শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৭:৪৭ পূর্বাহ্ন
শিরোনামঃ
খুলনা সিটিতে যেন কিছুতেই কমছে না কিশোর গ্যাং আধিপত্য , অবৈধ দেশিয় অস্ত্রের ঝনঝনা নিতে উত্তাল আজ গোটা শহর ঈদগাঁও’তে ইউনিয়ন পরিষদ নির্বাচনে মোট মনোনয়ন জমা দিয়েছেন ৩৮৪ জন। বাউফলে ৩ শিশুকে শিকলে বেঁধে নির্যাতনের  অভিযোগে ব্যবসায়ী আটক  মধুখালীতে মহান স্বাধীনতা  ও জাতীয় দিবস যথাযথ মর্যাদায় উদযাপিত সাতক্ষীরায় নানা কর্মসূচির মধ্যদিয়ে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন  আজ ২৬ মার্চ মহান স্বাধীনতা দিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা লোহাগড়ায় স্বাধীনতা দিবসে উপজেলা প্রশাসনের কার্ড দিয়ে অর্থ আদায়ের অভিযোগ  ঈদগাঁও গ্যাস সিলিন্ডার থেকে আগুন লেগে দোকান পুড়ে ছারখার। সাভারে বাড়ির জানালা কেটে দুর্ধর্ষ ডাকাতি হয়েছে  দুবাই বাংলাদেশ কনস্যুলেটে “বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৪তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উদযাপন।

রাজশাহী মালোপাড়া, এসআই স্বামীর পুরুষাঙ্গ কেটে ফেলায় স্ত্রী আটক।

স্টাফ রিপোর্টারঃ
  • আপলোডের সময় : বৃহস্পতিবার, ৯ ডিসেম্বর, ২০২১

রাজশাহীতে নগরীর মালোপাড়া পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই ইফতেখার আল-আমিন এর পুরুষাঙ্গ কেটে দিয়েছেন তার স্ত্রী।

এঘটনায় ইফতেখার আল-আমিন এর স্ত্রী রুপসী দেওয়ানকে আটক করেছে পুলিশ। বৃহস্পতিবার বিকাল ৪টায় নগরীর সাগরপাড়া এলাকায় ভাড়া বাসাতে এ ঘটনা ঘটে।

ঘটনা সূত্রে জানান গেছে, বিকেলে এসআই ইফতেখার আল-আমিন ভাড়া বাসায় ঘুমিয়ে ছিলেন। পারিবারিক কলহের জের ধরে তার স্ত্রী ধারালো অস্ত্র দিয়ে পুরুষাঙ্গ কেটে দেয়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের জরুরী বিভাগে ভর্তি করে। পরে সেখান থেকে তাকে নেয়া হয় হাসপাতালের ২ নম্বর ওয়ার্ডে। অবস্থার অবনতি হলে নেয়া হয় অপারেশন থিয়েটারে।

হাসপাতালের দ্বায়িত্বরত চিকিৎসক আহমেদ উল্লাহ জানান, রোগীর অবস্থা ভালো না। তাকে এয়ার এম্বুলেন্সে ঢাকা নেয়ার প্রস্তুতি চলছে।

রুপসী দেওয়ান এর দাবি, পুলিশ সদস্য স্বামীর একাধিক নারীর সাথে অনৈতিক সম্পর্ক থাকায় তিনি এঘটনা ঘটিয়েছেন।

বোয়ালিয়া থানা পুলিশ ইনচার্জ নিবারণ চন্দ্র বর্মণ জানান, রুপসী দেওয়ান অভিযোগ স্বীকার করেছেন। বতর্মানে তিনি পুলিশী হেফাজতে রয়েছেন

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..