রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ০৫:২১ পূর্বাহ্ন , ই-পেপার
শিরোনামঃ
পুলিশ কোন দলের না, পুলিশ রাষ্ট্রের পুলিশ সুপার তৌহিদুল আরিফ সাবেক এমপি হাবিবুল ইসলাম কে গণসংবর্ধনায় প্রদান করেন তালা বিএনপি ও অঙ্গ সংগঠন গণভবনকে জাদুঘরে রূপান্তরে জন্য  আগামীকালের মধ্যে কমিটি’ আনোয়ারায় ফুটবল টুর্নামেন্টের উদ্বোধনী খেলা অনুষ্ঠিত। সাবেক নৌপরিবহন মন্ত্রী শাজাহান খানকে ৭ দিনের রিমান্ড বাগেরহাটে আওয়ামীলীগ নেতার বাড়ি থেকে অস্ত্র ও গুলি উদ্ধার মাগুরার নবাগত পুলিশ সুপারকে ফুলের শুভেচ্ছা মাগুরা জেলা সাংবাদিক ফোরামের। সাবেক আইজিপি শহীদুল হক ও আবদুল্লাহ আল মামুন গ্রেপ্তার ভোলায় বৈষম্যবিরোধী আন্দোলনে নিহত জসিমের লাশ ২৮ দিন পর কবর থেকে উত্তোলন সাতক্ষীরার তালা কলারোয়া ১ আসনের সাবেক এমপি হাবিবুর ইসলাম হাবিব কারাগার থেকে মুক্তি লাভ।

নড়াইলে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষে আহত ১৭  

শরিফুজ্জামান, নড়াইল প্রতিনিধি :
  • আপলোডের সময় : সোমবার, ১৫ জুলাই, ২০২৪

নড়াইলের লোহাগড়ায় সালিশি বৈঠকে দুই পক্ষের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে এতে আহত হয়েছেন কমপক্ষে ১৭ জন। আহত কয়েকজনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

সোমবার (১৫ জুলাই) সকালে উপজেলার নলদী ইউনিয়নের নালিয়া গ্রামের রবি খাঁন গ্রুপ ও শওকত খান গ্রুপের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। সংঘর্ষে উভয়পক্ষের নারীসহ ১৭ জন আহত হয়েছেন।
স্থানীয় রবি খান গ্রুপের আহতরা হলেন নালিয়া গ্রামের জামশেদ খান, আকাশ মল্লিক, নান্নু মল্লিক, জরিনা বেগম, সাবিনা বেগম, সোহাগ খান, বুলবুল খান ও খাইবার।
শওকত খান গ্রুপের হতাহতরা হলেন আসাদ খান, আজাদ মোল্লা ও মুন্নাফ খান। উভয় পক্ষের আহত ১২ জন নড়াইল সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। বাকি ৫ জন প্রাথমিক চিকিৎসা নিয়ে হাসপাতাল ত্যাগ করেছেন।
এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা যায়, উপজেলার নলদী ইউনিয়নের নালিয়া গ্রামে আধিপত্য বিস্তার নিয়ে দুটি গ্রুপ রয়েছে একটি গ্রুপের নেতৃত্ব দেয় ওই গ্রামের শওকত খান এবং অপর গ্রুপের নেতৃত্ব দেয় রবি খান।
এ নিয়ে সোমবার সকালে দুই পক্ষের সংঘর্ষ হয় এতে দুই নারীসহ উভয় পক্ষের অন্তত ১৭ জন আহত হয়। পরে পুলিশ গিয়ে ঘটনা নিয়ন্ত্রণে আনে এবং আহতদের উদ্ধার করে নড়াইল সদর হাসপাতালে চিকিৎসার জন্য পাঠানো হয়।
লোহাগড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি কাঞ্চন কুমার রায় বলেন, ঘটনার খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এলাকার পরিস্থিতি এখন স্বাভাবিক রয়েছে। কোন পক্ষের লিখিত কোন অভিযোগ এখনো পাওয়া যায়নি তবে অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..