শুক্রবার, ১৯ জুলাই ২০২৪, ১২:১৯ অপরাহ্ন
শিরোনামঃ
সাতক্ষীরা কোটা আন্দোলনকারীদের সাথে ছাত্রলীগ ও মুক্তিযোদ্ধা সংহতি পরিষদের নেতা-কর্মীদের মধ্যে হামলা-পাল্টা হামলা। চবিতে চলছে হল সিলগালা। নড়াইলে পুকুরে গোসল করতে গিয়ে দশম শ্রেণির শিক্ষার্থীর মৃত্যু  নড়াইলে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষে আহত ১৭   সিংড়ায় মাসব্যাপী চলনবিল বৃক্ষরোপণ উৎসবে বিনামূল্যে গাছের চারা বিতরণ পুরাতন সাতক্ষীরায় জমিজমা বিরোধে ৪জনকে পিটিয়ে আহত কোটা সংস্কারের দাবিতে বঙ্গভবনের স্মারকলিপি দিলেন শিক্ষার্থীরা যারা না জেনে সমালোচনা করেন, তারা মানসিক রোগী: প্রধানমন্ত্রী শেখ হাসিনা শিশু গৃহকর্মীকে  নির্যাতনের ঘটনায় দম্পতি গ্রেফতার। সাভারে চুরির অপবাদ দিয়ে শিশু গৃহকর্মীকে নির্যাতন, জিজ্ঞাসাবাদের জন্য আটক দুই

সিংড়া ৫ম পর্যায়ের ২য় ধাপে ৬০টি গৃহ পাচ্ছেন ভূমিহীন ও গৃহহীন পরিবার

আমিনুল হক সিংড়া,(নাটোর) প্রতিনিধি:
  • আপলোডের সময় : রবিবার, ৯ জুন, ২০২৪

মুজিববর্ষে একজন মানুষও গৃহহীন থাকবে না-মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশনা বাস্তবায়নে দেশের সকল ভূমিহীন ও গৃহহীন মানুষের বাসস্থান নিশ্চিতকল্পে একক গৃহ নির্মাণ কার্যক্রম চলমান রয়েছে। নাটোর জেলার সিংড়া উপজেলায় মোট ২০৭৩ টি ভূমিহীন ও গৃহহীন পরিবার রয়েছে। এর মধ্যে ১ম, ২য়, ৩য়, ৪র্থ পর্যায় এবং ৫ম পর্যায়ের (১ম ধাপে) মোট ২০১৩ টি গৃহ নির্মিত হয়েছে। এরই ধারাবাহিকতায় মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা আগামী ১১ জুন ২০২৪ তারিখে সিংড়া উপজেলায় ৫ম পর্যায়ের (২য় ধাপে) নির্মিত ৬০ টি গৃহ শুভ উদ্বোধন করবেন। এর মধ্যে (২০ টি গৃহ হরিজন পল্লী, সিংড়া পৌর এলাকার বালুভরা মৌজায় এবং ৪০ টি গৃহ ডাহিয়া ইউনিয়নের পিপলশন আশ্রয়ণ প্রকল্পের পুরাতন/জরাজীর্ণ ব্যারাক অপসারণ করে নির্মাণ করা হয়েছে এবং পূর্বে জরাজীর্ণ ব্যারাকে বসবাসরতদের মধ্যে বন্টন করা হচ্ছে। উদ্বোধনী অনুষ্ঠানটি সিংড়া উপজেলা পরিষদ হলরুম এ সকাল  ঘটিকা শুরু হবে।

রবিবার (৯ জুন) বিকাল চারটায় উপজেলা পরিষদ প্রশাসনিক হল রুমে উপজেলা প্রশাসনের আয়োজনে প্রেস ব্রিফিংয়ে এসব তথ্য নিশ্চিত করেন সিংড়া উপজেলা নির্বাহী অফিসার হা-মিম তাবাসসুম প্রভা।

এ সময় উপস্থিত ছিলেন সিংড়া উপজেলার সহকারী কমিশনার ভূমি বোরহান উদ্দিন মিঠু, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আল আমিন হোসেন।

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..