সোমবার, ২০ মে ২০২৪, ১১:৩৪ অপরাহ্ন
শিরোনামঃ
নড়াইল সদরে দ্বিমুখী ও লোহাগড়া উপজেলায় চেয়ারম্যান পদে লড়াই হবে ত্রিমুখী বাগেরহাটে মোরেলগঞ্জে জীবনের ঝুৃঁকি নিয়ে ভাঙা কাঠের পুল দিয়ে পার হচ্ছে সাধারণ মানুষ। চা শ্রমিক দিবস,মুল্লুকে চলো আন্দোলনের ১০৩ বছর। নির্বাচনী আচরণবিধি লঙ্ঘনের অভিযোগ ভিত্তিহীন – মাশরাফী কুকুরের দল তাকে একা পেয়ে কামড়ে ছিন্নভিন্ন করে ফেলে বাগেরহাটের শরণখোলায় গলায় ওড়না পেঁচিয়ে প্রবাসীর স্ত্রীরির আত্মহত্যা সিংড়ায় ভোক্তা-অধিকারের অভিযানে তিন প্রতিষ্ঠান কে জরিমানা  সাতক্ষীরার তালায় ট্রাক উল্টে ২ শ্রমিক নিহত আহত ১১   বাগেরহাটের রামপালে লায়ন ড.শেখ ফরিদুল ইসলামের উদ্যোগে চোখের ছানি অপারেশন ও লেন্স সংযোজন ৫০০ রোগী বাছাই লোহাগড়ায় চেয়ারম্যান প্রার্থী কে এম ফয়জুল হক রোমের নির্বাচনী অফিস ভাংচুর ও পোষ্টার ছিঁড়ে ফেলার অভিযোগ 

নড়াইলে চটকদার বিজ্ঞাপনের মাধ্যমে অনলাইন প্রতারক গ্রুপের ০২ সদস্য আটক

স্টাফ রিপোর্টার
  • আপলোডের সময় : মঙ্গলবার, ৩ অক্টোবর, ২০২৩

নড়াইলে চটকদার বিজ্ঞাপনের মাধ্যমে অনলাইন প্রতারক গ্রুপের ০২ সদস্য বিপুল পরিমাণ সিম ও ডিভাইসসহ আটক,
নড়াইল জেলার সুযোগ্য পুলিশ সুপার জনাব মোসা: সাদিরা খাতুন মহোদয়ের নির্দেশনায় অদ্য ০৩ অক্টোবর ২০২৩ খ্রি: জনাব ছাব্বিরুল আলম, অফিসার ইনচার্জ, জেলা গোয়েন্দা শাখা এর তত্ত্বাবধানে অনলাইনে চটকদার বিজ্ঞাপন দিয়ে বিভিন্ন ধরনের পণ্য (ক্যামেরা, মোটরসাইকেল, মোবাইল ফোন ইত্যাদি) বিক্রির নামে প্রতারণার অভিযোগে ০২ (দুই) জনকে গ্রেফতার করেছে ডিবি পুলিশ।

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে DSLR Camera Bazar store নামে অনলাইন পেইজ খুলে লোভনীয় বিজ্ঞাপনের মাধ্যমে বিভিন্ন ধরনের পণ্যদ্রব্য বিক্রির নাম করে গ্রাহকদের নিকট থেকে দীর্ঘদিন যাবৎ অর্থ উপার্জন করে আসছিল চক্রটি। অনলাইনে ছবি ও বিজ্ঞাপন দেখে ক্রেতারা আকৃষ্ট হতো। তাদের কাছ থেকে বিভিন্ন ধরনের পণ্য সামগ্রী ক্রয়ের অর্ডার দিতো। এভাবে ক্রেতাদের নিকট থেকে অগ্রিম অর্থ নিয়ে কাস্টমারদের সঙ্গে প্রতারণা করে চক্রটি। ডিবি পুলিশের এসআই(নি:) আলী হোসেন সঙ্গীয় ফোর্সসহ নড়াইল সদর থানার অনলাইন প্রতারণা সংক্রান্ত মামলা নং- ২৮, ২৮-০৯-২৩ খ্রিঃ এর সূত্র ধরে কালিয়া উপজেলার পাঁচগ্রাম ইউনিয়নের যাদবপুর এলাকায় অভিযান চালিয়ে অত্র গ্রামের জনৈক জামাল গাজী এর ছেলে মো: নাঈম গাজী(২৫) এবং উবায়দুর ভূইয়া এর ছেলে মো: হাবিবুল্লাহ(২৫) কে অনলাইন প্রতারণার দায়ে আটক করেছে। গ্রেফতারের সময় তাদের কাছ থেকে প্রতারণার কাজে ব্যবহৃত বিভিন্ন মডেলের ১০ (দশ) টি মোবাইল ফোন এবং বিভিন্ন কোম্পানির ২১ টি সিম কার্ড উদ্ধার করা হয়। আসামীদ্বয় নিজেদের অপরাধ স্বীকার করে বিজ্ঞ আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি প্রদান করেছে।

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..