সোমবার, ০৮ এপ্রিল ২০২৪, ০২:১৯ পূর্বাহ্ন
শিরোনামঃ
মধুখালীতে অসহায় ও দুস্থ মানুষের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ করলেন মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী লোহাগড়ায় সংখ্যালঘুদের চলাচলের রাস্তা অবরুদ্ধ করে রেখেছে একদল ভূমি দস্যু  সন্ত্রাসী  লোহাগড়ায় পুলিশের তান্ডব প্রতিবাদে  এলাকাবাসীর বিক্ষোভ মিছিল ও মানববন্ধন  বাগেরহাটের মংলায় গোয়েন্দা পুলিশের অভিযানে ১৫ কেজি গাঁজাসহ এক নারী মাদক কারবারি আটক নারায়ণগঞ্জ সিদ্ধিরগঞ্জে হিলফুল ফুজুল যুব সংঘের উদ্যোগে ঈদ সামগ্রিক বিতরণ খুলনার রূপসায় সালাম জুট মিলে আগুন, নিয়ন্ত্রণে কাজ করছে ফায়ার সার্ভিসের ১৬ টি ইউনিট , নড়াইলে ধান ক্ষেতে প্রতিক্ষণ বিমান!  রাউজান থানায় সড়ক দূর্ঘটনায় বাঁশখালীর ২ হাফেজ ইমামের মৃ*ত্যু বাগেরহাটে অসহায় হত দরিদ্র মানুষের হাতে ঈদ উপহার তুলে দিলেন জনতার এমপি শেখ সারহান নাসের তন্ময় গণমাধ্যমকর্মীদের সংগঠন বাংলাদেশ রিপোর্টার্স ইউনিটি’র উদ্যোগে ইফতার ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

আড়াই হাজার উপজেলা আওয়ামী লীগ শ্রম বিষয়ক সম্পাদক কে দুর্বৃত্তরা কুপিয়ে হত্যার চেষ্টা।

বিশেষ প্রতিনিধি :মোঃ ইব্রাহিম 
  • আপলোডের সময় : মঙ্গলবার, ৩ অক্টোবর, ২০২৩
 নারায়ণগঞ্জ জেলার আড়াই হাজার উপজেলা য়  বর্তমান  উপজেলা আওয়ামী লীগের শ্রম বিষয়ক সম্পাদক ও সাবেক উপজেলা ছাত্র লীগের  সাধারণ সম্পাদক  মোঃ  দেলোয়ার হোসেন(  ৪২) এর  উপর  এলাকায় আধিপত্য বিস্তার কে কেন্দ্র করে দু্র্বৃত্তদের হামলা।   ঘটনাটি ঘটে  ০২ /১০/ ২০২৩,  আনুমানিক সময় গতকাল সন্ধারাত ৮ঃ ৪৫ ঘটিকার সময় ।  বর্তমান আড়াই হাজার উপজেলা  আওয়ামী  লীগের শ্রম বিষয়ক সম্পাদক  ও  সাবেক উপজেলা ছাত্র লীগের সাধারণ সম্পাদক মোঃ দেলোয়ার হোসেন সোমবার রাতে  আড়াই হাজার থানাধীন বালিয়া পাড়া বাজার হতে অটোরিকশা  যোগে তার বাড়িতে যাওয়ার পথের মধ্যে ফাঁকা জায়গায় দুর্বৃত্তরা  আচমকা হামলা চালায় এবং এলোপাতাড়ি ভাবে কুপিয়ে
শরীরের বিভিন্ন জায়গায় মারাত্মক ভাবে রক্তাক্ত জখম করে। এমতাবস্থায়  অটোরিকশা চালকের  ডাক চিৎকার শুনে স্থানীয় লোকজন ছুটে এসে তার পরিবারকে খবর দিয়ে থাকেন, তার  পরিবার  ও  আত্নীয় স্বজনখবর পেয়ে ঘটনাস্থল থেকে  দ্রুত আড়াই হাজার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এ নিয়ে যায়। মারাত্মক রক্তাক্ত জখম থাকার কারণে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ এ রেফার্ড করা হলে ঢামেক হাসপাতালে নিয়ে যাওয়া হয়। বর্তমানে তিনি ঢামেক হাসপাতালে  চিকিৎসাধীন আছেন।
 মোঃ দেলোয়ার হোসেন   (৪২), তিনি আড়াই হাজার উপজেলার ব্রাহ্মন্দী ইউনিয়নের বালিয়া পাড়া গ্রামের মৃত – শাহজাহানের ছেলে।
এখনো  পর্যন্ত দুর্বৃত্তদের শনাক্ত করা যায়নি,উক্ত ঘটনাটি তদন্তনাধীন  এ আইন শৃংখলা বাহিনী  সচেষ্ট রয়েছে।  দুর্বিত্তদের এ ধরনের ঘটনা কে কেন্দ্র করে  এলাকায় থমথম পরিস্থিতি বিরাজমান। এলাকা বাসী সহ সমগ্র আড়াই হাজার উপজেলা বাসী এ ধরনের হত্যার চেষ্টার প্রতি  তীব্র নিন্দা জানান।

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..