রবিবার, ১২ মে ২০২৪, ১০:৩৭ অপরাহ্ন
শিরোনামঃ
এসএসসি) পরীক্ষায় পাসের হারে শীর্ষে রয়েছে যশোর বোর্ড। আর সর্বনিম্ন পাসের হার সিলেট লোহাগড়ায় শোক আর শ্রদ্ধায় সাবেক চেয়ারম্যানের চির বিদায়  সাতক্ষীরা জেলায় নির্ধারিত সময়ে আনুষ্ঠানিকভাবে আম সংগ্রহের উদ্বোধন লোহাগড়ায় চেয়ারম্যান প্রার্থী তারিকুল ইসলাম উজ্জলের নির্বাচনী ইস্তেহার প্রকাশ সিংড়ায় হজ্ব গমনে ইচ্ছুক হাজীদের সংবর্ধনা ও শুভেচ্ছা উপহার বিতরণ  কক্সবাজার জেলায় ১০ম বারের মতো শ্রেষ্ঠ ওয়ারেন্ট তামিলকারি অফিসার মহসিন ও শ্রেষ্ঠ অস্ত্র উদ্ধারকারী সোলায়মান লোহাগড়ায় নবগঙ্গা ডিগ্রী কলেজের দূর্নীতিবাজ সভাপতি রাশিদুল বাশার ডলারের অপসারণের দাবিতে বিক্ষোভ মিছিল লোহাগড়া উপজেলা নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী মুন্সী নজরুল ইসলামের মতবিনিময় সভা অনুষ্ঠিত  মিল্টন ব্লেড-ছুরি দিয়ে নিজেই অপারেশন করতেন, তথ্য জানালো ডিবি মধুখালিতে দুই ভাইকে পিটিয়ে হত্যা বিএনপির দন্তত কমিটির বিচার দাবি

লোহাগড়া লাহুড়িয়া সাবেক চেয়ারম্যান নজরুল জমাদ্দারকে কুপিয়ে জখম করেছে সন্ত্রাসীরা, আটক ১.

নড়াইল প্রতিনিধিঃ
  • আপলোডের সময় : রবিবার, ২৯ আগস্ট, ২০২১

নড়াইলের লোহাগড়ায় আভ্যন্তরিন কোন্দলের জের ধরে উপজেলা বিএনপির আহবায়ককে কুপিয়ে জখম করেছে বিএনপির অপর পক্ষ। আহত উপজেলা বিএনপির আহবায়ককে নড়াইল সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে পুলিশ উপজেলা বিএনপির সদস্য সচিব টিপু সুলতানকে আটক করেছে।

রোববার দুপুরে উপজেলার জয়পুর ইউনিয়নের মরনমোড় নামক স্থানে এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্রে জানা গেছে, লোহাগড়া উপজেলা বিএনপি দুটি ধারায় বিভক্ত। একটি গ্রুপের নেতৃত্বে রয়েছেন উপজেলা বিএনপির সদস্য সচিব কাজী সুলতানুজ্জামান সেলিম এবং অন্য গ্রুপের নেতৃত্বে রয়েছেন উপজেলা বিএনপির অপর সদস্য সচিব টিপু সুলতান। সাংগঠনিক বিভিন্ন বিষয় নিয়ে এ দুই গ্রুপের মধ্যে দীর্ঘদিন ধরে মতপার্থক্য চলে আসছিল।

সম্প্রতি বিভিন্ন ইউনিয়ন বিএনপির কমিটি গঠন নিয়ে রোববার দুপুরে সদস্য সচিব কাজী সুলতানুজ্জামান সেলিমের লোহাগড়া শহরের মদিনা পাড়ার বাড়িতে একটি বৈঠক অনুষ্ঠিত হওয়ার কথা ছিল।দৈনিক সংগ্রাম প্রতিদিন কে বলেন। ওই বৈঠকে যোগ দেওয়ার জন্য উপজেলা বিএনপির আহবায়ক ও লাহুড়িয়া ইউনিয়নের সাবেক চেয়ারম্যান নজরুল জমাদ্দার (৬৫) মোটর সাইকেল যোগে লাহুড়িয়া থেকে লোহাগড়ার উদ্দেশ্যে রওনা হয়।

তিনি জয়পুর-লাহুলিয়া সড়কের মরিচপাশা এলাকার মরনমোড় নামক স্থানে পৌছালে প্রতিপক্ষ সদস্য সচিব টিপু সুলতানের নেতৃত্বে উপজেলা যুবদলের সদস্য সচিব আহাদুজ্জামান বাটু, মফিজ, লিটুসহ ১০/১২ জন বিএনপির নেতা-কর্মী নজরুলের মোটর সাইকেলের গতিরোধ করে লাঠি, রামদা দিয়ে এলোপাতাড়িভাবে কুপিয়ে গুরুতর আহত করে।

এলাকাবাসী তাকে উদ্ধার করে প্রথমে লোহাগড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এবং পরে নড়াইল সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এ দিকে ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে পুলিশ লোহাগড়া উপজেলা বিএনপির সদস্য সচিব টিপু সুলতানকে (৪৭) লোহাগড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এলাকা থেকে আটক করেছে।

উপজেলা বিএনপির সদস্য সচিব কাজী সুলতানুজ্জামান সেলিম উপজেলা বিএনপির আহবায়কের ওপর হামলার তীব্র নিন্দা জানিয়ে ঘটনার সাথে জড়িতদের বহিঃস্কারের দাবী জানান।

লোহাগড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) শেখ আবু হেনা মিলন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এ ব্যাপারে অভিযোগ পেলে তদন্ত করে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..