শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০২:২৬ পূর্বাহ্ন
শিরোনামঃ
লোহাগড়ায় খুনের ঘটনার ৫ মাস পরেও থামছে না বাড়িঘর ভাংচুর ও লুটপাট, ভয় আর আতঙ্কে গ্রামছাড়া মানুষ  পাইকগাছায় লাইসেন্স বিহীন ঔষধ বিক্রয়ের দায়ে দুই প্রতিষ্ঠানকে জরিমানা  মাটির নিচে পালিয়ে থাকলেও খুঁজে বের করে বিচারের জায়গায় আনা হবে ইনশাআল্লাহ্ -মৎস্য ও প্রাণীসম্পদ মন্ত্রী মোঃ আব্দুর রহমান মুরাদনগর উপজেলায় ২’শত ফুট লম্বা বাশেঁ সাকোঁ দিয়ে ঝুঁকি নিয়ে পারাপার করছে ২০ গ্রামের লক্ষাধীক মানুষ। নেত্রকোণায় বৃষ্টির আশায় ইসতিসকার নামাজ আদায় সিংড়া থানা পুলিশ কর্তৃক চোরাই মোটরসাইকেল উদ্ধার, গ্রেফতার- ২ বাউফলে বৃষ্টির জন্য ইসতিসকার নামাজ  ঈদগাঁও উপজেলা নির্বাচনে ভোট যুদ্ধে ৪ হেভিওয়েট প্রার্থী।  লোহাগড়া উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী তারিকুল ইসলাম উজ্জলের গণসংযোগ  ট্রাক ড্রাইভারকে খুন করে রড ছিনতাইয়ের ঘটনায়  আটক-৪

নড়াইলে ১৫ ও ২১ আগষ্টে নিহতদের স্মরণে মৎস্যজীবি লীগের নানা আয়োজন।

শরিফুজ্জামান নড়াইলঃ
  • আপলোডের সময় : বুধবার, ২৫ আগস্ট, ২০২১

নড়াইলে ১৫ ও ২১ আগষ্টে নিহতদের স্মরণে মৎস্যজীবি লীগের নানা আয়োজন।

শরিফুজ্জামান, নড়াইল সংবাদদাতা।।
১৫ আগষ্টের শোক পালন এবং ২১ আগষ্ট গ্রেনেড হামলার প্রতিবাদে নড়াইল জেলা মৎস্য লীগ মঙ্গলবার বিকেলে নড়াইল পৌর সভার উজিরপুর হাটখোলা স্কুল মাঠে স্মরণ সভা,দোয়া মাহফিল ও আলোচনা সভার আয়োজন করে।
স্মরণ সভায় সভাপতিত্ব করেন,আওয়ামী মৎস্যজীবি লীগের সভাপতি মো.সাইফুল ইসলাম। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, নড়াইল পৌর মেয়র আনজুমান আরা। বিশেষ অতিথি ছিলেন, পৌর আওয়ামী লীগের সভাপতি মলয় কুমার কুন্ডু, জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মো.তরিকুল ইসলাম উজ্জল।
অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন জেলা মৎস্যজীবি লীগের সদস্য সচিব মো.শামীম আতিক, সদর উপজেলা যুব লীগের সাধারণ সম্পাদক বাবুল মোল্লা, শাহাবাদ ইউনিয়ন মৎস্যজীবি লীগের সভাপতি মাহামুদ খান।
প্রধান অতিথির বক্তব্যে আনজুমান আরা আজকের এই দিনের ইতিহাস বর্ণনা করে বলেন , সেদিন পাকিস্তানের দোসরদের সঙ্গে হাত মিলিয়ে নিজেদের দলের মধ্যে ঘাপটি মেরে থাকা কুখ্যাত মোস্তাক ,তাহের উদ্দীন ঠাকুরগংরা জাতীর জনক বঙ্গবন্ধুকে হত্যা করেছিল । শুধু তাই নয় স্বাধীনতার ৪০ বছর পর বিএনপি জামাতের নেতাকর্মীরা বঙ্গবন্ধু কন্যা ডিজিটাল বাংলাদেশের স্বপ্নদ্রষ্টা জননেত্রী শেখ হাসিনার ওপর গ্রেনেড হামলা চালিয়ে হত্যা করতে চেয়েছিল । এদের প্রেতাত্মারা দেশের আনাচে-কানাছে ঘুরে বেড়াচ্ছে । দেশকে নৈরাজ্যকর পরিস্থিতির মধ্যে ফেলার জন্য সব সময় তৎপর রয়েছে । তাদের মোকাবেলা করার জন্য স্বাধীনতার স্বপক্ষের সকল শক্তিকে ঐক্যবদ্ধ হ্ওয়ার আহবান জানান ।
অনুষ্ঠান শেষে নিহতদের স্মরণে দোয়া মাহফিল ও তবারক বিতরণ করা হয়

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..