শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৯:৫৩ পূর্বাহ্ন
শিরোনামঃ
সাতক্ষীরা কোটা আন্দোলনকারীদের সাথে ছাত্রলীগ ও মুক্তিযোদ্ধা সংহতি পরিষদের নেতা-কর্মীদের মধ্যে হামলা-পাল্টা হামলা। চবিতে চলছে হল সিলগালা। নড়াইলে পুকুরে গোসল করতে গিয়ে দশম শ্রেণির শিক্ষার্থীর মৃত্যু  নড়াইলে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষে আহত ১৭   সিংড়ায় মাসব্যাপী চলনবিল বৃক্ষরোপণ উৎসবে বিনামূল্যে গাছের চারা বিতরণ পুরাতন সাতক্ষীরায় জমিজমা বিরোধে ৪জনকে পিটিয়ে আহত কোটা সংস্কারের দাবিতে বঙ্গভবনের স্মারকলিপি দিলেন শিক্ষার্থীরা যারা না জেনে সমালোচনা করেন, তারা মানসিক রোগী: প্রধানমন্ত্রী শেখ হাসিনা শিশু গৃহকর্মীকে  নির্যাতনের ঘটনায় দম্পতি গ্রেফতার। সাভারে চুরির অপবাদ দিয়ে শিশু গৃহকর্মীকে নির্যাতন, জিজ্ঞাসাবাদের জন্য আটক দুই

আবার খোলামেলা পোশাকে রাইমা সেন

স্টাফ রিপোর্টার
  • আপলোডের সময় : শনিবার, ১৭ জুলাই, ২০২১

ফের খোলামেলা পোশাকে ছবি পোস্ট করে সামাজিক যোগাযোগ মাধ্যমে ঝড় তুলেছেন ভারতীয় অভিনেত্রী রাইমা সেন। ইনস্টাগ্রাম প্রোফাইলে আপলোড করা ছবিতে তার পরনে ছিল নীল জ্যাকেট।

তার চাহনির মিল রয়েছে মহানায়িকা সুচিত্রা সেনের। আর হাসিতে মা মুনমুন সেনের প্রতিচ্ছবি। আর প্রতিভার জোরেই ভারতীয় সিনেমা জগতে শক্ত অবস্থান গড়ে নিয়েছেন।

২০২০ সালে সৃজিত মুখার্জী পরিচালিত ‘দ্বিতীয় পুরুষ’ ছবিতে দেখা গিয়েছিল রাইমাকে। তারপর থেকে ওয়েব প্ল্যাটফর্মেই বেশি দেখা গিয়েছে তাকে। কিছুদিন আগে হইচই প্ল্যাটফর্মের ‘হ্যালো’ সিরিজের তৃতীয় মৌসুমে নজর কাড়েন তিনি। তারপরই আমাজন প্রাইম ভিডিওতে মুক্তি পেয়েছে ওয়েব সিরিজ ‘দ্য লাস্ট আওয়ার’। সেখানে ‘নিমা’ চরিত্রে অভিনয় করেন রাইমা। জিফাইভ প্ল্যাটফর্মের ‘ব্ল্যাক উইডোজ’ সিরিজে হয়েছিলেন ইনায়া ঠাকুর।

আর এখন খোলামেলা ফটোশুট করছেন রাইমা। তার নজরকাড়া ছবিগুলো তুলেছেন ভারতের বিখ্যাত ফটোগ্রাফার তথাগত ঘোষ।

 

 

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..