বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৫:০৬ অপরাহ্ন
শিরোনামঃ
লোহাগড়ায় বিএনপির উদ্যোগে সাধারণ মানুষের মাঝে বিশুদ্ধ পানি- স্যালাইন ও বিস্কুট বিতরণ চট্রগ্রাম বিশ্ববিদ্যালয়ের লাইব্রেরি শিক্ষার্থীবান্ধব হবে কবে? ঈদগাঁও উপজেলার নির্বাচনে সুবিধাজনক স্থানে আবু তালেব, লড়ে যাবেন সেলিম আকবর এবং শামশু। আমরা চাই নির্বাচনে সবাই অংশগ্রহন করুক, যত বেশী অংশ গ্রহন করবে ততবেশী প্রতিযোগিতা পূর্ণ হবে, দুর্নীতি দমন কমিশনের (দুদক) প্রথম নারী মহাপরিচালক হলেন শিরীন পারভীন সরকারি সা’দত কলেজ শাখা ছাত্রলীগের কর্মী সভা অনুষ্ঠিত মুরাদনগরে গৃহবধূকে জবাই করে হত্যার অভিযোগ লোহাগড়ায় প্রচন্ড গরমে ৭ জন শিক্ষার্থী অসুস্থ, স্কুল ছুটি ঘোষণা  লোহাগড়ায় বাল্যবিবাহের সাথে  সম্পৃক্ত থাকার অভিযোগে চারজনকে ২৫ হাজার টাকা জরিমানা লোহাগড়ায় বাল্যবিবাহের সাথে  সম্পৃক্ত থাকার অভিযোগে চারজনকে ২৫ হাজার টাকা জরিমানা

ফেনীতে হাইওয়ে পুলিশের অভিযানে বিপুল পরিমান ইয়াবাসহ গ্রেপ্তার-১

জোবায়ের হোসেন রিহান, ফেনী  প্রতিনিধিঃ
  • আপলোডের সময় : শনিবার, ২৬ আগস্ট, ২০২৩

ফেনীর ছাগলনাইয়া উপজেলার ঘোপাল ইউনিয়নের মধ্যে ১১শত পিস ইয়াবাসহ একজনকে আটক করেছে ফাজিলপুর হাইওয়ে থানা পুলিশ।শনিবার  সকালে  ঢাকা-চট্রগ্রাম মহাসড়কের সুলতানা পেট্রোল পাম্পে ঢাকাগামী লেনে যাত্রীবাহী সৌদিয়া বাসে অভিযান পরিচালনা করে তাকে আটক করা হয়।

আটককৃত মোহাম্মদ হেলাল (৩৮ ) হচ্চে চট্টগ্রাম  জেলার  সাতকানিয়া  উপজেলার  কাঞ্চন  পাড়ার বাসিন্দা।

ফাজিলপুর হাইওয়ে থানার অফিসার ইনচার্জ রাশেদ খান চৌধুরী জানান,গোপন সংবাদের ভিত্তিতে ঢাকাগামী একটা বাসে পুলিশ তল্লাশি করে  ১১শগ পিস ইয়াবাসহ একজনকে আটক করে।ছাগলনাইয়া থানায় মামলা করা হয়। এই নিয়ে তিনি বলেন,মহাসড়কে মাদক পাচার ঠেকাতে পুলিশের এমন অভিযান অব্যাহত থাকবে।

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..