রবিবার, ১৯ মে ২০২৪, ০২:৩৩ অপরাহ্ন
শিরোনামঃ
বাগেরহাটের শরণখোলায় গলায় ওড়না পেঁচিয়ে প্রবাসীর স্ত্রীরির আত্মহত্যা সিংড়ায় ভোক্তা-অধিকারের অভিযানে তিন প্রতিষ্ঠান কে জরিমানা  সাতক্ষীরার তালায় ট্রাক উল্টে ২ শ্রমিক নিহত আহত ১১   বাগেরহাটের রামপালে লায়ন ড.শেখ ফরিদুল ইসলামের উদ্যোগে চোখের ছানি অপারেশন ও লেন্স সংযোজন ৫০০ রোগী বাছাই লোহাগড়ায় চেয়ারম্যান প্রার্থী কে এম ফয়জুল হক রোমের নির্বাচনী অফিস ভাংচুর ও পোষ্টার ছিঁড়ে ফেলার অভিযোগ  নড়াইলে চিত্রা নদী থেকে পঞ্চম শ্রেণির শিক্ষার্থীর মরদেহ উদ্ধার বাগেরহাট জেলার ফকিরহাটে দাঁড়িয়ে থাকা পিকাপ ভ্যান এর পেছনে ট্রাকের ধাক্কায় নি*হত ১ জোবিঅ সোনারগাঁও এর উদ্যোগে অবৈধ তিতাস গ্যাস সংযোগ বিচ্ছিন্নকরণ কাজ চলমান । বিয়ের প্রলোভন দেখিয়ে শারীরিক সম্পর্কে মোংলা থানার ওসি (তদন্ত) ক্লোজড বাগেরহাটের রামপাল থানা পুলিশের বিশেষ অভিযানে আলী সরদার নামে এক মাদক ব্যবসায়ী গ্রেফতার

নড়াইলে লাহুড়িয়া অসামাজিক কাজে লিপ্ত থাকায় মাদ্রাসা শিক্ষক আটক।

নড়াইল প্রতিনিধিঃ
  • আপলোডের সময় : রবিবার, ৬ ফেব্রুয়ারী, ২০২২

নড়াইলের লোহাগড়া উপজেলার লাহুড়িয়া ব্যবসায়ী পাড়ার সৌদি প্রবাসীর স্ত্রীর সাথে অসামাজিক কাজে লিপ্ত থাকায় একই গ্রামের মাদ্রাসার হাফেসকে লাহুড়িয়া পুলিশ ফাঁড়ির পুলিশ আটক করেছে।
পুলিশ সূত্রে জানা যায়,লোহাগড়া উপজেলার লাহুড়িয়া ইউনিয়নের ব্যবসায়ী পাড়া সৌদি প্রবাসী মুন্নাফ বিশ্বাসের স্ত্রীর দুই সন্তানরে জননী ব্যবসায়ী পাড়া হাফেজিয়া মাদ্রাসার শিক্ষক ও নড়াইল সদর উপজেলার ঘোড়াখালী গ্রামের গোলাম রব্বানীর ছেলে গোলাম আজম(৩৫) এর সাথে ৩ বছর যাবত ওই প্রবাসীর স্ত্রীর পরকীয়া সর্ম্পক চলে আসছিল।
এই নিয়ে পারিবারিক ভাবে কয়েকবার শালিস বৈঠাক হয়। তাতে কোনে ফল হয়নাই। হাফেজ গোলাম আজম তার অশ্লীল ভিডিও কথা বলে তাকে একাধিকবার তার ইচ্ছার বরিুদ্ধে শারিরীক সর্ম্পক গড়ে তোলে। এভাবেই সে প্রতিনিয়ত ওই প্রবাসীর স্ত্রীর সাথে তার বাড়িতে যায়ে শারিরিক সর্ম্পক করতো।
রোববার ৬ ফব্রেুয়ারি রাত আনুমানকি ১ টার সময় ওই প্রবাসীর স্ত্রীর ঘরের মধ্যে অসামাজকি কাজে লিপ্ত থাকা অবস্থায় হাফেজ গোলাম আজমকে ওই প্রবাসীর ছোট ভাই সাহা জামাল বিশ্বাস টের পেয়ে তাকে হাতেনাতে ধরে লাহুড়িয়ার পুলিশ ক্যাম্পে হস্তান্তর করে। এসময় প্রবাসীর ভাই সাহা জামাল সাংবাদিকদের বলেন র্দীর্ঘদীন যাবৎ এই লম্পট হাফেজ আমার ভাইয়ের স্ত্রীর সংঙ্গে শারিরিক সর্ম্পক করে আসছে আমরা এই লম্পট হাফেজ এর কঠিন বিচার চাই।
এদিকে স্হানীয় কিছু গন্যমান্য ব্যাক্তিরা দফা রফা করে ঘটনাটি ধামাচাপা দেওয়ার চষ্টো করে। তখন এবিষয়টি এলাকায় চাউর হলে পুলশি তাদের দুইজনকে আদালতে প্ররেণ করে। এবষিয়ে লাহুড়িয়া পুলশি ক্যাম্প ইনর্চাজ এসআই সিরাজুল ইসলাম ঘটনার সত্যতা শিকার করে বলেন অভিযুক্ত দুই জনকে আদালতে প্রেরন করা হয়েছে।

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..