শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১১:৫৪ পূর্বাহ্ন
শিরোনামঃ
পাইকগাছায় অভিনব কায়দায় গাঁজা বহনকালে মহিলা আটক- ১ নড়াইলের পানচাষী কার্তিকের স্বপ্ন পুড়ে ছাই  এনআরবি লাইফ-প্রতিভা প্রকাশ সাহিত্য পুরস্কার ২০২৪’ পেলেন ৫ কৃতিমান লেখক চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় চবির হলে মাদক বানিজ্য সিংড়া বৈদ্যুতিক শর্ট সার্কিটের আগুনে ১৩টি দোকান ভূস্মীভূত  লোহাগড়ায় খুনের ঘটনার ৫ মাস পরেও থামছে না বাড়িঘর ভাংচুর ও লুটপাট, ভয় আর আতঙ্কে গ্রামছাড়া মানুষ  পাইকগাছায় লাইসেন্স বিহীন ঔষধ বিক্রয়ের দায়ে দুই প্রতিষ্ঠানকে জরিমানা  মাটির নিচে পালিয়ে থাকলেও খুঁজে বের করে বিচারের জায়গায় আনা হবে ইনশাআল্লাহ্ -মৎস্য ও প্রাণীসম্পদ মন্ত্রী মোঃ আব্দুর রহমান মুরাদনগর উপজেলায় ২’শত ফুট লম্বা বাশেঁ সাকোঁ দিয়ে ঝুঁকি নিয়ে পারাপার করছে ২০ গ্রামের লক্ষাধীক মানুষ। নেত্রকোণায় বৃষ্টির আশায় ইসতিসকার নামাজ আদায়

প্রেসক্লাব পাইকগাছা এর কমিটি গঠন

এম জালাল উদ্দীন। পাইকগাছা। 
  • আপলোডের সময় : বুধবার, ২০ সেপ্টেম্বর, ২০২৩
প্রেসক্লাব পাইকগাছা এর কমিটি গঠন করা হয়েছে। প্রকাশ ঘোঘ বিধান কে সভাপতি  ও মো: জালাল উদ্দিন কে সাধারণ সম্পাদক করে প্রেসক্লাব পাইকগাছা এর নয় সদস্য বিশিষ্ট দ্বি-বার্ষিক কার্য নির্বাহী কমিটি গঠন করা হয়েছে। প্রেসক্লাব পাইকগাছা এর কমিটি গঠনের লক্ষ্য ২০ সেপ্টেম্বর সকাল ১১ টায় পাইকগাছা মুক্তিযোদ্ধা মার্কেটে অবস্থিত প্রেসক্লাব পাইকগাছা এর কার্যালয়ে এক মতবিনিময় সভা প্রসক্লাব এর সভাপতি প্রকাশ ঘোষ বিধান এর সভাপতিত্বে  অনুষ্ঠিত হয়।
আয়োজিত সভায় সর্বসন্মিতক্রমে উক্ত কমিটি গঠন করা হয়েছে। কমিটির অন্যান্য’রা হলেন, সিনিয়রসহ সভাপতি আব্দুল মজিদ সরদার, সহ-সভাপতি জগদীশ চন্দ্র রায়, যুগ্ম সাধারণ সম্পাদক গাজী মো: আব্দুল আলীম, দপ্তর সম্পাদক শামীম আহমেদ, সাহিত্য ও সংস্কৃতি সম্পাদক জি.এম মিজানুর রহমান মিজান, নির্বাহী সদস্য মো: রাজু আহমেদ ও মো: আজিজুল ইসলাম।

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..