রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ১১:১৭ পূর্বাহ্ন
শিরোনামঃ
লোহাগড়ায় ৩১ শয্যা বিশিষ্ট স্বাস্থ্য কমপ্লেক্সের নবনির্মিত ভবন উদ্বোধন করলেন স্বাস্থ্যমন্ত্রী ডা: সামন্ত লাল সেন  বাগেরহাটের রামপালে ট্রাকচাপায় নিহত ৩ পাইকগাছায় অভিনব কায়দায় গাঁজা বহনকালে মহিলা আটক- ১ নড়াইলের পানচাষী কার্তিকের স্বপ্ন পুড়ে ছাই  এনআরবি লাইফ-প্রতিভা প্রকাশ সাহিত্য পুরস্কার ২০২৪’ পেলেন ৫ কৃতিমান লেখক চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় চবির হলে মাদক বানিজ্য সিংড়া বৈদ্যুতিক শর্ট সার্কিটের আগুনে ১৩টি দোকান ভূস্মীভূত  লোহাগড়ায় খুনের ঘটনার ৫ মাস পরেও থামছে না বাড়িঘর ভাংচুর ও লুটপাট, ভয় আর আতঙ্কে গ্রামছাড়া মানুষ  পাইকগাছায় লাইসেন্স বিহীন ঔষধ বিক্রয়ের দায়ে দুই প্রতিষ্ঠানকে জরিমানা  মাটির নিচে পালিয়ে থাকলেও খুঁজে বের করে বিচারের জায়গায় আনা হবে ইনশাআল্লাহ্ -মৎস্য ও প্রাণীসম্পদ মন্ত্রী মোঃ আব্দুর রহমান

নড়াইলে শারদীয় দুর্গোৎসব উদযাপনের লক্ষ্যে প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত।

শরিফুজ্জামান, নড়াইল
  • আপলোডের সময় : মঙ্গলবার, ৫ অক্টোবর, ২০২১

নড়াইল কেন্দ্রীয় টাউন কালী বাড়ী মন্দিরে আসন্ন শারদীয় দুর্গোৎসব সুষ্ঠুভাবে উদযাপনের লক্ষ্যে মঙ্গলবার (৫ অক্টোবর) দুপুর ১২:০০ ঘটিকায় প্রস্তুতি মূলক সভা-২০২১ অনুষ্ঠিত হয়। প্রস্তুতিমূলক সভায় সভাপতিত্ব করেন বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ, নড়াইল জেলা শাখার সভাপতি শ্রী অশোক কুমার কুন্ডু। প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন জনাব মোঃ হাবিবুর রহমান, জেলা প্রশাসক নড়াইল। সম্মানিত অতিথি হিসাবে উপস্থিত ছিলেন জনাব প্রবীর কুমার রায়, পিপিএম (বার),পুলিশ সুপার নড়াইল; প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট জনাব সুভাষচন্দ্র বোস। সভায় জেলার সকল পূজা উদযাপন কমিটির সভাপতি ও ভক্তবৃন্দ উপস্থিত ছিলেন। প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, “ধর্ম যার যার, উৎসব সবার” ধর্ম-বর্ণ নির্বিশেষে সকলকে শন্তিপূর্ণভাবে সাম্প্রদায়িক সম্প্রিতি বজায় রেখে আসন্ন শারদীয় দুর্গোৎসব উদযাপন করতে হবে।
সম্মানিত বিশেষ অতিথি পুলিশ সুপার জনাব প্রবীর কুমার রায় পিপিএম (বার) তার বক্তব্যে বলেন, আসন্ন দুর্গোৎসব শান্তিপূর্ণভাবে উদযাপনের লক্ষ্যে স্বেচ্ছাসেবক কমিটি গঠন করা হয়েছে এবং এ উপলক্ষে আইনশৃংখলা বাহিনী সর্বদা তৎপর রয়েছে।
পরিশেষে আসন্ন শারদীয় দুর্গোৎসব সুষ্ঠুভাবে উদযাপনের জন্য সকলের প্রতি তিনি আহ্বান জানান।

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..