পুলিশ ক্যাম্পে হস্তান্তর করে। এসময় প্রবাসীর ভাই সাহা জামাল সাংবাদিকদের বলেন র্দীর্ঘদীন যাবৎ এই লম্পট হাফেজ আমার ভাইয়ের স্ত্রীর সংঙ্গে শারিরিক সর্ম্পক করে আসছে আমরা এই লম্পট হাফেজ এর কঠিন বিচার চাই।
এদিকে স্হানীয় কিছু গন্যমান্য ব্যাক্তিরা দফা রফা করে ঘটনাটি ধামাচাপা দেওয়ার চষ্টো করে। তখন এবিষয়টি এলাকায় চাউর হলে পুলশি তাদের দুইজনকে আদালতে প্ররেণ করে। এবষিয়ে লাহুড়িয়া পুলশি ক্যাম্প ইনর্চাজ এসআই সিরাজুল ইসলাম ঘটনার সত্যতা শিকার করে বলেন অভিযুক্ত দুই জনকে আদালতে প্রেরন করা হয়েছে।

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..