সোমবার, ২০ মে ২০২৪, ০২:৪৩ পূর্বাহ্ন
শিরোনামঃ
নির্বাচনী আচরণবিধি লঙ্ঘনের অভিযোগ ভিত্তিহীন – মাশরাফী কুকুরের দল তাকে একা পেয়ে কামড়ে ছিন্নভিন্ন করে ফেলে বাগেরহাটের শরণখোলায় গলায় ওড়না পেঁচিয়ে প্রবাসীর স্ত্রীরির আত্মহত্যা সিংড়ায় ভোক্তা-অধিকারের অভিযানে তিন প্রতিষ্ঠান কে জরিমানা  সাতক্ষীরার তালায় ট্রাক উল্টে ২ শ্রমিক নিহত আহত ১১   বাগেরহাটের রামপালে লায়ন ড.শেখ ফরিদুল ইসলামের উদ্যোগে চোখের ছানি অপারেশন ও লেন্স সংযোজন ৫০০ রোগী বাছাই লোহাগড়ায় চেয়ারম্যান প্রার্থী কে এম ফয়জুল হক রোমের নির্বাচনী অফিস ভাংচুর ও পোষ্টার ছিঁড়ে ফেলার অভিযোগ  নড়াইলে চিত্রা নদী থেকে পঞ্চম শ্রেণির শিক্ষার্থীর মরদেহ উদ্ধার বাগেরহাট জেলার ফকিরহাটে দাঁড়িয়ে থাকা পিকাপ ভ্যান এর পেছনে ট্রাকের ধাক্কায় নি*হত ১ জোবিঅ সোনারগাঁও এর উদ্যোগে অবৈধ তিতাস গ্যাস সংযোগ বিচ্ছিন্নকরণ কাজ চলমান ।

লোহাগড়ায় বিয়ের দাওয়াত নিয়ে সংঘর্ষ, আহত ১২

নড়াইল প্রতিনিধিঃ
  • আপলোডের সময় : মঙ্গলবার, ২৪ আগস্ট, ২০২১

নড়াইল লোহাগড়ায় বিয়ের দাওয়াত না দেওয়ার ঘটনাকে কেন্দ্র করে দু’পক্ষের মধ্যে সংঘর্ষ হয়েছে।

মঙ্গলবার সকালে উপজেলার কাশিপুর ইউনিয়নের রামেশ্বরপুর গ্রামে এ ঘটনা ঘটে। এতে অন্তত ১২ জন আহত হয়েছে।

জানা গেছে, গ্রামের আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে উপজেলার রামেশ্বরপুর গ্রামবাসী দুটি দলে বিভক্ত হয়। একপক্ষে বাবু শেখ ও অন্যপক্ষে আজগর মোল্যা নেতৃত্ব দেয়। কয়েকদিন আগে বাবু শেখের ভাগ্নে রানা শেখের বিয়ে হয়। ওই বিয়েতে প্রতিপক্ষের লোকজনকে দাওয়াত না দেওয়ায় তারা ক্ষিপ্ত হয়।

এর জেরেই মঙ্গলবার সকালে আজগর মোল্যার লোকজন লাঠিসোটা নিয়ে প্রতিপক্ষ জামাল শেখের বাড়িতে হামলা চালায়। এ সময় উভয় পক্ষের লোকজন সংঘর্ষে জড়িয়ে পড়ে। এতে নারীসহ অন্তত ১২ জন আহত হয়েছে। আহত রিপন শেখ, লোকমান মোল্যা, নজির শেখ, ইদ্রিস মোল্যা, জোহরা বেগম, রানা শেখ, জিন্না, নাইম, রাসেল শেখ, জামাল শেখ ও রাশেদুলকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেপে ভর্তি করা হয়ছে।

এ ঘটনায় পুলিশ রামেশ্বরপুর গ্রামের আলমগীর শেখ, বাবু শেখ ও জিন্নাত শেখকে আটক করেছে।

লোহাগড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ আবু হেনা মিলন ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..