বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ০৬:৫৩ পূর্বাহ্ন , ই-পেপার
শিরোনামঃ
নির্বাহী ম্যাজিস্ট্রেটের দায়িত্ব পেল সেনাবাহিনী সাংবাদিক মোজাম্মেল হক বাবু ও শ্যামল দত্তসহ চারজনকে আটক করেছে জনতা। অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন অন্তর্বর্তীকালীন সরকারের প্রধান চ্যালেঞ্জ- এবি পার্টি পাটকেলঘাটায় আবারও সাতক্ষীরা খুলনা মহাসড়ক অবরোধ। প্রধান উপদেষ্টা বলেন, পচা বাংলাদেশ থেকে তরতাজা বাংলাদেশ করে রেখে যাবো নড়াইলে  ট্রাক চাপায় নাতিসহ ৩ জন নিহত. আহত ১ ডিসি,পদে নিয়োগ বঞ্চিত অভিযোগ তুলে সচিবালয়ে হট্টগোল বাগেরহাটের রামপালে জাতীয়তাবাদী ছাত্রদলের শান্তি-শৃঙ্খলা বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত নেত্রকোণায় ভারতীয় ২৭৪বস্তা চিনি জব্দ  উপটুয়াখালী মাদরাসা সুপারের পদত্যাগের দাবিতে ক্লাস বর্জনসহ ও মানববন্ধন  

নড়াইলে  ট্রাক চাপায় নাতিসহ ৩ জন নিহত. আহত ১

মো: রেজাউল করিম লিটন স্টাফ রিপোর্টার
  • আপলোডের সময় : বুধবার, ১১ সেপ্টেম্বর, ২০২৪
নড়াইলে  ট্রাক চাপায় নাতিসহ ৩ জন নিহত. আহত ১,
দাদীর মৃত্যুও পর  মহল্লার মসজিদ থেকে খাটিয়া নিয়ে বাড়ির ফেরার সময় ট্রাক চাপায় নাতীসহ একই গ্রামের ৩জন নিহত হয়েছে।  এসময় আহত হয়েছে আরো একজন। মর্মান্তিক এ ঘটনাটি ঘটেছে মঙ্গলবার দিনগত রাত সাড়ে ১২ টার নড়াইলের লোহাগড়া উপজেলা শহরের মাইটকুমড়া আশ্রয়ণ প্রকল্প এলাকায়।
বুধবার (১১ সেপ্টেম্বর) বেলা ১১টার দিকে দাদী সহ ট্রাক চাপায় নিহত তিনজনের জানাযার নামায একই সাথে সম্পন্ন হয়েছে। এমকে মিতালী মাধমিক বিদ্যালয় মাঠে জানাযার নামায শেষে তাদের দাফন সম্পন্ন হয়েছে।
 জানাগেছে, বুধবার রাতে লোহাগড়া পৌরসভার মাইটকুমড়া আশ্রয়ণ প্রকল্পের বাসিন্দা রাসেলের দাদী মারা যায়। মৃতদেহের গোসল শেষে ও কবরস্থা করার সুবিধার্থে রাসেলসহ তার বন্ধুরা মিলে মহল্লার মসজিদে যান লাশ বহনকারী খাটিয়া আনতে। খাটিয়াটি নিয়ে বাড়ি ফেরার পথে নড়াইল-ভাটিয়াপাড়া-ঢাকা মহাসড়কের মাইটকুমড়া আশ্রয়ণ প্রকল্পের সামনের সড়ক পার হওয়ার সময় একটি ট্রাক তাদের চাপা দেয়। ট্রাক চাপায় ঘটনাস্থলেই তাদের মৃত্যু হয়।
নিহতরা হলেন বৃদ্ধার নাতি মাইটকুমড়া গ্রামের জামাল মোল্যার ছেলে রাসেল মোল্যা, একই গ্রাামের হেমায়েত শেখের ছেলে শামিম শেখ, ও রমজান বিশ্বাসের ছেলে জিয়া বিশ্বাস । আহত হয়েছেন একই গ্র্রাামের হবিবার শেখের ছেলে কুইন শেখ। তাকে নড়াইল সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।
লোহাগড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল্লাহ আল মামুন বলেন, ‘এটা খুবই মর্মান্তিক একটা ঘটনা। আইনি প্রক্রিয়া শেষে তাদের মরদেহ পরিবারের কাছে হন্তান্তর করা হয়। ঘাতক ট্রাকটি দ্রুত পালিয়ে যাওয়ায় আটক করা সম্ভব হয়নি।

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..