বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৩:০৩ পূর্বাহ্ন
শিরোনামঃ
ঈদগাঁও উপজেলা নির্বাচনে ভোট যুদ্ধে ৪ হেভিওয়েট প্রার্থী।  লোহাগড়া উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী তারিকুল ইসলাম উজ্জলের গণসংযোগ  ট্রাক ড্রাইভারকে খুন করে রড ছিনতাইয়ের ঘটনায়  আটক-৪ পাইকগাছায় ভ্রাম্যমাণ আদালতে আইচক্রীম কারখানায় থেকে জরিমানা আদায় এফডিসিতে সাংবাদিকদের উপর হামলা, আহত ২০ রায়পুরে মেয়রের বিরুদ্ধে মামলার প্রতিবাদে মানববন্ধন প্রথম ধাপের উপজেলা ভোটে ২৬ প্রার্থী বিনা প্রতিদ্বন্দ্বিতায় জয়ী পঞ্চপল্লীতে দুই ভাইকে হত্যার প্রতিবাদে মধুখালীতে মানববন্ধন কর্মসূচি থেকে মহাসড়ক অবরোধ খুলনায় বৃষ্টির জন্য  খোলা আকাশের নিচে নামাজ আদায় বাগেরহাটে গভীর রাতে আগুনে লেগে ৬টি দোকান পুড়ে ছাই।,

ব্রাহ্মণবাড়িয়ায় ট্রলারডুবির ঘটনায় ১৯ জনের লাশ উদ্ধার।

স্টাফ রিপোর্টারঃ
  • আপলোডের সময় : শুক্রবার, ২৭ আগস্ট, ২০২১

ব্রাহ্মণবাড়িয়ায় বালুবোঝাই ট্রলারের ধাক্কায় যাত্রীবাহী ট্রলারডুবির ঘটনায় ১৯ জনের লাশ উদ্ধার করা হয়েছে। এখনো অনেকে নিখোঁজ রয়েছেন। নিখোঁজদের সন্ধানে উদ্ধার অভিযান চলছে।

উদ্ধার হওয়া ১৯ জনের মধ্যে দুই শিশু রয়েছেন। মৃতের সংখ্যা আরও বাড়তে পারে। এ ঘটনায় তিন সদস্য বিশিষ্ট একটি তদন্ত কমিটি গঠর করা হয়েছে।

সদর থানার ডিউটি অফিসার উপপরিদর্শক মো. জাহাঙ্গীর প্রাথমিকভাবে ১৯ জনের মরদেহ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করেছেন।

নৌকাটিকে ঠিক কতজন যাত্রী ছিলেন, সে বিষয়ে নিশ্চিত তথ্য পাওয়া না গেলেও প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, বেশ বড় আকারের নৌকা ছিল আর তা ছিল যাত্রীতে ঠাসা। তাদের মধ্যে কতজন সাঁতরে তীরে উঠতে পেরেছেন, তা নিশ্চিত নয়।

ব্রাহ্মণবাড়িয়া সদর থানার পরিদর্শক (অপারেশন) সোহরাব উদ্দিন বলেন, ‘নৌকায় কতজন যাত্রী ছিল তা নিশ্চিত হওয়া যায়নি। কিছুক্ষণ আগে ঘটনাস্থলে এসে পৌঁছেছি। এ বিষয়ে বিস্তারিত পরে বলতে পারব।

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..