শুক্রবার, ২৫ অক্টোবর ২০২৪, ১০:২২ অপরাহ্ন , ই-পেপার
শিরোনামঃ
সরকারি চাকরিতে প্রবেশের বয়সসীমা ৩২ অনুমোদন  আওয়ামী লীগের ছাত্র সংগঠন ছাত্রলীগকে নিষিদ্ধ করেছে সরকার রাষ্ট্রপতিকে অপসারণের দাবিতে দৌলতখানে বিক্ষোভ চাঁদা না পেয়ে ট্রাকের মালামাল লুট,পৌর ছাত্রদলের আহ্বায়ক আটক পুলিশের ২৫২ এসআই অব্যাহতি.. স্বরাষ্ট্র উপদেষ্টা সাবেক সংসদ সদস্য ব্যারিস্টার সুমন গ্রেফতার শরণখোলায় আন্তর্জাতিক দুর্যোগ প্রশমন দিবস ২০২৪ উপলক্ষে বর্ণাঢ্য রেলি ও আলোচনা সভা বিচারপতি অপসারণের ক্ষমতা পেল সুপ্রিম জুডিসিয়াল কাউন্সিল জামায়াত নেতার দাড়ি ছিড়ে নিয়েছে ছাত্রদল; প্রতিবাদে বিক্ষোভ  কামাল আহমেদ মজুমদারের তিন দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

শরিয়তপুর নড়িয়ায় গ্রেফতার আতঙ্কে ঘড়ছাড়া বিএনপি জামায়েতের নেতাকর্মী

স্টাফ রিপোর্টার।
  • আপলোডের সময় : বুধবার, ২৭ ডিসেম্বর, ২০২৩

নির্বাচন কমিশনের তফসিল ঘোষনা অনুযায়ী ২০২৪ সালের ৭ জানুয়ারি জাতীয় সংসদ নির্বাচন অনুষ্ঠিত হতে যাচ্ছে। নির্বাচন অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ করতে ব্যাপক প্রস্তুতি নিচ্ছে নির্বাচন কমিশন। ইতোমধ্যে নির্বাচন কমিশনের পক্ষ থেকে জেলায় জেলায় ব্যালট পেপার পৌঁছানোর কাজ শুরু হয়েছে।

শরিয়তপুর -২ নড়িয়া সখিপুর আসনের নির্বাচনকে সামনে রেখে উৎসব মুখর পরিবেশে প্রচার-প্রচারণায় ব্যস্ত সময় পার করছেন আওয়ামী লীগ,ও স্বতন্ত্র

অন্যদিকে একতরফা নির্বাচন বর্জন ও সরকার পতনের আন্দোলন করায় পূর্বের মামলাসহ বেশ কয়েকটি মামলার গ্রেপ্তার হয়েছেন অনেক নেতাকর্মী। গ্রেপ্তার পুলিশি হয়রানি এড়াতে আতঙ্কে ঘর ছাড়া হয়েছেন বিএনপি-জামায়াতের শত শত নেতাকর্মী। অনেকে জীবিকার তাগিদে রাজধানী ঢাকাসহ দেশের গুরুত্বপূর্ণ শহরে পরিবার নিয়ে অবস্থান নিয়েছে।

নড়িয়া উপজেলা বিএনপি ও জামায়াতের পৃথক সূত্রে জানা যায়, নড়িয়া থানার ঘড়িষার সুরেশ্বর রোডে গাছ কাটা টায়ারে আগুন দেওয়া ঘটনায় পুলিশ বাদী হয়ে অজ্ঞাতনামা আসামী করে মামলা হয় আরো অন্যন্য ঘটনায় থানা পেন্ডিং মামলার ভয়ে বাড়ী ছাড়া সবাই প্রতিনিয়ত এসব নেতাকর্মীদের বাড়িতে তল্লাশি চালাচ্ছেন, বাড়িতে না পেয়ে গালমন্দসহ হয়রানি করছেন। ইতোমধ্যে নড়িয়া থানায় কিছু নেতাকর্মী

এব্যাপারে জানতে চাইলে নড়িয়া উপজেলা যুবদলের সিনিয়র যুগ্ন সাধারন সম্পাদক হাজী মো: মতিউর রহমান সাগর বলেন, গ্রেপ্তার আতঙ্ক থাকলেও তারা চলমান আন্দোলন চালিয়ে যাচ্ছে। সরকারের পতন না হওয়া পর্যন্ত জেল-জুলুম নির্যাতন যাই আসুক চলমান আন্দোলন তারা চালিয়ে যাবেন।

পুলিশি হয়রানির বিষয়ে জানতে চাইলে নড়িয়া সার্কেল আহসান হাবিব বলেন পুলিশ অহেতুক কাউকে হয়রানি করছে না। তবে সন্ত্রাস ও নাশকতার চেষ্টা করলে পুলিশ কাউকে ছাড় দেবে না।

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..