রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ১০:২৬ পূর্বাহ্ন
শিরোনামঃ
লোহাগড়ায় ৩১ শয্যা বিশিষ্ট স্বাস্থ্য কমপ্লেক্সের নবনির্মিত ভবন উদ্বোধন করলেন স্বাস্থ্যমন্ত্রী ডা: সামন্ত লাল সেন  বাগেরহাটের রামপালে ট্রাকচাপায় নিহত ৩ পাইকগাছায় অভিনব কায়দায় গাঁজা বহনকালে মহিলা আটক- ১ নড়াইলের পানচাষী কার্তিকের স্বপ্ন পুড়ে ছাই  এনআরবি লাইফ-প্রতিভা প্রকাশ সাহিত্য পুরস্কার ২০২৪’ পেলেন ৫ কৃতিমান লেখক চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় চবির হলে মাদক বানিজ্য সিংড়া বৈদ্যুতিক শর্ট সার্কিটের আগুনে ১৩টি দোকান ভূস্মীভূত  লোহাগড়ায় খুনের ঘটনার ৫ মাস পরেও থামছে না বাড়িঘর ভাংচুর ও লুটপাট, ভয় আর আতঙ্কে গ্রামছাড়া মানুষ  পাইকগাছায় লাইসেন্স বিহীন ঔষধ বিক্রয়ের দায়ে দুই প্রতিষ্ঠানকে জরিমানা  মাটির নিচে পালিয়ে থাকলেও খুঁজে বের করে বিচারের জায়গায় আনা হবে ইনশাআল্লাহ্ -মৎস্য ও প্রাণীসম্পদ মন্ত্রী মোঃ আব্দুর রহমান

লোহাগড়ায় টয়লেটের হাউজে মিললো নারীর লাশ

শরিফুজ্জামান, নড়াইল প্রতিনিধি :
  • আপলোডের সময় : শুক্রবার, ৫ জানুয়ারী, ২০২৪

নড়াইলের লোহাগড়া উপজেলায় টয়লেটের পেছনের হাউজ থেকে আম্বিয়া খাতুন (৫৮)  নামে এক নারীর লাশ উদ্ধার করেছে পুলিশ।

শুক্রবার (৫ জানুয়ারি) বেলা সাড়ে ১২টার দিকে উপজেলার মল্লিকপুর ইউনিয়নের  মঙ্গলহাটা গ্রামের মধ্যপাড়া থেকে ওই নারীর লাশ উদ্ধার করে পুলিশ।

আম্বিয়া উপজেলার মঙ্গলহাটা মধ্যপাড়া গ্রামের হবিবার মোল্যার মেয়ে।

লোহাগড়া থানার এসআই সৈয়দ আলী গণমাধ্যমকে লাশ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করেছেন।

পুলিশ ও স্থানীয়রা জানায়, শুক্রবার বেলা সাড়ে ১২টার দিকে লোহাগড়া উপজেলার মঙ্গলহাটা মধ্যপাড়া গ্রামের রাজ্জাক মোল্যার বাড়িতে থাকা টয়েলেটের হাউজে ওই নারীর লাশ দেখতে পায় স্থানীয়রা। পরে লোহাগড়া থানা পুলিশকে খবর দিলে পুলিশ ঘটনাস্থল থেকে ওই নারীর লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসেন।

পুলিশ এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে রাজ্জাক মোল্যার ছেলে সাব্বির মোল্যাকে (৩২) আটক করেছে পুলিশ। এলাকাবাসী জানিয়েছেন, আটক সাব্বির মানসিক ভারসাম্যহীন যুবক। এ ঘটনার দু’বছর পূর্বে সাব্বির মোল্যা তার আপন মাকে হাতুড়ি দিয়ে পিটিয়ে হত্যা করে। দীর্ঘদিন জেল-হাজতে থাকার পর সম্প্রতি সাব্বির জামিনে মুক্ত হয়ে বাড়ি ফিরে আসে।

এ বিষয়ে লোহাগড়া থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাঞ্চন কুমার রায় বলেন, খবর পেয়ে নিহতের লাশ উদ্ধার করা হয়েছে। লাশ ময়নাতদন্তের জন্যে সদর হাসপাতাল মর্গে পাঠানো হবে। এ ঘটনায় সাব্বির মোল্যা নামে একজনকে গ্রেফতার করা হয়েছে। হত্যাকাণ্ডে ব্যবহৃত লাঠি, টর্চ লাইট ও জুতা উদ্ধার করা হয়েছে।

 

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..