শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৯:৪৮ পূর্বাহ্ন
শিরোনামঃ
সাতক্ষীরা কোটা আন্দোলনকারীদের সাথে ছাত্রলীগ ও মুক্তিযোদ্ধা সংহতি পরিষদের নেতা-কর্মীদের মধ্যে হামলা-পাল্টা হামলা। চবিতে চলছে হল সিলগালা। নড়াইলে পুকুরে গোসল করতে গিয়ে দশম শ্রেণির শিক্ষার্থীর মৃত্যু  নড়াইলে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষে আহত ১৭   সিংড়ায় মাসব্যাপী চলনবিল বৃক্ষরোপণ উৎসবে বিনামূল্যে গাছের চারা বিতরণ পুরাতন সাতক্ষীরায় জমিজমা বিরোধে ৪জনকে পিটিয়ে আহত কোটা সংস্কারের দাবিতে বঙ্গভবনের স্মারকলিপি দিলেন শিক্ষার্থীরা যারা না জেনে সমালোচনা করেন, তারা মানসিক রোগী: প্রধানমন্ত্রী শেখ হাসিনা শিশু গৃহকর্মীকে  নির্যাতনের ঘটনায় দম্পতি গ্রেফতার। সাভারে চুরির অপবাদ দিয়ে শিশু গৃহকর্মীকে নির্যাতন, জিজ্ঞাসাবাদের জন্য আটক দুই

আদালতে বিচারক ও আইনজীবীদের কালো কোট-গাউন পরার নির্দেশনা।

দৈনিক,সংগ্রাম প্রতিদিন ডেস্ক ঃ
  • আপলোডের সময় : বৃহস্পতিবার, ২৮ অক্টোবর, ২০২১

সারাদেশের আদালতে বিচারক ও আইনজীবীদের কালো কোট-গাউন পরার নির্দেশনা


অধস্তন আদালত,ট্রাইব্যুনালসমূহের বিচারক এবং আইনজীবীদের মামলা পরিচালনার সময় আগামী রোববার (৩১ অক্টোবর) থেকে কালো কোট ও গাউন পরা বাধ্যতামূলক করেছে সুপ্রিম কোর্ট প্রশাসন।বৃহস্পতিবার(২৮অক্টোবর)এ সংক্রান্ত একটি বিজ্ঞপ্তি জারি করা হয়েছে।

সুপ্রিম কোর্টের রেজিস্ট্রার জেনারেল আলী আকবর স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে বলা হয় উপযুক্ত বিষয়ে নির্দেশিত হয়ে জানানো যাচ্ছে যে অধস্তন আদালত ট্রাইব্যুনাল সমূহের বিচারকবৃন্দ ও আইনজীবীবৃন্দ মামলা পরিচালনার সময় ক্ষেত্রমতে সাদা শার্ট বা সাদা শাড়ি সালোয়ার কামিজ ও সাদা নেকব্যান্ড কালো টাই ও কালো কোট শেরওয়ানী এবং গাউন পরিধান করবেন।

বিজ্ঞপ্তিতে আরও বলা হয়, এ নির্দেশ আগামী ৩১ অক্টোবর রোববার থেকে কার্যকর হবে

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..