শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৯:৫১ পূর্বাহ্ন
শিরোনামঃ
সাতক্ষীরা কোটা আন্দোলনকারীদের সাথে ছাত্রলীগ ও মুক্তিযোদ্ধা সংহতি পরিষদের নেতা-কর্মীদের মধ্যে হামলা-পাল্টা হামলা। চবিতে চলছে হল সিলগালা। নড়াইলে পুকুরে গোসল করতে গিয়ে দশম শ্রেণির শিক্ষার্থীর মৃত্যু  নড়াইলে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষে আহত ১৭   সিংড়ায় মাসব্যাপী চলনবিল বৃক্ষরোপণ উৎসবে বিনামূল্যে গাছের চারা বিতরণ পুরাতন সাতক্ষীরায় জমিজমা বিরোধে ৪জনকে পিটিয়ে আহত কোটা সংস্কারের দাবিতে বঙ্গভবনের স্মারকলিপি দিলেন শিক্ষার্থীরা যারা না জেনে সমালোচনা করেন, তারা মানসিক রোগী: প্রধানমন্ত্রী শেখ হাসিনা শিশু গৃহকর্মীকে  নির্যাতনের ঘটনায় দম্পতি গ্রেফতার। সাভারে চুরির অপবাদ দিয়ে শিশু গৃহকর্মীকে নির্যাতন, জিজ্ঞাসাবাদের জন্য আটক দুই

এইচএসসিতে লোহাগড়া উপজেলায় সেরা নবগঙ্গা ডিগ্রী কলেজ

স্টাফ রিপোর্টার নড়াইল
  • আপলোডের সময় : বুধবার, ২৯ নভেম্বর, ২০২৩

এইচএসসিতে লোহাগড়া উপজেলায় সেরা নবগঙ্গা ডিগ্রী কলেজ: চলতি বছর এইচএসসি পরীক্ষার ফলাফলে নড়াইলের লোহাগড়া উপজেলায় নবগঙ্গা ডিগ্রী কলেজ উপজেলায় সেরা হয়েছে। এ বছর এ প্রতিষ্ঠান থেকে ৪০০ জন শিক্ষার্থী পরীক্ষায় অংশ গ্রহন করেন।

এরমধ্যে পাশ করেছে ২৫৩ জন। পাশের হার শতকরা ৬৪.২১ শতাংশ। এরমধ্যে ২২ জন জিপিএ ৫ পেয়েছে। এ গ্রেড পেয়েছে ১৩৫ জন, বি গ্রেড ৬৩ জন ও অন্যান্য গ্রেড ৩৪ জন। ফলাফলে শিক্ষক ও শিক্ষার্থীরা ভিষন খুশি।
এ ফলাফলের ব্যাপারে কলেজের অধ্যক্ষ মো. মোশারফ হোসেন মোল্লা জানান, এ ভাল ফলাফলের জন্য তাঁর এবং অধ্যাপকদের নিরলস পরিশ্রম ও আন্তরিকতার সাথে পাঠদান তদারকির কারনে সম্বব হয়েছে।

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..