সোমবার, ০৬ মে ২০২৪, ০২:১৮ অপরাহ্ন
শিরোনামঃ
লোহাগড়া উপজেলা নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী মুন্সী নজরুল ইসলামের মতবিনিময় সভা অনুষ্ঠিত  মিল্টন ব্লেড-ছুরি দিয়ে নিজেই অপারেশন করতেন, তথ্য জানালো ডিবি মধুখালিতে দুই ভাইকে পিটিয়ে হত্যা বিএনপির দন্তত কমিটির বিচার দাবি লোহাগড়া উপজেলা নির্বাচনে প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের মধ্যে প্রতিক বরাদ্দ  লোহাগড়ায় বিএনপির উদ্যোগে সাধারণ মানুষের মাঝে বিশুদ্ধ পানি- স্যালাইন ও বিস্কুট বিতরণ চট্রগ্রাম বিশ্ববিদ্যালয়ের লাইব্রেরি শিক্ষার্থীবান্ধব হবে কবে? ঈদগাঁও উপজেলার নির্বাচনে সুবিধাজনক স্থানে আবু তালেব, লড়ে যাবেন সেলিম আকবর এবং শামশু। আমরা চাই নির্বাচনে সবাই অংশগ্রহন করুক, যত বেশী অংশ গ্রহন করবে ততবেশী প্রতিযোগিতা পূর্ণ হবে, দুর্নীতি দমন কমিশনের (দুদক) প্রথম নারী মহাপরিচালক হলেন শিরীন পারভীন সরকারি সা’দত কলেজ শাখা ছাত্রলীগের কর্মী সভা অনুষ্ঠিত

দূর্বৃত্তদের কখনো কোন দল, কোন নেতা থাকে  না- এমপি মাশরাফি বিন মোতুজা 

শরিফুজ্জামান নড়াইলঃ
  • আপলোডের সময় : শুক্রবার, ১৫ সেপ্টেম্বর, ২০২৩

আজ শুক্রবার (১৫ সেপ্টেম্বর)  বিবৃতি দিয়েছেন নড়াইল জেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট সুবাস চন্দ্র বোস ও সাধারণ সম্পাদক নিলু খাঁন।

গত বুধবার (১৩ সেপ্টেম্বর) রাতে ব্যক্তিগত ফেসবুক পেজে হামলার নিন্দা জানিয়ে একটি পোস্ট দিয়েছেন সংসদ সদস্য মাশরাফী বিন মোর্ত্তজা।

তার ব্যক্তিগত সহকারী (পিএস) জামিল আহমেদ সানি বিষয়টি নিশ্চিত করেছেন।

ফেসবুক পোস্টে মাশরাফী লিখেছেন, গণতান্ত্রিক দেশে আওয়ামী লীগ সরকারের উন্নয়ন চিত্র জনগণের কাছে তুলে ধরা আমাদের সবারই দায়িত্ব ও কর্তব্য।

গতকাল বিকেলে (১৩ সেপ্টেম্বর) শাহবাদ ইউনিয়নের আলোকদিয়া বাজারে জেলা আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তিবিষয়ক সম্পাদক লেফটেন্যান্ট কমান্ডার (অব.) বুয়েট প্রকৌশলী এ এম আব্দুল্লাহ ভাইয়ের গাড়িবহরে যে ন্যক্কারজনক হামলার ঘটনা ঘটিয়েছে দুর্বৃত্তরা, তার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।

এ ঘটনার সঙ্গে জড়িতদের শনাক্ত করে সর্বোচ্চ শাস্তি নিশ্চিত করার জোর দাবি জানাই পুলিশ প্রশাসনের কাছে। তিনি বলেন, আর একটি কথা না বললেই নয়, দুর্বৃত্তদের কখনো কোনো দল, কোনো নেতা থাকে না। তারা সবসময় সুযোগের অপেক্ষায় থাকে দুর্বৃত্তায়নের মাধ্যমে তাদের নিজস্ব ফায়দার আশায়।

এ ব্যাপারে জানতে চাইলে নড়াইল-২ আসনের সংসদ সদস্য মাশরাফী বিন মোর্ত্তজা দৈনিক নয়াদিগন্তকে ফেসবুক পেজে লেখা বিষয়গুলো পুনর্ব্যক্ত করেন।

উল্লেখ্য গত বুধবার ( ১৩ সেপ্টেম্বর) নড়াইলের লোহাগড়া থেকে শতাধিক মোটরসাইকেল বহর নিয়ে দলীয় আওয়ামীলীগ নেতা কর্মী ও সমর্থকদের নিয়ে নড়াইল জেলা আওয়ামীলীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক এ এম আবদুল্লাহ  নড়াইলের বিভিন্ন স্থানে র‍্যালি করেন। মোটরসাইকেল বহরটি জেলার শাহাবাদ ইউনিয়নের আলোকদিয়া নামক স্থানে পৌঁছালে ৫০/৬০ জনের একদল দূর্বৃত্ত মোটর সাইকেল বহরে আগ্নেয় ও দেশীয় অস্ত্র দিয়ে এলোপাতাড়ি ভাবে পিটিয়ে ২৫-৩০ জনকে মারাত্নক আহত করে এবং নেতাকর্মীদের বহনকারী ১ টি প্রাইভেট কার, একটি মাইক্রোবাস ও প্রায় ২৫ থেকে ৩০টি মোটরসাইকেল ভাঙচুর করে। এ নেক্কারজনক ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে শুক্রবার (১৫ সেপ্টেম্বর)  বিবৃতি দিয়েছেন নড়াইল জেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট সুবাস চন্দ্র বোস ও সাধারণ সম্পাদক নিলু খাঁন।  বিবৃতিতে দোষীদের বিচারের আওতায় আনার দাবী জানিয়েছেন।

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..