রবিবার, ২১ জুলাই ২০২৪, ০৯:৩৭ অপরাহ্ন
শিরোনামঃ
সাতক্ষীরা কোটা আন্দোলনকারীদের সাথে ছাত্রলীগ ও মুক্তিযোদ্ধা সংহতি পরিষদের নেতা-কর্মীদের মধ্যে হামলা-পাল্টা হামলা। চবিতে চলছে হল সিলগালা। নড়াইলে পুকুরে গোসল করতে গিয়ে দশম শ্রেণির শিক্ষার্থীর মৃত্যু  নড়াইলে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষে আহত ১৭   সিংড়ায় মাসব্যাপী চলনবিল বৃক্ষরোপণ উৎসবে বিনামূল্যে গাছের চারা বিতরণ পুরাতন সাতক্ষীরায় জমিজমা বিরোধে ৪জনকে পিটিয়ে আহত কোটা সংস্কারের দাবিতে বঙ্গভবনের স্মারকলিপি দিলেন শিক্ষার্থীরা যারা না জেনে সমালোচনা করেন, তারা মানসিক রোগী: প্রধানমন্ত্রী শেখ হাসিনা শিশু গৃহকর্মীকে  নির্যাতনের ঘটনায় দম্পতি গ্রেফতার। সাভারে চুরির অপবাদ দিয়ে শিশু গৃহকর্মীকে নির্যাতন, জিজ্ঞাসাবাদের জন্য আটক দুই

ফেনীতে হাইওয়ে পুলিশের অভিযানে বিপুল পরিমান ইয়াবাসহ গ্রেপ্তার-১

জোবায়ের হোসেন রিহান, ফেনী  প্রতিনিধিঃ
  • আপলোডের সময় : শনিবার, ২৬ আগস্ট, ২০২৩

ফেনীর ছাগলনাইয়া উপজেলার ঘোপাল ইউনিয়নের মধ্যে ১১শত পিস ইয়াবাসহ একজনকে আটক করেছে ফাজিলপুর হাইওয়ে থানা পুলিশ।শনিবার  সকালে  ঢাকা-চট্রগ্রাম মহাসড়কের সুলতানা পেট্রোল পাম্পে ঢাকাগামী লেনে যাত্রীবাহী সৌদিয়া বাসে অভিযান পরিচালনা করে তাকে আটক করা হয়।

আটককৃত মোহাম্মদ হেলাল (৩৮ ) হচ্চে চট্টগ্রাম  জেলার  সাতকানিয়া  উপজেলার  কাঞ্চন  পাড়ার বাসিন্দা।

ফাজিলপুর হাইওয়ে থানার অফিসার ইনচার্জ রাশেদ খান চৌধুরী জানান,গোপন সংবাদের ভিত্তিতে ঢাকাগামী একটা বাসে পুলিশ তল্লাশি করে  ১১শগ পিস ইয়াবাসহ একজনকে আটক করে।ছাগলনাইয়া থানায় মামলা করা হয়। এই নিয়ে তিনি বলেন,মহাসড়কে মাদক পাচার ঠেকাতে পুলিশের এমন অভিযান অব্যাহত থাকবে।

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..