রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ০৭:১১ পূর্বাহ্ন , ই-পেপার
শিরোনামঃ
পুলিশ কোন দলের না, পুলিশ রাষ্ট্রের পুলিশ সুপার তৌহিদুল আরিফ সাবেক এমপি হাবিবুল ইসলাম কে গণসংবর্ধনায় প্রদান করেন তালা বিএনপি ও অঙ্গ সংগঠন গণভবনকে জাদুঘরে রূপান্তরে জন্য  আগামীকালের মধ্যে কমিটি’ আনোয়ারায় ফুটবল টুর্নামেন্টের উদ্বোধনী খেলা অনুষ্ঠিত। সাবেক নৌপরিবহন মন্ত্রী শাজাহান খানকে ৭ দিনের রিমান্ড বাগেরহাটে আওয়ামীলীগ নেতার বাড়ি থেকে অস্ত্র ও গুলি উদ্ধার মাগুরার নবাগত পুলিশ সুপারকে ফুলের শুভেচ্ছা মাগুরা জেলা সাংবাদিক ফোরামের। সাবেক আইজিপি শহীদুল হক ও আবদুল্লাহ আল মামুন গ্রেপ্তার ভোলায় বৈষম্যবিরোধী আন্দোলনে নিহত জসিমের লাশ ২৮ দিন পর কবর থেকে উত্তোলন সাতক্ষীরার তালা কলারোয়া ১ আসনের সাবেক এমপি হাবিবুর ইসলাম হাবিব কারাগার থেকে মুক্তি লাভ।

নড়াইলে লাহুড়িয়া মাদক মামলায় ৬ মাসের কারাদণ্ডপ্রাপ্ত আসামি গ্রেফতার

শরিফুজ্জামান নড়াইলঃ
  • আপলোডের সময় : বৃহস্পতিবার, ৩১ আগস্ট, ২০২৩

নড়াইলের লোহাগড়ায় মাদক মামলায় ছয় মাসের সশ্রম কারাদণ্ডপ্রাপ্ত আসামি মিনি বেগমকে গ্রেফতার করেছে লোহাগড়া থানা পুলিশ। সে লোহাগড়া থানার লাহুড়িয়া পঁশ্চিমপাড়া গ্রামের আকছেদ ফকিরের মেয়ে। বৃহস্পতিবার (৩১ আগস্ট) সকালে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়।

গোপন সংবাদের ভিত্তিতে লোহাগড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) নাসির উদ্দিনের তত্ত্বাবধানে লাহুড়িয়া তদন্ত কেন্দ্রের এসআই(নিঃ) কামরুজ্জামান সঙ্গীয় ফোর্সসহ লোহাগড়া থানার লাহুড়িয়া পঁশ্চিমপাড়া নিজ বাড়ি থেকে তাকে গ্রেফতার করে। আসামিকে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে। নড়াইলের পুলিশ সুপার মোসা: সাদিরা খাতুনের নির্দেশনায় ওয়ারেন্ট তামিলে জেলা পুলিশ সর্বদা তৎপর রয়েছে বলে জানান ওসি নাসির উদ্দীন।

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..