রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ০৫:৩০ পূর্বাহ্ন , ই-পেপার
শিরোনামঃ
পুলিশ কোন দলের না, পুলিশ রাষ্ট্রের পুলিশ সুপার তৌহিদুল আরিফ সাবেক এমপি হাবিবুল ইসলাম কে গণসংবর্ধনায় প্রদান করেন তালা বিএনপি ও অঙ্গ সংগঠন গণভবনকে জাদুঘরে রূপান্তরে জন্য  আগামীকালের মধ্যে কমিটি’ আনোয়ারায় ফুটবল টুর্নামেন্টের উদ্বোধনী খেলা অনুষ্ঠিত। সাবেক নৌপরিবহন মন্ত্রী শাজাহান খানকে ৭ দিনের রিমান্ড বাগেরহাটে আওয়ামীলীগ নেতার বাড়ি থেকে অস্ত্র ও গুলি উদ্ধার মাগুরার নবাগত পুলিশ সুপারকে ফুলের শুভেচ্ছা মাগুরা জেলা সাংবাদিক ফোরামের। সাবেক আইজিপি শহীদুল হক ও আবদুল্লাহ আল মামুন গ্রেপ্তার ভোলায় বৈষম্যবিরোধী আন্দোলনে নিহত জসিমের লাশ ২৮ দিন পর কবর থেকে উত্তোলন সাতক্ষীরার তালা কলারোয়া ১ আসনের সাবেক এমপি হাবিবুর ইসলাম হাবিব কারাগার থেকে মুক্তি লাভ।

লোহাগড়া বাজারে দুটি মোবাইলের দোকানে দুর্ধর্ষ চুরি, মোবাইলসহ অর্ধকোটি টাকার মালামাল চুরি 

শরিফুজ্জামান, নড়াইল প্রতিনিধি :
  • আপলোডের সময় : শুক্রবার, ২৪ মে, ২০২৪

 

নড়াইলের লোহাগড়া বাজারে নৈশপ্রহরী থাকা স্বত্বেও মোল্যা মার্কেটের দুটি মোবাইলের দোকানে দুর্ধর্ষ চুরি সংঘটিত হয়েছে। ওই দু’দোকান থেকে অজ্ঞাত চোরের দল নগদ টাকা, মোবাইল ফোন, চার্জার, মেমোরি কার্ডসহ কমপক্ষে অর্ধ কোটি টাকার মালামাল চুরি করে নিয়ে গেছে।
বৃহস্পতিবার (২৩ মে) গভীর রাতে লোহাগড়া বাজারের মোল্যা মার্কেটের দুটি মোবাইলের দোকানে এ চুরির ঘটনা ঘটে।
এদিকে চুরির ঘটনার পর শুক্রবার (২৪ মে)
দুপুরে লোহাগড়া থানা পুলিশ জিজ্ঞাসাবাদের জন্য দুজন নৈশপ্রহরীকে আটক করেছেন।
ক্ষতিগ্রস্ত মোবাইল ব্যবসায়ী ও বিসমিল্লাহ টেলিকমের মালিক হাদিউর জানান, বৃহস্পতিবার (২৩মে) রাত সাড়ে ৯টায় মোবাইলের দোকানের সার্টারের তালা বন্ধ করে বাড়ি চলে যাই। সকালে ঘুম থেকে উঠে জানতে পারি, আমার দোকানের তালা ভেঙে চোরেরা টাকাসহ বিভিন্ন ব্রান্ডের ১৪০ টি এন্ড্রয়েড ফোন চুরি করে নিয়ে গেছে। শুধু তাই নয়, চোরের দল চুরি শেষে নতুন তালা লাগিয়ে চলে গেছে।
অপর মোবাইল ব্যবসায়ী তোহা টেলিকমের তোফাজ্জেল হোসেন জানান, ওই একই রাতে ৯টার দিকে আমার মোবাইল দোকানের সার্টারের তালা বন্ধ করে আমি বাড়ি চলে যাই। সকালে ঘুম থেকে উঠে জানতে পারি, আমার দোকানের তালা ভেঙে নগদ টাকাসহ বিভিন্ন ব্রান্ডের ১০০ টি এন্ড্রয়েড ফোন চুরি করে নিয়ে গেছে চোরেরা। চুরি করে নিয়ে যাওয়ার সময় দোকানে নতুন তালা মেরে চোরেরা পালিয়ে যায়।
এ বিষয়ে লোহাগড়া বাজার বণিক সমিতির সভাপতি মো: ইবাদত সিকদার ও সাধারণ সম্পাদক নজরুল ইসলাম বলেন,  ‘লোহাগড়া বাজারে নৈশ প্রহরী থাকা স্বত্বেও চুরির ঘটনা দু:খজনক। আমরা চুরির ঘটনার রহস্য এবং এর সাথে জড়িতদের সনাক্ত করার চেষ্টা করা হচ্ছে। তাছাড়া পুলিশ তো তদন্ত কাজ শুরু করেছে।
লোহাগড়া থানার ইন্সপেক্টর (তদন্ত) আব্দুল্লাহ আল মামুন ঘটনাস্হল পরিদর্শন করে শুক্রবার দুপুরে বলেন, ‘চুরির ঘটনায় বাজারের নৈশ প্রহরী নুর মোহাম্মদ ও হাবিল শেখকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে এবং  জিজ্ঞাসাবাদ শেষে পরবর্তীতে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..