মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০১:০৩ পূর্বাহ্ন , ই-পেপার
শিরোনামঃ
সাংবাদিক মোজাম্মেল হক বাবু ও শ্যামল দত্তসহ চারজনকে আটক করেছে জনতা। অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন অন্তর্বর্তীকালীন সরকারের প্রধান চ্যালেঞ্জ- এবি পার্টি পাটকেলঘাটায় আবারও সাতক্ষীরা খুলনা মহাসড়ক অবরোধ। প্রধান উপদেষ্টা বলেন, পচা বাংলাদেশ থেকে তরতাজা বাংলাদেশ করে রেখে যাবো নড়াইলে  ট্রাক চাপায় নাতিসহ ৩ জন নিহত. আহত ১ ডিসি,পদে নিয়োগ বঞ্চিত অভিযোগ তুলে সচিবালয়ে হট্টগোল বাগেরহাটের রামপালে জাতীয়তাবাদী ছাত্রদলের শান্তি-শৃঙ্খলা বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত নেত্রকোণায় ভারতীয় ২৭৪বস্তা চিনি জব্দ  উপটুয়াখালী মাদরাসা সুপারের পদত্যাগের দাবিতে ক্লাস বর্জনসহ ও মানববন্ধন   যুক্তরাষ্ট্রের টি-টেন লিগে, মাশরাফীসহ ৮ বাংলাদেশি ক্রিকেটার

দৌলতখানে গ্যাস সংযোগের দাবীতে মানববন্ধন ও স্মারকলিপি প্রদান

মো. রাশেদ খান।। ভোলা, দৌলতখান প্রতিনিধি
  • আপলোডের সময় : মঙ্গলবার, ৩ সেপ্টেম্বর, ২০২৪

আজ মঙ্গলবার ০৩-০৯-২০২৪ইং সকাল ১১ টায় “দৌলতখানে ঘরে ঘরে গ্যাস চাই, গ্যাস ভিত্তিক শিল্পায়ন চাই” এই স্লোগানে গ্যাস সংযোগের দাবীতে মানববন্ধন ও পথসভা করে অন্তর্বর্তীকালীন সরকারের প্রধান উপদেষ্টার বরাবরে উপজেলা নির্বাহী কর্মকর্তা, দৌলতখান, ভোলার মাধ্যম স্মারকলিপি প্রদান করা হয় ।

স্মারকলিপিতে উল্লেখ করা হয়, ভোলা জেলায় ঘরে ঘরে গ্যাসের সংযোগ দেওয়া হবে এমন প্রতিশ্রুতি ভোলাবাসীকে বিগত সরকারের পক্ষ থেকে দেয়া হয়েছিল এবং সে প্রতিশ্রুতির প্রেক্ষিতে ২০১৩ সালে ভোলা শহরের ঘরে ঘরে গ্যাসের সংযোগ প্রদান শুরু হয়। ইতোমধ্যে ভোলা শহরের মাত্র ২৩ শতাধিক পরিবারে গ্যাসের সংযোগ প্রদান করা হয়। অথচ সংযোগ প্রদানের জন্য বহু আবেদন পত্র জমা পড়ে আছে। আমাদের জানামতে আরো বহু শিল্প কারখানা এবং সিএনজি স্টেশনের জন্য আবেদন জমা পড়ে আছে। আমাদের ভোলা জেলায় গ্যাস দিয়ে ভোলার উন্নয়ন করতে সরকারের নীতিগত সিদ্ধান্ত একান্ত জরুরী। তাই আমাদের দাবী সরকারের পূর্ব প্রতিশ্রুতি অনুযায়ী এবং ভোলাবাসীর দাবী দৌলতখান সহ অন্যান্য উপজেলায় গ্যাস সংযোগ প্রদান করতে হবে। বিগত ০২/১১/২০২১, ১৭/০২/২০২২ এবং ২০/০৯/২৩খ্রিঃ তারিখে মানববন্ধন, পথসভা, বিক্ষোভ সমাবেশ করে জেলা প্রশাসকের মাধ্যমে স্মারকলিপি প্রদানের মতো কর্মসূচি পালিত হয়। আজ ০৩ সেপ্টেম্বর ২০২৪খ্রিঃ, ভোলার ন্যায় দৌলতখান উপজেলাতে আমরা মানববন্ধন ও পথসভা করে উপজেলা নির্বাহী কর্মকর্তার মাধ্যমে আপনার বরাবরে স্মারকলিপি প্রেরণ করেছি। আমরা আশাকরি বর্তমান অন্তর্বর্তীকালীন সরকারের মাননীয় উপদেষ্টা মহোদয়গণ ভোলার গ্যাস প্রসঙ্গে যে কোন সিদ্ধান্ত গ্রহণে ভোলাবাসীর জনস্বার্থ বিশেষ ভাবে বিবেচনা করবেন। ভোলার প্রতিটি উপজেলায় গ্যাস সংযোগ প্রদান ও গ্যাস ভিক্তিক শিল্পায়নের আশু সিদ্ধান্ত নিবেন, এ আশাবাদ আপামর জনগণের।

ভোলা দৌলতখান বাসীর পক্ষে,
সু-শাসনের জন্য নাগরিক (সুজন) দৌলতখান, ভোলা। সার্বিক সহযোগিতায় “এ্যাকোম্পেনি ফর ডেভেলপমেন্ট (এডি)’র নেতৃত্বে বিভিন্ন স্কুল কলেজের শিক্ষার্থী, ব্যবসায়ী ও সর্বসাধারণের অংশগ্রহণে উক্ত কর্মসূচি সফলভাবে পালিত হয়েছে।

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..