রবিবার, ২১ জুলাই ২০২৪, ১২:৩৩ পূর্বাহ্ন
শিরোনামঃ
সাতক্ষীরা কোটা আন্দোলনকারীদের সাথে ছাত্রলীগ ও মুক্তিযোদ্ধা সংহতি পরিষদের নেতা-কর্মীদের মধ্যে হামলা-পাল্টা হামলা। চবিতে চলছে হল সিলগালা। নড়াইলে পুকুরে গোসল করতে গিয়ে দশম শ্রেণির শিক্ষার্থীর মৃত্যু  নড়াইলে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষে আহত ১৭   সিংড়ায় মাসব্যাপী চলনবিল বৃক্ষরোপণ উৎসবে বিনামূল্যে গাছের চারা বিতরণ পুরাতন সাতক্ষীরায় জমিজমা বিরোধে ৪জনকে পিটিয়ে আহত কোটা সংস্কারের দাবিতে বঙ্গভবনের স্মারকলিপি দিলেন শিক্ষার্থীরা যারা না জেনে সমালোচনা করেন, তারা মানসিক রোগী: প্রধানমন্ত্রী শেখ হাসিনা শিশু গৃহকর্মীকে  নির্যাতনের ঘটনায় দম্পতি গ্রেফতার। সাভারে চুরির অপবাদ দিয়ে শিশু গৃহকর্মীকে নির্যাতন, জিজ্ঞাসাবাদের জন্য আটক দুই

নড়াইলে শিশু ধর্ষনের শিকার, অভিযুক্ত পুলিশের হাতে গ্রেফতার।

ষ্টাফ রিপোর্টার:
  • আপলোডের সময় : রবিবার, ১২ নভেম্বর, ২০২৩

নড়াইলের লোহাগড়া উপজেলার দিঘলিয়া ইউনিয়নে ১০ বছরের শিশু কন্যা ধর্ষনের শিকার হয়েছে, এঘটনায় অভিযুক্ত ধর্ষণকারী আশিক মোল্লা ১৫ কে গ্রেফতার করেছে লোহাগড়া থানা পুলিশ।

১০ নভেম্বর শুক্রবার ওই শিশু কে ডাব খাওয়ানোর কথা বলে নির্জন মাছের ঘেরের পাড়ে নিয়ে আশিক তাকে ধর্ষণ করেছে বলে জানা গেছে।

অভিযুক্ত ধর্ষণকারী আশিক মোল্লা উপজেলার তালবাড়িয়া গ্রামের আলি আহমেদ মোল্লার ছেলে,

এঘটনায় শিশুর বিধবা মা বাদী হয়ে শনিবার লোহাগড়া থানায় ধর্ষণ মামলা দায়ের করছেন বলে জানিয়েছেন লোহাগড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মো: নাসির উদ্দীন,

শিশুর পরিবার সূত্রে জানায়,তার মা বাড়িতে না থাকায় আশিক তাকে ডাব খাওয়ানোর কথা বলে ফুসলিয়ে বিলের মধ্যে মাছের ঘেরের পাড়ে নিয়ে জোরপূর্বক ধর্ষণ করে ফেলে রেখে যায়।

পরবর্তীতে রাতে শিশুটি তার মা কে সব ঘটনা খুলে বললে তার মা অভিযুক্ত ধর্ষণকারী আশিক এর মা এবং দাদিকে জানালে বিষয়টি তারা ধামাচাপা দেওয়ার চেষ্টা করে।এবং তাদের কাছে হাতে পায়ে ধরে মাফ চাই।

পরবর্তীতে নিরুপায় হয়ে শিশুর মা তার ভাইদের জানালে তারা ওই শিশু কে অসুস্থ অবস্থায় নড়াইল সদর হাসপাতালে ভর্তি করেন।

শিশুর পরিবার আরও বলেন তার মেয়ে সাথে যে ঘটনা আশিক ঘটিয়েছে এই ঘটনায় আমরা আশিকের সর্বোচ্চ শাস্তি আইনের কাছে দাবি করছি,

এবিষয়ে লোহাগড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মো: নাসির উদ্দীন বলেন অভিযুক্ত ধর্ষণকারী আশিকে গ্রেফতার করা হয়েছে, এবং তাকে আদালতে প্রেরন করা হবে।

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..