বুধবার, ২২ মে ২০২৪, ০৫:১৪ পূর্বাহ্ন
শিরোনামঃ
নড়াইল সদরে দ্বিমুখী ও লোহাগড়া উপজেলায় চেয়ারম্যান পদে লড়াই হবে ত্রিমুখী বাগেরহাটে মোরেলগঞ্জে জীবনের ঝুৃঁকি নিয়ে ভাঙা কাঠের পুল দিয়ে পার হচ্ছে সাধারণ মানুষ। চা শ্রমিক দিবস,মুল্লুকে চলো আন্দোলনের ১০৩ বছর। নির্বাচনী আচরণবিধি লঙ্ঘনের অভিযোগ ভিত্তিহীন – মাশরাফী কুকুরের দল তাকে একা পেয়ে কামড়ে ছিন্নভিন্ন করে ফেলে বাগেরহাটের শরণখোলায় গলায় ওড়না পেঁচিয়ে প্রবাসীর স্ত্রীরির আত্মহত্যা সিংড়ায় ভোক্তা-অধিকারের অভিযানে তিন প্রতিষ্ঠান কে জরিমানা  সাতক্ষীরার তালায় ট্রাক উল্টে ২ শ্রমিক নিহত আহত ১১   বাগেরহাটের রামপালে লায়ন ড.শেখ ফরিদুল ইসলামের উদ্যোগে চোখের ছানি অপারেশন ও লেন্স সংযোজন ৫০০ রোগী বাছাই লোহাগড়ায় চেয়ারম্যান প্রার্থী কে এম ফয়জুল হক রোমের নির্বাচনী অফিস ভাংচুর ও পোষ্টার ছিঁড়ে ফেলার অভিযোগ 

ফেনী ফুলগাজী নদীর পাড় থেকে স্কুল ছাত্রের মরদেহ উদ্বার  

জোবায়ের হোসেন রিহান, ফেনী প্রতিনিধি
  • আপলোডের সময় : শুক্রবার, ১ সেপ্টেম্বর, ২০২৩

ফেনীর ফুলগাজী উপজেলায় বদরপুর এলাকা থেকে সাইদুল ইসলাম রায়হান (১৬) নামে এক নবম শ্রেণির ছাত্রের লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহত স্কুল ছাত্র সাইদুল ইসলাম রায়হান উপজেলার মুন্সীরহাট ইউনিয়নের নোয়াপুর গ্রামের জাহিদুল ইসলামের ছেলে।শুক্রবার (১ সেপ্টেম্বর) সকালে বদরপুর এলাকার সড়কের পাশে নদীর পাড়ে স্কুল ছাত্রের লাশ পড়ে থাকতে দেখেন স্থানীয় লোকজন।

এসময় স্থানীয়রা ফুলগাজী থানার পুলিশকে খবর  দিলে পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে নিহত স্কুল ছাত্রের লাশ উদ্বার করে থানায় নিয়ে যায়।

পরিবার জানায়, জাহিদুল ইসলাম রায়হান  মানসিক ভাবে অসুস্থ ছিলেন।সে স্থানীয় একটি বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্র।নিহত স্কুল ছাত্রের পিতা জাহিদুল ইসলাম জানান সে বৃহস্পতিবার সন্ধায় কামাল্লায় তাঁর বোনের বাড়িতে বেড়াতে যান। শুক্রবার সকালে বোনের বাড়ি থেকে সাইকেল চালিয়ে বাড়ির উদ্দেশ্যে বের হয়। শুক্রবার সকাল সাড়ে নয়টার দিকে খবর পান তাঁর ছেলের লাশ নদীর পাড়ে পড়ে আছে।ফুলগাজী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল হাশিম জানান, নিহত স্কুল ছাত্রের লাশ উদ্বার করে ময়না তদন্তের জন্য ফেনী সদর হাসপাতালে পাঠানো হয়েছে। এই বিষয়ে বিস্তারিত তদন্ত করে পরবর্তীতে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..