রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ০৫:২২ পূর্বাহ্ন , ই-পেপার
শিরোনামঃ
পুলিশ কোন দলের না, পুলিশ রাষ্ট্রের পুলিশ সুপার তৌহিদুল আরিফ সাবেক এমপি হাবিবুল ইসলাম কে গণসংবর্ধনায় প্রদান করেন তালা বিএনপি ও অঙ্গ সংগঠন গণভবনকে জাদুঘরে রূপান্তরে জন্য  আগামীকালের মধ্যে কমিটি’ আনোয়ারায় ফুটবল টুর্নামেন্টের উদ্বোধনী খেলা অনুষ্ঠিত। সাবেক নৌপরিবহন মন্ত্রী শাজাহান খানকে ৭ দিনের রিমান্ড বাগেরহাটে আওয়ামীলীগ নেতার বাড়ি থেকে অস্ত্র ও গুলি উদ্ধার মাগুরার নবাগত পুলিশ সুপারকে ফুলের শুভেচ্ছা মাগুরা জেলা সাংবাদিক ফোরামের। সাবেক আইজিপি শহীদুল হক ও আবদুল্লাহ আল মামুন গ্রেপ্তার ভোলায় বৈষম্যবিরোধী আন্দোলনে নিহত জসিমের লাশ ২৮ দিন পর কবর থেকে উত্তোলন সাতক্ষীরার তালা কলারোয়া ১ আসনের সাবেক এমপি হাবিবুর ইসলাম হাবিব কারাগার থেকে মুক্তি লাভ।

চট্টগ্রামের হাটহাজারিতে আসছেন এভারকেয়ার হসপিটালের ২ বিশেষজ্ঞ চিকিৎসক

নিজস্ব প্রতিবেদকঃ
  • আপলোডের সময় : শুক্রবার, ৩১ মে, ২০২৪

চট্টগ্রামের হাটহাজারী উপজেলাতে চিকিৎসা দিতে আসছেন বন্দরনগরীর সর্ববৃহৎ হাসপাতাল, এভারকেয়ার হসপিটাল চট্টগ্রামের দুই বিশেষজ্ঞ চিকিৎসক।

আগামী মঙ্গলবার (৪জুন)  সকাল ৬ টা থেকে দুপুর ১ টা পর্যন্ত চট্টগ্রাম জেলার হাটহাজারি বাসস্ট্যান্ডে অবস্থিত ইদ্রিস টাওয়ারের (৩য় তলা) হাটহাজাতি প্রাইম ডায়াগনস্টিক সেন্টারে রোগী দেখবেন তারা।

এভারকেয়ার হসপিটাল চট্টগ্রামের বিশেষজ্ঞ চিকিৎসকরা হলেন- ক্লিনিক্যাল অ্যান্ড ইন্টারভেনশনাল কার্ডিওলজি বিভাগের সিনিয়র কনসালটেন্ট ডাঃ জহির উদ্দিন মাহমুদ ইলিয়াছ। তিনি প্রথম বাংলাদেশী চিকিৎসক যিনি মেডিসিনের ক্ষেত্রে ফিনটি বিশেষজ্ঞ ডিগ্রি অর্জন করেছেন, যথা কার্ডিওলজি, ইন্টারনাল মেডিসিন এবং ডায়াবেটোলজি ও এন্ডোক্রিনোলজি। গ্যাস্ট্রোএন্টারোলজি এন্ড হেপাটোলজি বিভাগের অ্যাটেন্ডিং কনসালটেন্ট ডাঃ এস. এম. সোহেল রানা, তিনি হেপাটোলজি বিভাগে এমবিবিএস, এমডি যোগ্যতাসম্পন্ন এবং ডোন্সড জিআই এন্ডোস্কোপি এন্ড গ্যাস্ট্রোএন্টারোলজি কে ম্যাক্স ফেলোশীপ রয়েছে।

এই উদ্যোগটি উচ্চমানের স্বাস্থ্যসেবা সম্পরসারণে এজার কেয়ার হসপিটাল চট্টোগ্রামের চলমান প্রতিশ্রুতির অংগ। এই সফরের লক্ষ্য হাটহাজারি, বাসিন্দাদের বিশেষজ্ঞ চিকিৎসা প্রদান করা।

রোগীরা তাদের থেকে হার্ট গ্যাস্ট্রিক, পেট বুক জ্বালাপোড়া ও আইবিএস, ফ্যাটি লিভার ও অস্ত্র কোষ্ঠকাঠিনা বদহজম, খাদ্যনালী ও কোলনে পলিপ, হেপাটাইটিস বি ও সি, ক্রোনস্ ডিজিজ ও কোলাইটিস সংক্রান্ত যেকোন সমস্যার চিকিৎসা বিষয়ক পরামর্শ পাবেন। সিরিয়াংলর এর জন্য যোগাযোগ করুন০১৩২২৮৩৯৮৪১ নম্বরে।

জানা যায়, চট্টগ্রাম এভার কেয়ার হসপিটাল চট্টগ্রাম, বন্দরনগরীর সর্বপ্রথম ৪৭০ শয্যাবিশিষ্ট মাল্টি ডিসিপ্লিনারী সুপার- স্পেশিয়ালিটি টারশিয়ারি কেয়ার একটি হসপিটাল। এখানে থাকছে ২৪/৭ জরুরী বিজগ, সর্বাধুনিক আইসিইউ সেবা এবং ২৭ টি বিশেষ ও উপ-বিশেষ বিভাগ যা পুরো অঞ্চলের ধারণক্ষমতার পুনাস্থান পূরণে সক্ষম। ৪ লক্ষ ৬২ হাজার বর্গফুট আয়তনের উপর নির্মিত হসপিটালটিতে সর্বাধুনিক প্রযুক্তিসমৃদ্ধ মেডিকেল সেবা ও পাঁচ শতাধিকেরও বেশি মেডিকেল প্রোফেশনালসদের নিয়ে চট্টগ্রামের সর্বস্তরের রোগীদের সর্বোচ্চ মানের সেবা নিশ্চিত করবে।

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..