বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৮:১৩ পূর্বাহ্ন
শিরোনামঃ
এফডিসিতে সাংবাদিকদের উপর হামলা, আহত ২০ রায়পুরে মেয়রের বিরুদ্ধে মামলার প্রতিবাদে মানববন্ধন প্রথম ধাপের উপজেলা ভোটে ২৬ প্রার্থী বিনা প্রতিদ্বন্দ্বিতায় জয়ী পঞ্চপল্লীতে দুই ভাইকে হত্যার প্রতিবাদে মধুখালীতে মানববন্ধন কর্মসূচি থেকে মহাসড়ক অবরোধ খুলনায় বৃষ্টির জন্য  খোলা আকাশের নিচে নামাজ আদায় বাগেরহাটে গভীর রাতে আগুনে লেগে ৬টি দোকান পুড়ে ছাই।, লোহাগড়া উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে ৬ জনসহ ১৩ জন প্রার্থীর মনোনয়ন বৈধ ঘোষণা  চবি প্রশাসনে বিশাল পরিবর্তন। নড়াইলে মসজিদ ইমামের স্ত্রীর গলাকাটা মরদেহ উদ্ধার, ভাড়াটিয়া পলাতক লোহাগড়া উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে ৭জনসহ ১৭ জনের মনোনয়নপত্র দাখিল 

লোহাগড়ায় ছাত্রলীগের নেতার উপর হামলা, আটক ৫।।

শরিফুজ্জামান নড়াইলঃ
  • আপলোডের সময় : বুধবার, ২৫ আগস্ট, ২০২১

নড়াইল লোহাগড়ায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে ছাত্রলীগের এক নেতার উপর হামলার ঘটনা ঘটেছে। আহত ছাত্রলীগ নেতাকে নড়াইল সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনাকে কেন্দ্র করে লোহাগড়ায় উত্তেজনা বিরাজ করছে। শহরের গুরুত্বপূর্ণ এলাকায় পুলিশ মোতায়ন করা হয়েছে।

জানা গেছে, লোহাগড়া উপজেলা ছাত্র লীগের সাবেক কমিটির সদস্য সজীব শেখ (২২) বুধবার দুপরে এ্যাসাইমেন্ট জমা দেওয়ার জন্য সরকারি লোহাগড়া আদর্শ কলেজে যায়। কলেজের প্রধান গেটের অদুরে ছাত্রলীগ নেতা সজিবের সাথে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে বহিরাগত পিয়াসের সাথে বাকবিতন্ডা হয়।
এ ঘটনার জের ধরে পিয়াসের বড় ভাই পলাশ মাহমুদের নেতৃত্বে মারুফ, তপুু, রচি,আতা, আব্দুল্লাহ, রহিম, দিদার সহ ১৫/ ২০ জনের একদল দূর্বৃত্ত লাঠি সোটা ও রামদা নিয়ে সজিবের উপর হামলা চালায় এবং সজিবকে পিটিয়ে ও কুপিয়ে আহত করে। আহত সজিবকে প্রথমে লোহাগড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এবং পরে তার অবস্থার অবনতি হওয়ায় তাকে নড়াইল সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। লোহাগড়া উপজেলা ছাত্র লীগের সাধারণ সম্পাদক মোঃ সজিব মুসল্লী বলেন, এ্যাসাইমেন্ট জমা দিতে গেলে।

একদল বহিরাগত সন্ত্রাসী ছাত্রলীগ নেতা সজিবের উপর হামলা করে তাকে আহত করে। উপজেলা ছাত্র লীগের সাবেক সাধারণ সম্পাদক মোঃ রাশেদুল হাসান রাশেদ বলেন, এ ঘটনার তীব্র নিন্দা জানায়, দোষীদের আটকের দাবি জানাচ্ছি।
এ ব্যাপারে লোহাগড়া থানার অফিসার ইনচার্জ( ওসি) আবু হেনা মিলন ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, এ ঘটনায় ৫ জনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে। পরিস্থিতি নিয়ন্ত্রণে রয়েছে। এ ঘটনাকে কেন্দ্র করে উপজেলা সদরে ছাত্রলীগের নেতা – কর্মীদের মধ্যে উত্তেজনা বিরাজ করছে।

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..