মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৬:৪৪ অপরাহ্ন
শিরোনামঃ
মধুখালীতে অসহায় ও দুস্থ মানুষের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ করলেন মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী লোহাগড়ায় সংখ্যালঘুদের চলাচলের রাস্তা অবরুদ্ধ করে রেখেছে একদল ভূমি দস্যু  সন্ত্রাসী  লোহাগড়ায় পুলিশের তান্ডব প্রতিবাদে  এলাকাবাসীর বিক্ষোভ মিছিল ও মানববন্ধন  বাগেরহাটের মংলায় গোয়েন্দা পুলিশের অভিযানে ১৫ কেজি গাঁজাসহ এক নারী মাদক কারবারি আটক নারায়ণগঞ্জ সিদ্ধিরগঞ্জে হিলফুল ফুজুল যুব সংঘের উদ্যোগে ঈদ সামগ্রিক বিতরণ খুলনার রূপসায় সালাম জুট মিলে আগুন, নিয়ন্ত্রণে কাজ করছে ফায়ার সার্ভিসের ১৬ টি ইউনিট , নড়াইলে ধান ক্ষেতে প্রতিক্ষণ বিমান!  রাউজান থানায় সড়ক দূর্ঘটনায় বাঁশখালীর ২ হাফেজ ইমামের মৃ*ত্যু বাগেরহাটে অসহায় হত দরিদ্র মানুষের হাতে ঈদ উপহার তুলে দিলেন জনতার এমপি শেখ সারহান নাসের তন্ময় গণমাধ্যমকর্মীদের সংগঠন বাংলাদেশ রিপোর্টার্স ইউনিটি’র উদ্যোগে ইফতার ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

আবার খোলামেলা পোশাকে রাইমা সেন

স্টাফ রিপোর্টার
  • আপলোডের সময় : শনিবার, ১৭ জুলাই, ২০২১

ফের খোলামেলা পোশাকে ছবি পোস্ট করে সামাজিক যোগাযোগ মাধ্যমে ঝড় তুলেছেন ভারতীয় অভিনেত্রী রাইমা সেন। ইনস্টাগ্রাম প্রোফাইলে আপলোড করা ছবিতে তার পরনে ছিল নীল জ্যাকেট।

তার চাহনির মিল রয়েছে মহানায়িকা সুচিত্রা সেনের। আর হাসিতে মা মুনমুন সেনের প্রতিচ্ছবি। আর প্রতিভার জোরেই ভারতীয় সিনেমা জগতে শক্ত অবস্থান গড়ে নিয়েছেন।

২০২০ সালে সৃজিত মুখার্জী পরিচালিত ‘দ্বিতীয় পুরুষ’ ছবিতে দেখা গিয়েছিল রাইমাকে। তারপর থেকে ওয়েব প্ল্যাটফর্মেই বেশি দেখা গিয়েছে তাকে। কিছুদিন আগে হইচই প্ল্যাটফর্মের ‘হ্যালো’ সিরিজের তৃতীয় মৌসুমে নজর কাড়েন তিনি। তারপরই আমাজন প্রাইম ভিডিওতে মুক্তি পেয়েছে ওয়েব সিরিজ ‘দ্য লাস্ট আওয়ার’। সেখানে ‘নিমা’ চরিত্রে অভিনয় করেন রাইমা। জিফাইভ প্ল্যাটফর্মের ‘ব্ল্যাক উইডোজ’ সিরিজে হয়েছিলেন ইনায়া ঠাকুর।

আর এখন খোলামেলা ফটোশুট করছেন রাইমা। তার নজরকাড়া ছবিগুলো তুলেছেন ভারতের বিখ্যাত ফটোগ্রাফার তথাগত ঘোষ।

 

 

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..