বৃহস্পতিবার, ১৮ জুলাই ২০২৪, ০৪:৪৬ অপরাহ্ন
শিরোনামঃ
সাতক্ষীরা কোটা আন্দোলনকারীদের সাথে ছাত্রলীগ ও মুক্তিযোদ্ধা সংহতি পরিষদের নেতা-কর্মীদের মধ্যে হামলা-পাল্টা হামলা। চবিতে চলছে হল সিলগালা। নড়াইলে পুকুরে গোসল করতে গিয়ে দশম শ্রেণির শিক্ষার্থীর মৃত্যু  নড়াইলে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষে আহত ১৭   সিংড়ায় মাসব্যাপী চলনবিল বৃক্ষরোপণ উৎসবে বিনামূল্যে গাছের চারা বিতরণ পুরাতন সাতক্ষীরায় জমিজমা বিরোধে ৪জনকে পিটিয়ে আহত কোটা সংস্কারের দাবিতে বঙ্গভবনের স্মারকলিপি দিলেন শিক্ষার্থীরা যারা না জেনে সমালোচনা করেন, তারা মানসিক রোগী: প্রধানমন্ত্রী শেখ হাসিনা শিশু গৃহকর্মীকে  নির্যাতনের ঘটনায় দম্পতি গ্রেফতার। সাভারে চুরির অপবাদ দিয়ে শিশু গৃহকর্মীকে নির্যাতন, জিজ্ঞাসাবাদের জন্য আটক দুই

নড়াইলে শারদীয় দুর্গোৎসব উদযাপনের লক্ষ্যে প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত।

শরিফুজ্জামান, নড়াইল
  • আপলোডের সময় : মঙ্গলবার, ৫ অক্টোবর, ২০২১

নড়াইল কেন্দ্রীয় টাউন কালী বাড়ী মন্দিরে আসন্ন শারদীয় দুর্গোৎসব সুষ্ঠুভাবে উদযাপনের লক্ষ্যে মঙ্গলবার (৫ অক্টোবর) দুপুর ১২:০০ ঘটিকায় প্রস্তুতি মূলক সভা-২০২১ অনুষ্ঠিত হয়। প্রস্তুতিমূলক সভায় সভাপতিত্ব করেন বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ, নড়াইল জেলা শাখার সভাপতি শ্রী অশোক কুমার কুন্ডু। প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন জনাব মোঃ হাবিবুর রহমান, জেলা প্রশাসক নড়াইল। সম্মানিত অতিথি হিসাবে উপস্থিত ছিলেন জনাব প্রবীর কুমার রায়, পিপিএম (বার),পুলিশ সুপার নড়াইল; প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট জনাব সুভাষচন্দ্র বোস। সভায় জেলার সকল পূজা উদযাপন কমিটির সভাপতি ও ভক্তবৃন্দ উপস্থিত ছিলেন। প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, “ধর্ম যার যার, উৎসব সবার” ধর্ম-বর্ণ নির্বিশেষে সকলকে শন্তিপূর্ণভাবে সাম্প্রদায়িক সম্প্রিতি বজায় রেখে আসন্ন শারদীয় দুর্গোৎসব উদযাপন করতে হবে।
সম্মানিত বিশেষ অতিথি পুলিশ সুপার জনাব প্রবীর কুমার রায় পিপিএম (বার) তার বক্তব্যে বলেন, আসন্ন দুর্গোৎসব শান্তিপূর্ণভাবে উদযাপনের লক্ষ্যে স্বেচ্ছাসেবক কমিটি গঠন করা হয়েছে এবং এ উপলক্ষে আইনশৃংখলা বাহিনী সর্বদা তৎপর রয়েছে।
পরিশেষে আসন্ন শারদীয় দুর্গোৎসব সুষ্ঠুভাবে উদযাপনের জন্য সকলের প্রতি তিনি আহ্বান জানান।

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..