শুক্রবার, ০১ মার্চ ২০২৪, ০২:০৯ অপরাহ্ন
শিরোনামঃ
পিপিএম (রাষ্ট্রপতি) পদক পেলেন খুলনার সন্তান পুলিশ পরিদর্শক মনিরুজ্জামান। লোহাগড়ায় সৎ মায়ের হাতে ৩ বছরের শিশু খুন রাষ্ট্রপতি পদক পেলেন সিলেট জেলার পুলিশ সুপার’’ রামপালে স্থানীয় সরকার দিবস উদযাপন  খুলনায় গোয়েন্দা পুলিশের হাতে আটক অস্ত্রধারী সন্ত্রাসী নরসিংদীতে জাতীয় স্থানীয় সরকার দিবস – ২০২৪ পালিত। কক্সবাজারে পুলিশ সুপার’ ও র‍্যাব অধিনায়কসহ পুলিশ পদক পেলেন দশ কর্মকর্তা যথাযথ মর্যাদায় সরকারি সা’দত কলেজে পালিত হলো শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস আমিরাতে বাংলাদেশ মিশনের মাতৃভাষা দিবস পালন ভাষা শহীদদের প্রতি খুলনা জেলা ও মহানগর যুবদলের শ্রদ্ধা নিবেদন 

নড়াইল জেলা পুলিশের আয়োজনে সাপ্তাহিক মাস্টার প্যারেডে সালাম গ্রহণ ও প্যারেড পরিদর্শন করলেন পুলিশ সুপার।

শরিফুজ্জামান, নড়াইল
  • আপলোডের সময় : রবিবার, ২৬ সেপ্টেম্বর, ২০২১

নড়াইল আজ(২৬সেপ্টেম্বর) সকাল ০৮ ঘটিকায় নড়াইল জেলা পুলিশের সাপ্তাহিক মাস্টার প্যারেড অনুষ্ঠিত হয়। সালাম গ্রহণ ও প্যারেড পরিদর্শন করেন পুলিশ সুপার জনাব প্রবীর কুমার রায়, পিপিএম (বার)।

এ সময় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ) জনাব মোঃ রিয়াজুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার (হেডকোয়াটার্স) জনাব এস এম কামরুজ্জামান পিপিএম সহ সকল থানার অফিসার ইনচার্জ এবং নড়াইল জেলা পুলিশের সকল ইউনিটের অফিসার ও ফোর্স।

পুলিশ সুপার মহোদয় প্যারেড পরিদর্শন শেষে সকল পুলিশ সদস্যদের উদ্দেশ্যে তার বক্তব্যে বলেন, জনগণের সঙ্গে বন্ধুসুলভ আচরণ করতে হবে এবং ডিউটির সময় জনগণের সঙ্গে কোন প্রকার খারাপ ব্যবহার করা যাবে না। যদি কেউ খারাপ ব্যবহার করে তাহলে তাৎক্ষণিকভাবে ভিডিও করার নির্দেশনা প্রদান করেন।
তিনি আরো বলেন, আসন্ন স্থানীয় নির্বাচন উপলক্ষে অবৈধ হাতিয়ার উদ্ধারের চেষ্টা অব্যাহত রাখতে হবে।
সরকারি ডিউটি পালন শেষে নিজেদের ফ্যামিলির খোঁজ খবর নিতে হবে, প্রয়োজন হলে ছুটেতে গিয়ে ফ্যামিলির সঙ্গে সময় দিয়ে আসবে। কোন পুলিশ সদস্য ড্রাইভিং লাইসেন্স এবং হেলমেট ছাড়া মোটরসাইকেল চালাতে পারবে না। হেলমেট ছাড়া গাড়ি চালালে দুর্ঘটনা হলে আপনার ফ্যামিলি নিঃস্ব হয়ে যাবে। তাই সবাইকে হেলমেট পরিধান করে মোটরসাইকেল চালানোর নির্দেশনা প্রদান করেন।

মাস্টার প্যারেডে পুলিশ সদস্যদের ডিসিপ্লিন, ড্রেসআপ, টার্নআউট মানসম্মত হয়েছে উল্লেখ করে পুলিশ সুপার মহোদয় সন্তোষ প্রকাশ করেন। আগামীতে এই ধারাবাহিকতা বজায় রাখার জন্য সকলকে নির্দেশনা প্রদান করেন এবং ভালো কাজের জন্য বিভিন্ন পদমর্যাদার অফিসার ও ফোর্সদের পুরস্কৃত করেন।

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..