শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৩:৫৪ অপরাহ্ন
শিরোনামঃ
প্রাথমিক থেকে কলেজ পর্যন্ত শিক্ষাপ্রতিষ্ঠানে সাত দিনের ছুটি ঘোষণা করা হয়েছে। আজ ফেসবুকে ঘোষণা দিয়ে যা বললেন ড. বেনজীর আহমেদ প্রাণিসম্পদে ভরবো দেশ, গড়বো স্মার্ট বাংলাদেশ”  প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী ২০২৪ উদ্বোধন অনুষ্ঠিত হয়েছে। লোহাগড়ার লাহুড়িয়া পুলিশের অভিযানে ১২ কেজি গাঁজা ও ১টি প্রাইভেটকারসহ ২ মাদক কারবারি গ্রেফতার। ঈদগাঁও ইউনিয়ন নির্বাচন: ৩ প্রার্থীর মধ্যে মাঠ পর্যায়ে কে এগিয়ে!  সুন্দরবনের ফাঁদ সহ হরিণ শিকারী আটক করেছে বন বিভাগ মধুখালীতে প্রাণীসম্পদ প্রদর্শনী মেলা ও আলোচনা সভা অনুষ্ঠিত মধুখালীতে মুজিবনগর দিবস উপলক্ষে আলোচনা সভা  গলাচিপায় ঐতিহাসিক মুজিবনগর দিবস পালিত বাঁশখালীতে জমির বিরুধ নিয়ে সংঘর্ষ উভয় পাক্ষের আহত ১০

লোহাগড়ায় চাঞ্চল্যকর পলাশ হত্যা মামলার আসামী রুবেল গ্রেফতার।

মোঃ নয়ন শেখ, স্টাফ রিপোর্টারঃ
  • আপলোডের সময় : রবিবার, ১৪ নভেম্বর, ২০২১

নড়াইলের লোহাগড়া উপজেলার চরমল্লিকপুর গ্রামের চাঞ্চল্যকর যুবলীগ কর্মী পলাশ মাহমুদ হত্যা মামলার আসামী রুবেল শেখকে গ্রেফতার করেছে পুলিশ । পরে ওই আসামীর স্বীকারোক্তি মোতাবেক পাশের নবগঙ্গা নদী থেকে হত্যাকান্ডে ব্যবহৃত একটি ‘ফুলকুচি’ উদ্ধার করা হয়েছে।

পুলিশ সূত্রে জানা গেছে , শুক্রবার রাত পৌনে ১০ টার দিকে তথ্য প্রযুক্তির সহায়তায় লোহাগড়া থানার অফিসার ইনচার্জ (ওসি ) শেখ আবু হেনা মিলনের নেতৃত্বে ইন্সপেক্টর (অপারেশন) ও মামলার তদন্তকারী কর্মকর্তা হারান চন্দ্র পালসহ সঙ্গীয় একদল পুলিশ অভিযান চালিয়ে ঢাকার মহম্মদপুর এলাকা থেকে পলাশ মাহমুদ হত্যা মামলার আসামী রুবেল শেখকে (২৪) গ্রেফতার করে থানায় নিয়ে আসেন।

শনিবার সকালে গ্রেফতারকৃত ওই আসামীর স্বীকারোক্তি মোতাবেক হত্যাকান্ডের পাশে নবগঙ্গা নদী থেকে হত্যাকান্ডে ব্যবহৃত একটি ফুলকুচি উদ্ধার করা হয়।

ওই দিন দুপুরে গ্রেফতারকৃত আসামী রুবেল শেখ নড়াইলের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্টেট হেলাল উদ্দিনের আদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দী প্রদান করে।

এ ব্যাপারে ওসি শেখ আবু হেনা মিলনের সাথে কথা হলে তিনি বলেন, ‘পলাশ মাহমুদ হত্যার রহস্য উদঘাটন করা হয়েছে। খুব শীঘ্রই আসামীদের আইনের আওতায় আনা হবে।

এখানে উল্লেখ্য যে, গত ২৫ অক্টোবর রাতে চর মল্লিকপুর গ্রামে খোকন শেখের ছেলে যুবলীগ কর্মী পলাশ মাহমুদকে ( ২৮ ) হত্যা করে একদল দুর্বৃত্ত। হত্যার ঘটনায় নিহত পলাশের মা পলি বেগম বাদী হয়ে ২৮ অক্টোবর ২২ জনকে আসামি করে একটি হত্যা মামলা দায়ের করেন। হত্যাকান্ডের ১৭ দিন পর পুলিশ রুবেল শেখকে গ্রেফতার করতে সক্ষম হয়।#

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..