বুধবার, ১০ এপ্রিল ২০২৪, ১২:২১ অপরাহ্ন
শিরোনামঃ
মধুখালীতে অসহায় ও দুস্থ মানুষের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ করলেন মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী লোহাগড়ায় সংখ্যালঘুদের চলাচলের রাস্তা অবরুদ্ধ করে রেখেছে একদল ভূমি দস্যু  সন্ত্রাসী  লোহাগড়ায় পুলিশের তান্ডব প্রতিবাদে  এলাকাবাসীর বিক্ষোভ মিছিল ও মানববন্ধন  বাগেরহাটের মংলায় গোয়েন্দা পুলিশের অভিযানে ১৫ কেজি গাঁজাসহ এক নারী মাদক কারবারি আটক নারায়ণগঞ্জ সিদ্ধিরগঞ্জে হিলফুল ফুজুল যুব সংঘের উদ্যোগে ঈদ সামগ্রিক বিতরণ খুলনার রূপসায় সালাম জুট মিলে আগুন, নিয়ন্ত্রণে কাজ করছে ফায়ার সার্ভিসের ১৬ টি ইউনিট , নড়াইলে ধান ক্ষেতে প্রতিক্ষণ বিমান!  রাউজান থানায় সড়ক দূর্ঘটনায় বাঁশখালীর ২ হাফেজ ইমামের মৃ*ত্যু বাগেরহাটে অসহায় হত দরিদ্র মানুষের হাতে ঈদ উপহার তুলে দিলেন জনতার এমপি শেখ সারহান নাসের তন্ময় গণমাধ্যমকর্মীদের সংগঠন বাংলাদেশ রিপোর্টার্স ইউনিটি’র উদ্যোগে ইফতার ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

লোহাগড়া পাওনা টাকা চাইতে যাওয়াই যুবক খুন,আটক ২।

স্টাফ রিপোর্টারঃ
  • আপলোডের সময় : রবিবার, ২২ আগস্ট, ২০২১

নড়াইলের লোহাগড়া উপজেলার নলদী ইউনিয়নের হলদাহ গ্রামের মো. আজিজার শেখের ছেলে। সৈয়দ আলী শেখ(১৮) নামে যুবক খুন হয়েছেন।খুলনা মেডিকেল কলেজ হাসাপাতাল থেকে ঢাকায় নেওয়ার পথে রোববার সন্ধ্যা পৌনে সাতটার দিকে তিনি মারা যান।

এ ঘটনায় পুলিশ দুইজনকে আটক করেছে।
পারিবারিক সূত্রে জানা গেছে, লোহাগড়া উপজেলার হলদা গ্রামের সৈয়দ আলী পার্শ্ববর্তী কামারগ্রামের নাসির শেখের বাড়িতে জন(শ্রম বিক্রি) দেয়। তাঁর এক হাজার টাকা পাওনা ছিল। টাকা চাইতে গত শনিবার রাত আটটার দিকে নাসিরের বাড়িতে যান সৈয়দ আলী। পাওনা টাকা চাইলে কথা-কাটাকাটি হয়।

এক পর্যায়ে নাজমুলের পরিবারের লোকজন তাঁকে কুপিয়ে ও পিটিয়ে আহত করে। এ সময়ে ঠেকাতে গিয়ে আহত হন কামারগ্রামের আরও তিনজন। এসময় স্থানীয়রা তাকে উদ্ধার করে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। আজ ঢাকায় নেওয়ার পথে তার মৃত্যু হয়।

লোহাগড়া থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) শেখ আবু হেনা মিলন জানান, সেখানে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। এ ব্যাপারে প্রয়োজনীয় পদক্ষেপ নেওয়া হচ্ছে।

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..