শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০২:২৩ পূর্বাহ্ন
শিরোনামঃ
লোহাগড়ায় খুনের ঘটনার ৫ মাস পরেও থামছে না বাড়িঘর ভাংচুর ও লুটপাট, ভয় আর আতঙ্কে গ্রামছাড়া মানুষ  পাইকগাছায় লাইসেন্স বিহীন ঔষধ বিক্রয়ের দায়ে দুই প্রতিষ্ঠানকে জরিমানা  মাটির নিচে পালিয়ে থাকলেও খুঁজে বের করে বিচারের জায়গায় আনা হবে ইনশাআল্লাহ্ -মৎস্য ও প্রাণীসম্পদ মন্ত্রী মোঃ আব্দুর রহমান মুরাদনগর উপজেলায় ২’শত ফুট লম্বা বাশেঁ সাকোঁ দিয়ে ঝুঁকি নিয়ে পারাপার করছে ২০ গ্রামের লক্ষাধীক মানুষ। নেত্রকোণায় বৃষ্টির আশায় ইসতিসকার নামাজ আদায় সিংড়া থানা পুলিশ কর্তৃক চোরাই মোটরসাইকেল উদ্ধার, গ্রেফতার- ২ বাউফলে বৃষ্টির জন্য ইসতিসকার নামাজ  ঈদগাঁও উপজেলা নির্বাচনে ভোট যুদ্ধে ৪ হেভিওয়েট প্রার্থী।  লোহাগড়া উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী তারিকুল ইসলাম উজ্জলের গণসংযোগ  ট্রাক ড্রাইভারকে খুন করে রড ছিনতাইয়ের ঘটনায়  আটক-৪

নড়াইলে মামা বাড়িতে,শিশু ধর্ষণের পর সুবর্ণ (৭) মৃত্যু ।

শরিফুজ্জামান, নড়াইল।।
  • আপলোডের সময় : শুক্রবার, ৩ সেপ্টেম্বর, ২০২১

নড়াইলে মামা বাড়িতে বেড়াতে এসে ধর্ষণের স্বিকার হয়ে সুবর্ণ(৭) নামে এক শিশুর মৃত্যু

হয়েছে। এ ঘটনায় পুলিশ জিজ্ঞাশাবাদের জন্য শিশুটির মামা ও মামিকে আটক করেছে। শুক্রবার সকালে নড়াইল পৌরসভার ভওয়াখালী এলাকায় এ ঘটনা ঘটে। ওই এলাকায় ভাড়া বাসা থেকে তাদের আটক করা হয়। নিহতের পিতার নাম সিরাজ বাড়ি বরিশালে বলে জানাগেছে।

হাসপাতাল ও পুলিশ সূত্রে জানাগেছে, বরিশালের সিরাজুল ইসলাম ও ঝর্না বেগম ঢাকার মিরপুর এলাকায় থাকেন। মেয়ে সুবর্ণ সম্প্রতি ঢাকা বেড়াতে আসে নড়াইল পৌরসভার ভওয়াখালী এলাকার নয়নের বাড়ির ভাড়ায়টিয়া মামা হাফিজুর রহমানের বাড়িতে। শুক্রবার সকাল ৬টার দিকে শিশু সুবর্ণাকে জরুরী বিভাগে নিয়ে আসে তার আত্মীয়রা। তারা জানায় সুবর্ণা্র জ্বরের কারনে অসুস্থ্য হয়েছে। জরুরী বিভাগের চিকিৎসকরা তার শরীরের আলাতম দেখে তাদের সন্দেহ হয়। তাৎক্ষনিক বিষয়টি সদর থানায় জানালে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) শওকত কবির, সদর থানার উপ-পরিদর্শক(এসআই) আমির হোসেন হাসতালে ছুটে আসেন।

নিহতের মামা হাফিজুর রহমান ও মামি তানিয়া খনমকে পুলিশ জিজ্ঞাশাবাদের জন্য থানায় নিয়ে যায়।

জরুরী বিভাগের চিকৎসক হাফিজুর রহমান মুক্ত, সংগ্রাম প্রতিদিন কে বলেন, প্রাথমিভাবে ধারনা করা হচ্ছে শিশুটি ধর্ষন কারা হয়েছে। নিহতের শরীরের ধর্ষনের আলামত রয়েছে বলেও জানান তিনি।

থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) শওকত কবির বলেন,
নিহতের মামা হাফিজুর রহমান ও মামি তানিয়া খনমকে জিজ্ঞাশাবাদের জন্য থানায় আনা হয়েছে।

মৃতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হাসপাতালের মর্গে প্রেরন করা হয়েছে। ময়না তদন্তে প্রতিবেদন পাওয়ার পর সঠিক কারন জানাযাবে।

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..