শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ১০:৩৫ পূর্বাহ্ন , ই-পেপার
শিরোনামঃ
মেয়র আতিকুল ইসলামকে হত্যা মামলায় গ্রেফতার দেখিয়ে কারাগারে পাঠানো আদেশ দিয়েছেন আদালত। গত ১৬ বছরে দেশের যা ক্ষতি হয়েছে তা ঠিক করতে অন্তত ১০ বছর সময় লাগবে-উপদেষ্টা আসিফ মাহমুদ ৪৩তম বিসিএসে ২ হাজার ৬৪ জনকে নিয়োগ দিয়ে প্রজ্ঞাপন জারি করেছে সরকার ভোলায় একাধিক মামলার আসামি মহসিন আটক বিএনপি’র সাবেক এমপি হাবিবুল ইসলাম হাবিব শুভ উদ্বোধন করেন পাটকেলঘাটা কাঁচামালের আড়ৎ রায়েন্দা ফেরিঘাটের কাজের মান নিয়ে অভিযোগ এলাকাবাসীর। সাবেক কৃষিমন্ত্রী ড. আব্দুর রাজ্জাককে গ্রেপ্তার করেছে পুলিশ। সাভারে মিস্ত্রি থেকে পীর কাজী জাবের আল জাহাঙ্গীর, জানালেন গ্রামবাসী   আগামীতে বিএনপি জনগণের সমর্থন নিয়ে ক্ষমতায় আসবে- হাফিজ ইব্রাহিম  সিলেট সুরমা নদীতে প্রতিমা বিসর্জন

লোহাগড়ায় সনাতন ধর্মাবলম্বীদের শুভেচ্ছা জানিয়ে যুবদলের সম্প্রীতি মিছিল ও সমাবেশ 

শরিফুজ্জামান স্টাফ রিপোর্টার
  • আপলোডের সময় : শুক্রবার, ১১ অক্টোবর, ২০২৪

সনাতন ধর্মাবলম্বীদের প্রধান ধর্মীয় উৎসব দুর্গাপূজা।

আবহমানকাল ধরে হিন্দু সম্প্রদায় উৎসাহ-উদ্দীপনা ও উৎসব মুখর পরিবেশে নানা ধর্মীয় ও মাঙ্গলিক আচার অনুষ্ঠান পালনের মধ্য দিয়ে দুর্গাপূজা করে আসছেন।
শারদীয় দূর্গা পূজা উপলক্ষে দেশ ও বিদেশের, জাতি, ধর্ম, বর্ণ নির্বিশেষে সকলকে দেশনেত্রী বেগম খালেদা জিয়া ও বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের পক্ষ থেকে শারদীয় দূর্গাপূজার শুভেচ্ছা এবং সম্প্রীতির আহ্বান জানিয়ে লোহাগড়ায় যুবদলের আয়োজনে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।
শুক্রবার (১১অক্টোবর) সকাল সাড়ে ১০টায় নড়াইলের লোহাগড়ায় জেলা যুবদলের সহ-সাংগঠনিক সম্পাদক সৈয়দ আহাদুজ্জামান আহাদের নেতৃত্বে মিছিলটি অনুষ্ঠিত হয়েছে।
মিছিলটি লোহাগড়া শহরের ফয়েজ মোড় এলাকা থেকে বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে লক্ষীপাশাস্হ ঢাকা পরিবহন কাউন্টার সংলগ্ন নিউ মার্কেটে এসে শেষ হয়।
পরে অনুষ্ঠিত সংক্ষিপ্ত সমাবেশে সাবেক ছাত্রদল নেতা কামরুজ্জামান সুইটের সঞ্চালনায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন নড়াইল জেলা যুবদলের সহ-সাংগঠনিক সম্পাদক সৈয়দ আহাদুজ্জামান আহাদ।
বক্তব্য তিনি বলেন,  দূর্গাপূজা শুধু হিন্দু সম্প্রদায়ের উৎসব নয়, এটি এখন সর্বজনীন উৎসবে পরিণত হয়েছে। অশুভ শক্তির বিনাশ এবং সুন্দরের আরাধনা শারদীয় দুর্গোৎসবের প্রধান বৈশিষ্ট্য। ধনী-গরীব নির্বিশেষে সবাই যেন এ আনন্দ সমান ভাগে ভাগাভাগি করে এই প্রত্যাশা আমার। তিনি আরও বলেন, বাংলাদেশ সাম্প্রদায়িক সম্প্রীতির দেশ। এখানে সকল ধর্মের মানুষ তাদের ধর্মীয় উৎসব পালন করে থাকে। তিনি সকলের সুখ শান্তি ও সমৃদ্ধি কামনা করেন।
এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা শ্রমিকদল নেতা জিহাদ খান, মো: সাঈদ শেখ, যুবদল নেতা মনি রিপন, হালিমুজ্জামান হালিম, বিশু, মিরান খান, মো: বকতিয়ার হোসেন, জিয়া, আরমান, রনি, মিন্টু খান, তুহিন, শিপন, তোফায়েল, শিমুল, আল আমিন, সাওনসহ প্রমুখ।

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..