রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৭:১৫ অপরাহ্ন
শিরোনামঃ
লোহাগড়ায় ৩১ শয্যা বিশিষ্ট স্বাস্থ্য কমপ্লেক্সের নবনির্মিত ভবন উদ্বোধন করলেন স্বাস্থ্যমন্ত্রী ডা: সামন্ত লাল সেন  বাগেরহাটের রামপালে ট্রাকচাপায় নিহত ৩ পাইকগাছায় অভিনব কায়দায় গাঁজা বহনকালে মহিলা আটক- ১ নড়াইলের পানচাষী কার্তিকের স্বপ্ন পুড়ে ছাই  এনআরবি লাইফ-প্রতিভা প্রকাশ সাহিত্য পুরস্কার ২০২৪’ পেলেন ৫ কৃতিমান লেখক চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় চবির হলে মাদক বানিজ্য সিংড়া বৈদ্যুতিক শর্ট সার্কিটের আগুনে ১৩টি দোকান ভূস্মীভূত  লোহাগড়ায় খুনের ঘটনার ৫ মাস পরেও থামছে না বাড়িঘর ভাংচুর ও লুটপাট, ভয় আর আতঙ্কে গ্রামছাড়া মানুষ  পাইকগাছায় লাইসেন্স বিহীন ঔষধ বিক্রয়ের দায়ে দুই প্রতিষ্ঠানকে জরিমানা  মাটির নিচে পালিয়ে থাকলেও খুঁজে বের করে বিচারের জায়গায় আনা হবে ইনশাআল্লাহ্ -মৎস্য ও প্রাণীসম্পদ মন্ত্রী মোঃ আব্দুর রহমান

সাতক্ষীরা কিন্ডার গার্টেনে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণী অনুষ্ঠিত

এস এম হাফিজুর রহমান সাতক্ষীরা প্রতিনিধি:
  • আপলোডের সময় : শনিবার, ২ মার্চ, ২০২৪
  ঐতিহ্যবাহী সাতক্ষীরা কিন্ডারগার্টেন এর বার্ষিক মেধা, সাংস্কৃতিক ও ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণী ২০২৪ অনুষ্ঠিত হয়েছে।
শনিবার (২ মার্চ) সকাল সাড়ে ৯টায় সাতক্ষীরা কিন্ডারগার্টেন চত্বরে সাতক্ষীরা কিন্ডারগার্টেন এর পরিচালক ও হেড টিচার মোঃ রফিকুল হাসানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন, সাতক্ষীরা সরকারি কলেজের অধ্যক্ষ প্রফেসর আমানউল্লাহ আল হাদী।
অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সাতক্ষীরা সরকারি উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন প্রধান শিক্ষক সমরেশ কুমার দাস।
সাতক্ষীরা কিন্ডার গার্টেন এর সিনিয়র শিক্ষক রাফিজা খাতুন ও আবু মোঃ জাকারিয়া এর পরিচালনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, সিনিয়র শিক্ষক মো. আমিরুল ইসলাম, মাজহারুল ইসলাম, সিরাজুল ইসলাম, শামীমা আক্তার, শামছুন্নাহার ফেরদৌস, সালমা জেসমিন,নাছিমা আক্তার , শহিদুল ইসলাম, দেবাশীষ দাস, শহিদুল ইসলাম, আবুল কালাম আজাদ, রিনা রানী রায়, আবু ছালেক প্রমুখ। এসময় সাতক্ষীরা কিন্ডারগার্টেন এর সকল পর্যায়ের শিক্ষক, শিক্ষার্থী ও অভিভাবকবৃন্দ উপস্থিত ছিলেন। উল্লেখ্য,গত ৮ই ফেব্রুয়ারি সাতক্ষীরা স্টেডিয়ামে উক্ত বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার শুভ উদ্বোধন করা হয়।

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..