রবিবার, ১৯ মে ২০২৪, ০৪:৩৩ অপরাহ্ন
শিরোনামঃ
কুকুরের দল তাকে একা পেয়ে কামড়ে ছিন্নভিন্ন করে ফেলে বাগেরহাটের শরণখোলায় গলায় ওড়না পেঁচিয়ে প্রবাসীর স্ত্রীরির আত্মহত্যা সিংড়ায় ভোক্তা-অধিকারের অভিযানে তিন প্রতিষ্ঠান কে জরিমানা  সাতক্ষীরার তালায় ট্রাক উল্টে ২ শ্রমিক নিহত আহত ১১   বাগেরহাটের রামপালে লায়ন ড.শেখ ফরিদুল ইসলামের উদ্যোগে চোখের ছানি অপারেশন ও লেন্স সংযোজন ৫০০ রোগী বাছাই লোহাগড়ায় চেয়ারম্যান প্রার্থী কে এম ফয়জুল হক রোমের নির্বাচনী অফিস ভাংচুর ও পোষ্টার ছিঁড়ে ফেলার অভিযোগ  নড়াইলে চিত্রা নদী থেকে পঞ্চম শ্রেণির শিক্ষার্থীর মরদেহ উদ্ধার বাগেরহাট জেলার ফকিরহাটে দাঁড়িয়ে থাকা পিকাপ ভ্যান এর পেছনে ট্রাকের ধাক্কায় নি*হত ১ জোবিঅ সোনারগাঁও এর উদ্যোগে অবৈধ তিতাস গ্যাস সংযোগ বিচ্ছিন্নকরণ কাজ চলমান । বিয়ের প্রলোভন দেখিয়ে শারীরিক সম্পর্কে মোংলা থানার ওসি (তদন্ত) ক্লোজড

লোহাগড়ায় সড়ক দুর্ঘটনায় নিহত ১, গুরুতর আহত ২,

মোঃনয়ন শেখ,স্টাফ রিপোর্টারঃ
  • আপলোডের সময় : মঙ্গলবার, ১১ জানুয়ারী, ২০২২

নড়াইলের লোহাগড়ার লক্ষ্মীপাশা-মহজন সড়কের খলিশাখালি এলাকায় মাটিবাহী ট্রলির সাথে মোটরসাইকেলের সংঘর্ষে একজন নিহত এবং দুজন গুরুতর আহত হয়েছেন। সোমবার (১০ জানুয়ারি) রাতে এ দুর্ঘটনা ঘটে। নিহত ব্যক্তির নাম ইলিয়াস শেখ (৪৭)। তিনি লক্ষ্মীপাশা গ্রামের দবির শেখের ছেলে। গুরুতর আহতরা হলেন- লক্ষ্মীপাশা গ্রামের মন্টু মণ্ডলের ছেলে সুজন মণ্ডল (৩২) এবং চর-করফা গ্রামের লিয়াকত ভূঁইয়ার ছেলে হাসিব ভূঁইয়া (১৮)।

স্থানীয় সূত্রে জানা গেছে, সোমবার রাতে নড়াইলের লোহাগড়া উপজেলার লক্ষ্মীপাশা মহজন মহাসড়কে একটি মাটিবাহী ট্রলি ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে মোটরসাইকেলে থাকা ২ এবং ট্রলিতে থাকা ১ জন গুরুতর আহত হন। পরে স্থানীয় লোকজন তাদের উদ্ধার করে লোহাগড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসেন। সেখানে প্রাথমিক চিকিৎসা শেষে আহতদের উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করা হয়। এ সময় উন্নত চিকিৎসার জন্য ইলিয়াস শেখকে খুলনা নেয়ার পথে রাত সাড়ে ৩টার দিকে মৃত্যু হয়। অপর দুজনের অবস্থা আশঙ্কাজনক থাকায় খুলনা থেকে ঢাকা পাঠানো হয়েছে।

লোহাগড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ আবু হেনা মিলন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এ ঘটনায় ঘাতক ট্রলিটি আটক করা হয়েছে। তবে চালক পলাতক রয়েছে।

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..