শুক্রবার, ২৫ অক্টোবর ২০২৪, ১০:২২ অপরাহ্ন , ই-পেপার
শিরোনামঃ
সরকারি চাকরিতে প্রবেশের বয়সসীমা ৩২ অনুমোদন  আওয়ামী লীগের ছাত্র সংগঠন ছাত্রলীগকে নিষিদ্ধ করেছে সরকার রাষ্ট্রপতিকে অপসারণের দাবিতে দৌলতখানে বিক্ষোভ চাঁদা না পেয়ে ট্রাকের মালামাল লুট,পৌর ছাত্রদলের আহ্বায়ক আটক পুলিশের ২৫২ এসআই অব্যাহতি.. স্বরাষ্ট্র উপদেষ্টা সাবেক সংসদ সদস্য ব্যারিস্টার সুমন গ্রেফতার শরণখোলায় আন্তর্জাতিক দুর্যোগ প্রশমন দিবস ২০২৪ উপলক্ষে বর্ণাঢ্য রেলি ও আলোচনা সভা বিচারপতি অপসারণের ক্ষমতা পেল সুপ্রিম জুডিসিয়াল কাউন্সিল জামায়াত নেতার দাড়ি ছিড়ে নিয়েছে ছাত্রদল; প্রতিবাদে বিক্ষোভ  কামাল আহমেদ মজুমদারের তিন দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

সিংড়া ৫ম পর্যায়ের ২য় ধাপে ৬০টি গৃহ পাচ্ছেন ভূমিহীন ও গৃহহীন পরিবার

আমিনুল হক সিংড়া,(নাটোর) প্রতিনিধি:
  • আপলোডের সময় : রবিবার, ৯ জুন, ২০২৪

মুজিববর্ষে একজন মানুষও গৃহহীন থাকবে না-মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশনা বাস্তবায়নে দেশের সকল ভূমিহীন ও গৃহহীন মানুষের বাসস্থান নিশ্চিতকল্পে একক গৃহ নির্মাণ কার্যক্রম চলমান রয়েছে। নাটোর জেলার সিংড়া উপজেলায় মোট ২০৭৩ টি ভূমিহীন ও গৃহহীন পরিবার রয়েছে। এর মধ্যে ১ম, ২য়, ৩য়, ৪র্থ পর্যায় এবং ৫ম পর্যায়ের (১ম ধাপে) মোট ২০১৩ টি গৃহ নির্মিত হয়েছে। এরই ধারাবাহিকতায় মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা আগামী ১১ জুন ২০২৪ তারিখে সিংড়া উপজেলায় ৫ম পর্যায়ের (২য় ধাপে) নির্মিত ৬০ টি গৃহ শুভ উদ্বোধন করবেন। এর মধ্যে (২০ টি গৃহ হরিজন পল্লী, সিংড়া পৌর এলাকার বালুভরা মৌজায় এবং ৪০ টি গৃহ ডাহিয়া ইউনিয়নের পিপলশন আশ্রয়ণ প্রকল্পের পুরাতন/জরাজীর্ণ ব্যারাক অপসারণ করে নির্মাণ করা হয়েছে এবং পূর্বে জরাজীর্ণ ব্যারাকে বসবাসরতদের মধ্যে বন্টন করা হচ্ছে। উদ্বোধনী অনুষ্ঠানটি সিংড়া উপজেলা পরিষদ হলরুম এ সকাল  ঘটিকা শুরু হবে।

রবিবার (৯ জুন) বিকাল চারটায় উপজেলা পরিষদ প্রশাসনিক হল রুমে উপজেলা প্রশাসনের আয়োজনে প্রেস ব্রিফিংয়ে এসব তথ্য নিশ্চিত করেন সিংড়া উপজেলা নির্বাহী অফিসার হা-মিম তাবাসসুম প্রভা।

এ সময় উপস্থিত ছিলেন সিংড়া উপজেলার সহকারী কমিশনার ভূমি বোরহান উদ্দিন মিঠু, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আল আমিন হোসেন।

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..