শুক্রবার, ১২ এপ্রিল ২০২৪, ০৮:২৭ অপরাহ্ন
শিরোনামঃ
মধুখালীতে অসহায় ও দুস্থ মানুষের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ করলেন মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী লোহাগড়ায় সংখ্যালঘুদের চলাচলের রাস্তা অবরুদ্ধ করে রেখেছে একদল ভূমি দস্যু  সন্ত্রাসী  লোহাগড়ায় পুলিশের তান্ডব প্রতিবাদে  এলাকাবাসীর বিক্ষোভ মিছিল ও মানববন্ধন  বাগেরহাটের মংলায় গোয়েন্দা পুলিশের অভিযানে ১৫ কেজি গাঁজাসহ এক নারী মাদক কারবারি আটক নারায়ণগঞ্জ সিদ্ধিরগঞ্জে হিলফুল ফুজুল যুব সংঘের উদ্যোগে ঈদ সামগ্রিক বিতরণ খুলনার রূপসায় সালাম জুট মিলে আগুন, নিয়ন্ত্রণে কাজ করছে ফায়ার সার্ভিসের ১৬ টি ইউনিট , নড়াইলে ধান ক্ষেতে প্রতিক্ষণ বিমান!  রাউজান থানায় সড়ক দূর্ঘটনায় বাঁশখালীর ২ হাফেজ ইমামের মৃ*ত্যু বাগেরহাটে অসহায় হত দরিদ্র মানুষের হাতে ঈদ উপহার তুলে দিলেন জনতার এমপি শেখ সারহান নাসের তন্ময় গণমাধ্যমকর্মীদের সংগঠন বাংলাদেশ রিপোর্টার্স ইউনিটি’র উদ্যোগে ইফতার ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

সাতক্ষীরার এক স্কুল ছাত্রীর লাশ উদ্ধার।

স্টাফ রিপোর্টারঃ
  • আপলোডের সময় : শুক্রবার, ২৪ সেপ্টেম্বর, ২০২১

২৪ সেপ্টেম্বর ২০২১ শুক্রবার সকাল ৮ টার দিকে সাতক্ষীরার দেবহাটা উপজেলার উত্তর টিকেট গ্রামের নদী সংলগ্ন একটি বাগান থেকে এক স্কুল ছাত্রীর লাশ উদ্ধার করেছে পুলিশ।
সাতক্ষীরা গাভা মাধ্যমিক বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্রী। তার মুখ, গলাসহ শরীরের বিভিন্ন স্থানে ক্ষত চিহ্ন পাওয়া গেছে। তাকে ধর্ষণের পর শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে বলে পুলিশ ধারণা করছে।

ওই ছাত্রীর এক স্বজন জানান, সে ও তার ছোট বোন প্রতিদিন সন্ধ্যায় নদী পার হয়ে গ্রামের এক শিক্ষকের কাছে প্রাইভেট পড়তে যেত। গতকাল সন্ধ্যায় তার ছোট বোন আগে পড়তে যায়। কিছুক্ষণ পর সে পড়তে যাওয়ার জন্য বাড়ি থেকে বের হয়।

গত রাত ৯ টার দিকে প্রাইভেট পড়ে বাড়ি ফিরে ছোট বোন তার মাকে জানায়, বড় বোন পড়তে যায়নি। এরপর থেকে পরিবারের লোকজন তাকে খুঁজতে শুরু করেন। গভীর রাত পর্যন্ত আশপাশের বিভিন্ন এলাকায় খোঁজাখুঁজি করেও তার খোঁজ পাওয়া যায়নি।

এদিকে আজ সকালে স্থানীয় লোকজন নদীর পাড়ের একটি বাগানে ওই ছাত্রীর লাশ পড়ে থাকতে দেখে বাড়ির লোকজনকে খবর দেন। পরে খবর দেওয়া হলে পুলিশ ঘটনাস্থলে এসে লাশ উদ্ধার করে।

দেবহাটা থানার পরিদর্শক (তদন্ত) ফরিদ আহমেদ বলেন, ওই স্কুল ছাত্রীর পরনের জামা ছেঁড়া ছিল। তার শরীরের বিভিন্ন স্থানে ক্ষত চিহ্ন রয়েছে। ধারণা করা হচ্ছে, তাকে ধর্ষণের পর হত্যা করা হয়েছে। লাশ ময়না তদন্তের জন্য সাতক্ষীরা সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..