শনিবার, ২০ জুলাই ২০২৪, ১২:১৮ পূর্বাহ্ন
শিরোনামঃ
সাতক্ষীরা কোটা আন্দোলনকারীদের সাথে ছাত্রলীগ ও মুক্তিযোদ্ধা সংহতি পরিষদের নেতা-কর্মীদের মধ্যে হামলা-পাল্টা হামলা। চবিতে চলছে হল সিলগালা। নড়াইলে পুকুরে গোসল করতে গিয়ে দশম শ্রেণির শিক্ষার্থীর মৃত্যু  নড়াইলে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষে আহত ১৭   সিংড়ায় মাসব্যাপী চলনবিল বৃক্ষরোপণ উৎসবে বিনামূল্যে গাছের চারা বিতরণ পুরাতন সাতক্ষীরায় জমিজমা বিরোধে ৪জনকে পিটিয়ে আহত কোটা সংস্কারের দাবিতে বঙ্গভবনের স্মারকলিপি দিলেন শিক্ষার্থীরা যারা না জেনে সমালোচনা করেন, তারা মানসিক রোগী: প্রধানমন্ত্রী শেখ হাসিনা শিশু গৃহকর্মীকে  নির্যাতনের ঘটনায় দম্পতি গ্রেফতার। সাভারে চুরির অপবাদ দিয়ে শিশু গৃহকর্মীকে নির্যাতন, জিজ্ঞাসাবাদের জন্য আটক দুই

লোহাগড়ায় বিয়ের দাওয়াত নিয়ে সংঘর্ষ, আহত ১২

নড়াইল প্রতিনিধিঃ
  • আপলোডের সময় : মঙ্গলবার, ২৪ আগস্ট, ২০২১

নড়াইল লোহাগড়ায় বিয়ের দাওয়াত না দেওয়ার ঘটনাকে কেন্দ্র করে দু’পক্ষের মধ্যে সংঘর্ষ হয়েছে।

মঙ্গলবার সকালে উপজেলার কাশিপুর ইউনিয়নের রামেশ্বরপুর গ্রামে এ ঘটনা ঘটে। এতে অন্তত ১২ জন আহত হয়েছে।

জানা গেছে, গ্রামের আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে উপজেলার রামেশ্বরপুর গ্রামবাসী দুটি দলে বিভক্ত হয়। একপক্ষে বাবু শেখ ও অন্যপক্ষে আজগর মোল্যা নেতৃত্ব দেয়। কয়েকদিন আগে বাবু শেখের ভাগ্নে রানা শেখের বিয়ে হয়। ওই বিয়েতে প্রতিপক্ষের লোকজনকে দাওয়াত না দেওয়ায় তারা ক্ষিপ্ত হয়।

এর জেরেই মঙ্গলবার সকালে আজগর মোল্যার লোকজন লাঠিসোটা নিয়ে প্রতিপক্ষ জামাল শেখের বাড়িতে হামলা চালায়। এ সময় উভয় পক্ষের লোকজন সংঘর্ষে জড়িয়ে পড়ে। এতে নারীসহ অন্তত ১২ জন আহত হয়েছে। আহত রিপন শেখ, লোকমান মোল্যা, নজির শেখ, ইদ্রিস মোল্যা, জোহরা বেগম, রানা শেখ, জিন্না, নাইম, রাসেল শেখ, জামাল শেখ ও রাশেদুলকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেপে ভর্তি করা হয়ছে।

এ ঘটনায় পুলিশ রামেশ্বরপুর গ্রামের আলমগীর শেখ, বাবু শেখ ও জিন্নাত শেখকে আটক করেছে।

লোহাগড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ আবু হেনা মিলন ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..