সোমবার, ২৭ মে ২০২৪, ১২:১১ অপরাহ্ন
শিরোনামঃ
গোপালগঞ্জে সাংবাদিক পুত্র হত্যার প্রতিবাদে ও বিচারের দাবীতে মানববন্ধন নির্বাচন পরবর্তী সহিংসতায় লোহাগড়ায় বাড়ি-ঘর ভাঙচুর, লুটপাট গুরুতর আহত দু’জনকে ঢাকায় প্রেরণ বাগেরহাটের রামপালে পুলিশের পৃথক অভিযানে দুই মাদক কারবারি আটক ফটিকছড়ি সাংবাদিকদের সংগঠন রিপোটার্স ইউনিটির সভা অনুষ্ঠিত। রামপালে পিক-আপের ধাক্কায় চতুর্থ শ্রেণির শিক্ষার্থী নিহত লোহাগড়া বাজারে দুটি মোবাইলের দোকানে দুর্ধর্ষ চুরি, মোবাইলসহ অর্ধকোটি টাকার মালামাল চুরি  আনার হত্যার ঘটনায় গ্রেপ্তার তিন আসামির আট দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত এম পি আনারের দেহাংশ উদ্ধারে কসাই জিহাদকে রিমান্ডের আবেদন  মোংলা থানার ওসির অপসারনের দাবীতে বাগেরহাটে মানববন্ধন চবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের ২৩ তম সভাপতির দায়িত্বে জনাব মুহিউদ্দিন আহমদ।

অসুস্থ ​বাপ্পির(১৪)উন্নত চিকিৎসার জন্য মানবিক সাহায্যের আবেদন।

দৈনিক সংগ্রাম প্রতিদিন ডেস্কঃ
  • আপলোডের সময় : শনিবার, ৬ নভেম্বর, ২০২১

ঢাকা মিরপুর ৬নং এক অসহায় দুস্থ দিন মজুর শ্রমিক গরিব পিতার সন্তানের উন্নত চিকিৎসার জন্য আর্থিক সাহায্যের আবেদন। সম্মান প্রদর্শন পূর্বক বিনতি প্রার্থনা এই যে, আমি মোঃ আঃ জলিল,স্থায়ী ঠিকানাঃ গ্রামঃবুড়ামজুমদার,পোস্ট কউনিয়া বাজার,থানাঃবেতাগী,জেলাঃবরগুনা
একজন সামান্য নির্মাণ শ্রমিক। আমার বড় ছেলে মোঃ মাহফুজুর রহমান সায়েম(বাপ্পি) বয়স-১৪ বছর।

সে ২০১৪ সালে হঠাৎ অসুস্থ হয়ে পড়ে সেই থেকে আজ পর্যন্ত দীর্ঘ ৮ আট বছর অসুস্থ অবস্থায় আছে।
রোগের বিবরণঃ
1.Epilepsy with optic atrophy with Behavioral disturbance
2.intractable Epilepsy(focal)with low division
জাতীয় চক্ষুবিজ্ঞান ইনস্টিটিউট ও হসপিটাল এর মেডিকেল বোর্ডের প্রতিবেদন
3.Optic Atrophy(BE)with Exotropia VA 6/60 ডান চোখ 6/36 বাম চোখ Low Vision Patient, বর্তমানে তার মস্তিষ্কের সমস্যা রয়েছে দৈনিক ৩০/৪০ বার খিঁচুনি হয়, সে বর্তমানে দুই চোখে হালকা দেখে-জাতীয় মানসিক স্বাস্থ্য ইনস্টিটিউট ও হাসপাতাল এর মেডিকেল বোর্ডের প্রতিবেদন
১। উক্ত রোগী বুদ্ধি প্রতিবন্ধীতা নামক মানসিক রোগে ভুগছেন , ২। তার নিয়মিত চিকিৎসা ও ফলোআপ প্রয়োজন
৩। সংশ্লিষ্ট সকলের নিকট হতে তার সহযোগিতা
জন্য হাত বাড়িয়ে দিন।আমার মত সামান্য গরিব দিন মজুর শ্রমিক এর পক্ষে সন্তানের এত বড় ব্যয়বহুল চিকিৎসা বহন করা অসম্ভব হয়ে পড়েছে।
আপনাদের কাছে।বিনতি প্রার্থনা উপরোক্ত তথ্যটির আলোকে আমার মত গরীব অসহায় পিতার সন্তানের চিকিৎসার জন্য আর্থিক সাহায্য প্রদান করুন। যে যা পারবেন আমার ছেলের জন্য সাহায্য করুন।

।তিনটি মেডিকেলে ২০১৪ সাল থেকে চিকিৎসা চলছে।
১। ন্যাশনাল ইনস্টিটিউট অব নিউরো সায়েন্সেস এন্ড হাসপাতাল
২। জাতীয় চক্ষু বিজ্ঞান হাসপাতাল
৩। জাতীয় মানসিক স্বাস্থ্য ইনস্টিটিউট ও হাসপাতাল শিশু বিকাশ অটিজম আমার অসহায় অবস্থা ও আমার বহুমাত্রিক প্রতিবন্ধী অসুস্থ ছেলের অবস্থা বিবেচনা পূর্বক উন্নত চিকিৎসার জন্য। বিত্তবানশালী লোকজন যে যা পারবেন তাই আমাকে আর্থিক সাহায্যের করবেন আমি চির কৃতজ্ঞ থাকিব সাহায্য দেয়ার ঠিকানা।
মোঃআব্দুল জলিল। পিতাঃ শাহজাহান আলী মাতাঃজরিনা বেগম
মোবাইল বিকাশ ০১৬২১৩৮৮৫৫৯
ঠিকানাঃ বাড়ি নং-৮/১০, রোড নং-৭
ব্লক-জি/১, সেকশন-২ মিরপুর, ঢাকা ১২১৬।

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..