শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১০:১৮ পূর্বাহ্ন
শিরোনামঃ
সাতক্ষীরা কোটা আন্দোলনকারীদের সাথে ছাত্রলীগ ও মুক্তিযোদ্ধা সংহতি পরিষদের নেতা-কর্মীদের মধ্যে হামলা-পাল্টা হামলা। চবিতে চলছে হল সিলগালা। নড়াইলে পুকুরে গোসল করতে গিয়ে দশম শ্রেণির শিক্ষার্থীর মৃত্যু  নড়াইলে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষে আহত ১৭   সিংড়ায় মাসব্যাপী চলনবিল বৃক্ষরোপণ উৎসবে বিনামূল্যে গাছের চারা বিতরণ পুরাতন সাতক্ষীরায় জমিজমা বিরোধে ৪জনকে পিটিয়ে আহত কোটা সংস্কারের দাবিতে বঙ্গভবনের স্মারকলিপি দিলেন শিক্ষার্থীরা যারা না জেনে সমালোচনা করেন, তারা মানসিক রোগী: প্রধানমন্ত্রী শেখ হাসিনা শিশু গৃহকর্মীকে  নির্যাতনের ঘটনায় দম্পতি গ্রেফতার। সাভারে চুরির অপবাদ দিয়ে শিশু গৃহকর্মীকে নির্যাতন, জিজ্ঞাসাবাদের জন্য আটক দুই

ব্রাহ্মণবাড়িয়ায় ট্রলারডুবির ঘটনায় ১৯ জনের লাশ উদ্ধার।

স্টাফ রিপোর্টারঃ
  • আপলোডের সময় : শুক্রবার, ২৭ আগস্ট, ২০২১

ব্রাহ্মণবাড়িয়ায় বালুবোঝাই ট্রলারের ধাক্কায় যাত্রীবাহী ট্রলারডুবির ঘটনায় ১৯ জনের লাশ উদ্ধার করা হয়েছে। এখনো অনেকে নিখোঁজ রয়েছেন। নিখোঁজদের সন্ধানে উদ্ধার অভিযান চলছে।

উদ্ধার হওয়া ১৯ জনের মধ্যে দুই শিশু রয়েছেন। মৃতের সংখ্যা আরও বাড়তে পারে। এ ঘটনায় তিন সদস্য বিশিষ্ট একটি তদন্ত কমিটি গঠর করা হয়েছে।

সদর থানার ডিউটি অফিসার উপপরিদর্শক মো. জাহাঙ্গীর প্রাথমিকভাবে ১৯ জনের মরদেহ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করেছেন।

নৌকাটিকে ঠিক কতজন যাত্রী ছিলেন, সে বিষয়ে নিশ্চিত তথ্য পাওয়া না গেলেও প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, বেশ বড় আকারের নৌকা ছিল আর তা ছিল যাত্রীতে ঠাসা। তাদের মধ্যে কতজন সাঁতরে তীরে উঠতে পেরেছেন, তা নিশ্চিত নয়।

ব্রাহ্মণবাড়িয়া সদর থানার পরিদর্শক (অপারেশন) সোহরাব উদ্দিন বলেন, ‘নৌকায় কতজন যাত্রী ছিল তা নিশ্চিত হওয়া যায়নি। কিছুক্ষণ আগে ঘটনাস্থলে এসে পৌঁছেছি। এ বিষয়ে বিস্তারিত পরে বলতে পারব।

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..