মঙ্গলবার, ০৫ মার্চ ২০২৪, ০৩:৫৬ অপরাহ্ন
শিরোনামঃ
মানিকগঞ্জের কালীগঙ্গা নদীতে সামিয়া ইসলাম স্কুল ছাত্রীর মরদেহ উদ্ধার মুরাদনগরে নব-নির্বাচিত দুই সংসদ সদস্যকে সংবর্ধনা নড়াইলে ইভটিজিং এর প্রতিবাদ করায় কিশোরকে কুপিয়ে হত্যা, দুই বন্ধু আহত সাতক্ষীরা কিন্ডার গার্টেনে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণী অনুষ্ঠিত মর্গের মেঝেতে পড়ে থাকা মৃত শিশুটির পরিচয় মিলেছে। ব্রেকিং নিউজ-৪০ মরদেহ হস্তান্তর, ডিএনএ টেস্ট করা হবে ৩ জনের পিপিএম (রাষ্ট্রপতি) পদক পেলেন খুলনার সন্তান পুলিশ পরিদর্শক মনিরুজ্জামান। লোহাগড়ায় সৎ মায়ের হাতে ৩ বছরের শিশু খুন রাষ্ট্রপতি পদক পেলেন সিলেট জেলার পুলিশ সুপার’’ রামপালে স্থানীয় সরকার দিবস উদযাপন 

নড়াইলে মামা বাড়িতে,শিশু ধর্ষণের পর সুবর্ণ (৭) মৃত্যু ।

শরিফুজ্জামান, নড়াইল।।
  • আপলোডের সময় : শুক্রবার, ৩ সেপ্টেম্বর, ২০২১

নড়াইলে মামা বাড়িতে বেড়াতে এসে ধর্ষণের স্বিকার হয়ে সুবর্ণ(৭) নামে এক শিশুর মৃত্যু

হয়েছে। এ ঘটনায় পুলিশ জিজ্ঞাশাবাদের জন্য শিশুটির মামা ও মামিকে আটক করেছে। শুক্রবার সকালে নড়াইল পৌরসভার ভওয়াখালী এলাকায় এ ঘটনা ঘটে। ওই এলাকায় ভাড়া বাসা থেকে তাদের আটক করা হয়। নিহতের পিতার নাম সিরাজ বাড়ি বরিশালে বলে জানাগেছে।

হাসপাতাল ও পুলিশ সূত্রে জানাগেছে, বরিশালের সিরাজুল ইসলাম ও ঝর্না বেগম ঢাকার মিরপুর এলাকায় থাকেন। মেয়ে সুবর্ণ সম্প্রতি ঢাকা বেড়াতে আসে নড়াইল পৌরসভার ভওয়াখালী এলাকার নয়নের বাড়ির ভাড়ায়টিয়া মামা হাফিজুর রহমানের বাড়িতে। শুক্রবার সকাল ৬টার দিকে শিশু সুবর্ণাকে জরুরী বিভাগে নিয়ে আসে তার আত্মীয়রা। তারা জানায় সুবর্ণা্র জ্বরের কারনে অসুস্থ্য হয়েছে। জরুরী বিভাগের চিকিৎসকরা তার শরীরের আলাতম দেখে তাদের সন্দেহ হয়। তাৎক্ষনিক বিষয়টি সদর থানায় জানালে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) শওকত কবির, সদর থানার উপ-পরিদর্শক(এসআই) আমির হোসেন হাসতালে ছুটে আসেন।

নিহতের মামা হাফিজুর রহমান ও মামি তানিয়া খনমকে পুলিশ জিজ্ঞাশাবাদের জন্য থানায় নিয়ে যায়।

জরুরী বিভাগের চিকৎসক হাফিজুর রহমান মুক্ত, সংগ্রাম প্রতিদিন কে বলেন, প্রাথমিভাবে ধারনা করা হচ্ছে শিশুটি ধর্ষন কারা হয়েছে। নিহতের শরীরের ধর্ষনের আলামত রয়েছে বলেও জানান তিনি।

থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) শওকত কবির বলেন,
নিহতের মামা হাফিজুর রহমান ও মামি তানিয়া খনমকে জিজ্ঞাশাবাদের জন্য থানায় আনা হয়েছে।

মৃতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হাসপাতালের মর্গে প্রেরন করা হয়েছে। ময়না তদন্তে প্রতিবেদন পাওয়ার পর সঠিক কারন জানাযাবে।

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..