শুক্রবার, ০১ মার্চ ২০২৪, ০১:৫০ পূর্বাহ্ন
শিরোনামঃ
পিপিএম (রাষ্ট্রপতি) পদক পেলেন খুলনার সন্তান পুলিশ পরিদর্শক মনিরুজ্জামান। লোহাগড়ায় সৎ মায়ের হাতে ৩ বছরের শিশু খুন রাষ্ট্রপতি পদক পেলেন সিলেট জেলার পুলিশ সুপার’’ রামপালে স্থানীয় সরকার দিবস উদযাপন  খুলনায় গোয়েন্দা পুলিশের হাতে আটক অস্ত্রধারী সন্ত্রাসী নরসিংদীতে জাতীয় স্থানীয় সরকার দিবস – ২০২৪ পালিত। কক্সবাজারে পুলিশ সুপার’ ও র‍্যাব অধিনায়কসহ পুলিশ পদক পেলেন দশ কর্মকর্তা যথাযথ মর্যাদায় সরকারি সা’দত কলেজে পালিত হলো শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস আমিরাতে বাংলাদেশ মিশনের মাতৃভাষা দিবস পালন ভাষা শহীদদের প্রতি খুলনা জেলা ও মহানগর যুবদলের শ্রদ্ধা নিবেদন 

লোহাগড়ায় ছাত্রলীগের নেতার উপর হামলা, আটক ৫।।

শরিফুজ্জামান নড়াইলঃ
  • আপলোডের সময় : বুধবার, ২৫ আগস্ট, ২০২১

নড়াইল লোহাগড়ায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে ছাত্রলীগের এক নেতার উপর হামলার ঘটনা ঘটেছে। আহত ছাত্রলীগ নেতাকে নড়াইল সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনাকে কেন্দ্র করে লোহাগড়ায় উত্তেজনা বিরাজ করছে। শহরের গুরুত্বপূর্ণ এলাকায় পুলিশ মোতায়ন করা হয়েছে।

জানা গেছে, লোহাগড়া উপজেলা ছাত্র লীগের সাবেক কমিটির সদস্য সজীব শেখ (২২) বুধবার দুপরে এ্যাসাইমেন্ট জমা দেওয়ার জন্য সরকারি লোহাগড়া আদর্শ কলেজে যায়। কলেজের প্রধান গেটের অদুরে ছাত্রলীগ নেতা সজিবের সাথে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে বহিরাগত পিয়াসের সাথে বাকবিতন্ডা হয়।
এ ঘটনার জের ধরে পিয়াসের বড় ভাই পলাশ মাহমুদের নেতৃত্বে মারুফ, তপুু, রচি,আতা, আব্দুল্লাহ, রহিম, দিদার সহ ১৫/ ২০ জনের একদল দূর্বৃত্ত লাঠি সোটা ও রামদা নিয়ে সজিবের উপর হামলা চালায় এবং সজিবকে পিটিয়ে ও কুপিয়ে আহত করে। আহত সজিবকে প্রথমে লোহাগড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এবং পরে তার অবস্থার অবনতি হওয়ায় তাকে নড়াইল সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। লোহাগড়া উপজেলা ছাত্র লীগের সাধারণ সম্পাদক মোঃ সজিব মুসল্লী বলেন, এ্যাসাইমেন্ট জমা দিতে গেলে।

একদল বহিরাগত সন্ত্রাসী ছাত্রলীগ নেতা সজিবের উপর হামলা করে তাকে আহত করে। উপজেলা ছাত্র লীগের সাবেক সাধারণ সম্পাদক মোঃ রাশেদুল হাসান রাশেদ বলেন, এ ঘটনার তীব্র নিন্দা জানায়, দোষীদের আটকের দাবি জানাচ্ছি।
এ ব্যাপারে লোহাগড়া থানার অফিসার ইনচার্জ( ওসি) আবু হেনা মিলন ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, এ ঘটনায় ৫ জনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে। পরিস্থিতি নিয়ন্ত্রণে রয়েছে। এ ঘটনাকে কেন্দ্র করে উপজেলা সদরে ছাত্রলীগের নেতা – কর্মীদের মধ্যে উত্তেজনা বিরাজ করছে।

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..