সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৯:৫৭ অপরাহ্ন
শিরোনামঃ
মুরাদনগরে গৃহবধূকে জবাই করে হত্যার অভিযোগ লোহাগড়ায় প্রচন্ড গরমে ৭ জন শিক্ষার্থী অসুস্থ, স্কুল ছুটি ঘোষণা  লোহাগড়ায় বাল্যবিবাহের সাথে  সম্পৃক্ত থাকার অভিযোগে চারজনকে ২৫ হাজার টাকা জরিমানা লোহাগড়ায় বাল্যবিবাহের সাথে  সম্পৃক্ত থাকার অভিযোগে চারজনকে ২৫ হাজার টাকা জরিমানা হারবাং পুলিশ ফাঁড়ির ইনচার্জের নেতৃত্বে দালাল নিয়োগ দিয়ে  লক্ষ লক্ষ টাকা চাঁদা আদায় লোহাগড়ায় ৩১ শয্যা বিশিষ্ট স্বাস্থ্য কমপ্লেক্সের নবনির্মিত ভবন উদ্বোধন করলেন স্বাস্থ্যমন্ত্রী ডা: সামন্ত লাল সেন  বাগেরহাটের রামপালে ট্রাকচাপায় নিহত ৩ পাইকগাছায় অভিনব কায়দায় গাঁজা বহনকালে মহিলা আটক- ১ নড়াইলের পানচাষী কার্তিকের স্বপ্ন পুড়ে ছাই  এনআরবি লাইফ-প্রতিভা প্রকাশ সাহিত্য পুরস্কার ২০২৪’ পেলেন ৫ কৃতিমান লেখক

সাভারে এক ব্যবসায়ীকে পিটিয়ে হত্যার করার চেষ্টা হয়েছে 

সাভার প্রতিনিধি
  • আপলোডের সময় : বৃহস্পতিবার, ১৮ জানুয়ারী, ২০২৪
সাভারে মোঃ আনোয়ার হোসেন ওরফে আনু (৪১) নামের এক ব্যবসায়ীকে পিটিয়ে হত্যার চেষ্টা করেছে সন্ত্রাসীরা। বৃহস্পতিবার (১৮ই জানুয়ারি ) দুপুরে সাভার পৌরসভার ৯নং ওয়ার্ডের গেন্ডা এলাকায় এ ঘটনা ঘটে।
আহত মোঃ আনোয়ার হোসেন ওরফে আনু গেন্ডা এলাকার মৃত জালাল মিয়ার ছেলে।
অভিযুক্তরা হলেন ১। মোঃ আনোয়ার আলী মোল্লা (৫৫), পিতা-ইসমাইল মোল্লা ২। রাশেদ মোল্লা এবং ৩। বারেক মোল্লা উভয় আনোয়ার আলী মোল্লার ছেলে। অভিযোগসূত্রে জানা যায় আনোয়ার হোসেন গেন্ডা এলাকায় দীর্ঘদিন যাবত রড় সিমেন্টের ব্যবসা করে আসছে। অভিযুক্তরা তার দোকানে এসে ১০ লক্ষ টাকা চাঁদা দাবি করে। তাদের দাবীকৃত চাঁদার টাকা দিতে অপারগতা প্রকাশ করলে তারা তাকে বিভিন্ন ধরনের ভয়ভীতিসহ হুমকী দিতে থাকে। পরে তিনি বিষয়টি এলাকার লোকজনদের জানায়। এতে তারা তার উপর আরও বেশী ক্ষিপ্ত হয়।পরে ১৮ই জানুয়ারি দুপুরে অভিযুক্ত বারেক মোল্লা মোবাইল ফোনের মাধ্যমে ফোন করে তাকে গেন্ডার মহিলা মাদ্রাসার দক্ষিণে ফাঁকা জায়গায় যেতে বলে। সে তাদের কথার সরল বিশ্বাসে করে সে স্থানে যায়। পরে অভিযুক্তরা এবং অজ্ঞাতনামা ২/৩ জন দেশীয় অস্ত্রে শস্ত্রে অবস্থায় দেখিতে পায়। তখন অভিযুক্ত মোঃ আনোয়ার আলী মোল্লা পূর্বের ন্যায় তার নিকট তাহাদের দাবীকৃত চাঁদার টাকা দাবী করে। তিনি বিবাদীদের দাবীকৃত চাঁদার টাকা দিতে অপারগতা প্রকাশ করে। পরে অভিযুক্ত মো: আনোয়ার আলী মোল্লা তাহার হাতে থাকা ধারালো দা দিয়া হত্যার উদ্দেশ্যে আমার মাথার ডান পার্শ্বে চোয়ালের উপরে আঘাত করে মারাত্মক কাটা রক্তাক্ত জখম করে। আঘাতের ফলে তিনি মাটিতে পড়িয়া গেলে অভিযুক্ত মো: রাশেদ মোল্লা তাহার হাতে থাকা লোহার শাবল দিয়ে তার বাম হাতের কুনইতে আঘাত করে ফুলা রক্তাক্ত জখম করে। অন্যান্য সকল অভিযুক্তরা লোহার রড ও লাঠি দিয়ে আমার শরীরের বিভিন্ন স্থানে আঘাত করিয়া হাড় ভাঙ্গা জখম করে। অভিযুক্ত মোঃ বারেক মোল্লা তার পরিহিত প্যান্টের সামনের ডান পকেট হইতে ব্যবসায়িক নগদ ১ লক্ষ ৫০ হাজার টাকা নিয়া যায়। ভুক্তভোগী আনোয়ার হোসেন জানান তিনি গেন্ডা এলাকায় দীর্ঘদিন ধরে আনোয়োর এন্ট্রারপ্রাইজ নামীয় রড় সিমেন্টের দোকান পরিচালনা করে আসছেন।এ বিষয়ে সাভার মডেল থানার এসআই রাজিব বলেন ভুক্তভোগী থানায় একটি অভিযোগ দিয়েছেন।  সুষ্ঠু তদন্ত সাপেক্ষে আইন অনুযায়ী পরবর্তী ব্যবস্থা গ্রহন করা হবে।

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..