শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৫:৪৯ অপরাহ্ন
শিরোনামঃ
সিংড়া বৈদ্যুতিক শর্ট সার্কিটের আগুনে ১৩টি দোকান ভূস্মীভূত  লোহাগড়ায় খুনের ঘটনার ৫ মাস পরেও থামছে না বাড়িঘর ভাংচুর ও লুটপাট, ভয় আর আতঙ্কে গ্রামছাড়া মানুষ  পাইকগাছায় লাইসেন্স বিহীন ঔষধ বিক্রয়ের দায়ে দুই প্রতিষ্ঠানকে জরিমানা  মাটির নিচে পালিয়ে থাকলেও খুঁজে বের করে বিচারের জায়গায় আনা হবে ইনশাআল্লাহ্ -মৎস্য ও প্রাণীসম্পদ মন্ত্রী মোঃ আব্দুর রহমান মুরাদনগর উপজেলায় ২’শত ফুট লম্বা বাশেঁ সাকোঁ দিয়ে ঝুঁকি নিয়ে পারাপার করছে ২০ গ্রামের লক্ষাধীক মানুষ। নেত্রকোণায় বৃষ্টির আশায় ইসতিসকার নামাজ আদায় সিংড়া থানা পুলিশ কর্তৃক চোরাই মোটরসাইকেল উদ্ধার, গ্রেফতার- ২ বাউফলে বৃষ্টির জন্য ইসতিসকার নামাজ  ঈদগাঁও উপজেলা নির্বাচনে ভোট যুদ্ধে ৪ হেভিওয়েট প্রার্থী।  লোহাগড়া উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী তারিকুল ইসলাম উজ্জলের গণসংযোগ 

সাতক্ষীরার এক স্কুল ছাত্রীর লাশ উদ্ধার।

স্টাফ রিপোর্টারঃ
  • আপলোডের সময় : শুক্রবার, ২৪ সেপ্টেম্বর, ২০২১

২৪ সেপ্টেম্বর ২০২১ শুক্রবার সকাল ৮ টার দিকে সাতক্ষীরার দেবহাটা উপজেলার উত্তর টিকেট গ্রামের নদী সংলগ্ন একটি বাগান থেকে এক স্কুল ছাত্রীর লাশ উদ্ধার করেছে পুলিশ।
সাতক্ষীরা গাভা মাধ্যমিক বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্রী। তার মুখ, গলাসহ শরীরের বিভিন্ন স্থানে ক্ষত চিহ্ন পাওয়া গেছে। তাকে ধর্ষণের পর শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে বলে পুলিশ ধারণা করছে।

ওই ছাত্রীর এক স্বজন জানান, সে ও তার ছোট বোন প্রতিদিন সন্ধ্যায় নদী পার হয়ে গ্রামের এক শিক্ষকের কাছে প্রাইভেট পড়তে যেত। গতকাল সন্ধ্যায় তার ছোট বোন আগে পড়তে যায়। কিছুক্ষণ পর সে পড়তে যাওয়ার জন্য বাড়ি থেকে বের হয়।

গত রাত ৯ টার দিকে প্রাইভেট পড়ে বাড়ি ফিরে ছোট বোন তার মাকে জানায়, বড় বোন পড়তে যায়নি। এরপর থেকে পরিবারের লোকজন তাকে খুঁজতে শুরু করেন। গভীর রাত পর্যন্ত আশপাশের বিভিন্ন এলাকায় খোঁজাখুঁজি করেও তার খোঁজ পাওয়া যায়নি।

এদিকে আজ সকালে স্থানীয় লোকজন নদীর পাড়ের একটি বাগানে ওই ছাত্রীর লাশ পড়ে থাকতে দেখে বাড়ির লোকজনকে খবর দেন। পরে খবর দেওয়া হলে পুলিশ ঘটনাস্থলে এসে লাশ উদ্ধার করে।

দেবহাটা থানার পরিদর্শক (তদন্ত) ফরিদ আহমেদ বলেন, ওই স্কুল ছাত্রীর পরনের জামা ছেঁড়া ছিল। তার শরীরের বিভিন্ন স্থানে ক্ষত চিহ্ন রয়েছে। ধারণা করা হচ্ছে, তাকে ধর্ষণের পর হত্যা করা হয়েছে। লাশ ময়না তদন্তের জন্য সাতক্ষীরা সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..