রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৬:৩৪ পূর্বাহ্ন
শিরোনামঃ
লোহাগড়ায় ৩১ শয্যা বিশিষ্ট স্বাস্থ্য কমপ্লেক্সের নবনির্মিত ভবন উদ্বোধন করলেন স্বাস্থ্যমন্ত্রী ডা: সামন্ত লাল সেন  বাগেরহাটের রামপালে ট্রাকচাপায় নিহত ৩ পাইকগাছায় অভিনব কায়দায় গাঁজা বহনকালে মহিলা আটক- ১ নড়াইলের পানচাষী কার্তিকের স্বপ্ন পুড়ে ছাই  এনআরবি লাইফ-প্রতিভা প্রকাশ সাহিত্য পুরস্কার ২০২৪’ পেলেন ৫ কৃতিমান লেখক চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় চবির হলে মাদক বানিজ্য সিংড়া বৈদ্যুতিক শর্ট সার্কিটের আগুনে ১৩টি দোকান ভূস্মীভূত  লোহাগড়ায় খুনের ঘটনার ৫ মাস পরেও থামছে না বাড়িঘর ভাংচুর ও লুটপাট, ভয় আর আতঙ্কে গ্রামছাড়া মানুষ  পাইকগাছায় লাইসেন্স বিহীন ঔষধ বিক্রয়ের দায়ে দুই প্রতিষ্ঠানকে জরিমানা  মাটির নিচে পালিয়ে থাকলেও খুঁজে বের করে বিচারের জায়গায় আনা হবে ইনশাআল্লাহ্ -মৎস্য ও প্রাণীসম্পদ মন্ত্রী মোঃ আব্দুর রহমান

সিরাজগঞ্জে বিএনপির ৪৫তম প্রতিষ্ঠা বার্ষিকীতে বিশাল শোভাযাত্রা প্রদর্শন 

রাজিব হোসেন সিরাজগঞ্জ প্রতিনিধি :
  • আপলোডের সময় : শুক্রবার, ১ সেপ্টেম্বর, ২০২৩
 বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি’র ৪৫তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে সিরাজগঞ্জ জেলা বিএনপির উদ্যোগে দিনব্যাপী কর্মসূচি পালন করা হয়েছে।
শুক্রবার (১ সেপ্টেম্বর-২০২৩) ভোর ৬ টায় সিরাজগঞ্জ শহরের  ইবি রোডস্থ দলীয় কার্যালয়ে জাতীয় পতাকা ও দলীয় পতাকা উত্তোলন করা হয়।
সকাল ১০ টায়  ইবি রোডস্থ দলীয় কার্যালয়ে বিএনপির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের প্রতিকৃতিতে পুষ্পস্তবক  অর্পণ করা হয়। বেলা ১১ টায় ইসলামিয়া সরকারি কলেজ মাঠ থেকে বিশাল  শোভাযাত্রা  বের হয়ে ইসলামিয়া কলেজ সড়ক দিয়ে ইবি রোড হয়ে  ফজলুল হক রোড দিয়ে এম,এ  মতিন সড়ক রেলগেট  হয়ে মালশাপাড়া কবরস্থান সামনে সড়ক প্রদক্ষিণ করে স্টেডিয়াম সামনে সড়ক হয়ে ইসলামিয়া কলেজে মাঠে গিয়ে বিশাল  শোভাযাত্রাটি শেষ হয়। এতে জেলার  বিভিন্ন উপজেলা সহ সিরাজগঞ্জ জেলা শহর ও উপজেলার প্রায় ৩০ হাজার নেতাকর্মী, বিএনপি  ভক্ত শুভাকাঙ্ক্ষীরা এ প্রতিষ্ঠা বার্ষিকীতে অংশ গ্রহন করে।
শোভাযাত্রা শুরুর পূর্বে  সংক্ষিপ্ত সমাবেশে সভাপতিত্ব করেন, সিরাজগঞ্জ জেলা বিএনপির সভাপতি,সিরাজগঞ্জ সদর ও কামারখন্দ আসনের সাবেক সংসদ সদস্য রুমানা মাহমুদ।
প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন, বিএনপি কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য, সিরাজগঞ্জ জেলা বিএনপির সাধারণ সম্পাদক সাইদুর রহমান বাচ্চু।
বক্তব্য রাখেন, বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা পরিষদের সদস্য, সাবেক সংসদ সদস্য আলহাজ্ব আব্দুল মান্নান তালুকদার, বিএনপি কেন্দ্রীয় নির্বাহী কমিটির গ্রাম সরকার বিষয়ক সহ-সম্পাদক সাইফুল ইসলাম শিশির, জেলা বিএনপির সহ-সভাপতি মকবুল হোসেন চৌধুরী, নাজমুল হাসান তালুকদার রানা, ভিপি অমর কৃষ্ণ দাস, রকিবুল হাসান রতন, সিনিয়র যুগ্ম সম্পাদক সাবেক ভিপি শামীম খান, যুগ্ম সম্পাদক রাশেদুল হাসান রঞ্জন, নুর কায়েম সবুজ, সাংবাদিক হারুন অর রশিদ খান হাসান, লিয়াকত আলী খান, মোস্তফা নোমান আলাল, সাংগঠনিক সম্পাদক আবু সাইদ সুইট, মির্জা মোস্তফা জামান, আলমগীর আলম, সদর উপজেলা বিএনপির সভাপতি সরকার মোঃ রফিকুল ইসলাম, সাধারন সম্পাদক অ্যাডঃ নাজমুল ইসলাম, শহর বিএনপির সভাপতি জাহাঙ্গীর হোসেন ভুঁইয়া সেলিম, সাধারণ সম্পাদক মুন্সি জাহেদ আলম প্রমুখ।
সংক্ষিপ্ত সমাবেশ শেষে সিরাজগঞ্জ জেলা বিএনপির সভাপতি রুমানা মাহমুদ ও সাধারণ সম্পাদক সাইদুর রহমান বাচ্চু’র নেতৃত্বে বিশাল শোভাযাত্রা বের হয়।
শোভাযাত্রায় সিরাজগঞ্জ জেলা বিএনপি ও তার সকল অংগ ও সহযোগী সংগঠন এবং ১৮টি ইউনিটের বিএনপি ও তার সকল অংগ ও সহযোগী সংগঠনের নেতা কর্মীসহ হাজারো জনতা বিভিন্ন রং বেরং য়ের ট্রি-শার্ট, ক্যাপ পড়ে,  ব্যানার ফেস্টুন,  ধানের শীর্ষ  নিয়ে এবং   জেলা জাসাসের আয়োজনে সংগীত পরিবেশ করে, ব্যান্ড পার্টি বাজিয়ে আনন্দঘন পরিবেশে
শোভাযাত্রাটি শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করা হয়।

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..