রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৫:৩৭ পূর্বাহ্ন
শিরোনামঃ
লোহাগড়ায় ৩১ শয্যা বিশিষ্ট স্বাস্থ্য কমপ্লেক্সের নবনির্মিত ভবন উদ্বোধন করলেন স্বাস্থ্যমন্ত্রী ডা: সামন্ত লাল সেন  বাগেরহাটের রামপালে ট্রাকচাপায় নিহত ৩ পাইকগাছায় অভিনব কায়দায় গাঁজা বহনকালে মহিলা আটক- ১ নড়াইলের পানচাষী কার্তিকের স্বপ্ন পুড়ে ছাই  এনআরবি লাইফ-প্রতিভা প্রকাশ সাহিত্য পুরস্কার ২০২৪’ পেলেন ৫ কৃতিমান লেখক চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় চবির হলে মাদক বানিজ্য সিংড়া বৈদ্যুতিক শর্ট সার্কিটের আগুনে ১৩টি দোকান ভূস্মীভূত  লোহাগড়ায় খুনের ঘটনার ৫ মাস পরেও থামছে না বাড়িঘর ভাংচুর ও লুটপাট, ভয় আর আতঙ্কে গ্রামছাড়া মানুষ  পাইকগাছায় লাইসেন্স বিহীন ঔষধ বিক্রয়ের দায়ে দুই প্রতিষ্ঠানকে জরিমানা  মাটির নিচে পালিয়ে থাকলেও খুঁজে বের করে বিচারের জায়গায় আনা হবে ইনশাআল্লাহ্ -মৎস্য ও প্রাণীসম্পদ মন্ত্রী মোঃ আব্দুর রহমান

হাজারো নেতা-কর্মীর মিছিল নিয়ে শোক সভায় যুবলীগের ওসমান গনি রাসেল

কর্ণফুলী প্রতিনিধিঃ
  • আপলোডের সময় : রবিবার, ২০ আগস্ট, ২০২৩

চট্টগ্রামের কর্ণফুলীর শিকলবাহা এজে ডিগ্রী কলেজ মাঠে দক্ষিণ জেলা যুবলীগের আয়োজিত বঙ্গবঙ্গু শেখ মুজিবুর রহমানের শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোকসভায় হাজারো নেতা-কর্মীর মিছিলসহ অংশ নিয়েছেন দক্ষিণ জেলা যুবলীগের গ্রন্থনা ও প্রকাশনা সম্পাদক এএইচ. এম ওসমান গনি রাসেল।

শনিবার বিকেলে উপজেলার ক্রসিং এলাকা থেকে মিছিল নিয়ে কলেজ বাজার হয়ে জনসভাস্থলে আসেন।

এ সময় ভূমিমন্ত্রী সাইফুজ্জামান চৌধুরী জাবেদ এমপিকে স্বাগত জানিয়ে মুহুর্মুহু স্লোগান দেন মিছিলে অংশগ্রহণকারীরা। মিছিলের অগ্রভাগে ছিল বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, প্রধানমন্ত্রী শেখ হাসিনা, প্রয়াত আখতারুজ্জামান চৌধুরী বাবু, ভূমিমন্ত্রী সাইফুজ্জামান চৌধুরী জাবেদ এমপিসহ যুবলীগ নেতাদের ছবিসহ ব্যানার।

দক্ষিণ জেলা যুবলীগের গ্রন্থনা ও প্রকাশনা সম্পাদক এএইচ. এম ওসমান গনি রাসেল বলেন, আমাদের রাজনৈতিক অভিভাবক ভূমিমন্ত্রী সাইফুজ্জামান চৌধুরী জাবেদ এমপি মহোদয়কে স্বাগত জানাতে মিছিল সহকারে জনসভায় যোগ দিয়েছি আমরা। আমাদের মিছিলে যুবলীগ ও ছাত্রলীগের কয়েক হাজার নেতা-কর্মী ছিলেন। আগামী জাতীয় সংসদ নির্বাচনে সফল ভূমিমন্ত্রী সাইফুজ্জামান চৌধুরী জাবেদ এমপিকে আবারো নৌকা প্রতীকে নির্বাচিত করার জন্য যুবলীগ প্রস্তুত।

স্মরণকালের সবচেয়ে বড় এ শোক সভায় লাখো নেতা-কর্মীর স্বতঃস্ফূর্ত অংশগ্রহণে জনসমুদ্রে পরিণত হয়। শিকলবাহাসহ বিভিন্ন স্থানে বড় পর্দায় প্রচার করা হয় ভূমিমন্ত্রীর ভাষণ।

দক্ষিণ জেলা যুবলীগের সভাপতি মো. দিদারুল ইসলাম চৌধুরীর সভাপতিত্বে শোক সভায় প্রধান অতিথি ভূমিমন্ত্রী সাইফুজ্জামান চৌধুরী জাবেদ এমপি বলেছেন, ‘বিএনপি পিছনের দরজা দিয়ে ক্ষমতায় এসে গণতন্ত্রকে ধ্বংস করেছে। ক্ষমতায় থাকতে লুট করে খেয়েছে, আর এখন ক্ষমতার বাইরে থেকে ধ্বংসযজ্ঞ চালাচ্ছে। এখন তারাই গনতন্ত্র নিয়ে কথা বলে। গণতন্ত্রের মুখোশদারীদের রাজপথে প্রতিরোধ করতে হব।’

ভূমিমন্ত্রী আরও বলেন, ‘আওয়ামী লীগ সরকার উড়ে আসেনি ধাক্কা দিলে পড়ে যাবে। আন্দোলন সংগ্রামের মধ্যদিয়ে এসেছে। আন্দোলনের আমাদের দেখিয়ে কোনো লাভ নেই। আওয়ামী লীগ সরকার যতদিন ক্ষমতায় থাকবে ততদিন দেশ শান্তিতে থাকবে। শেখ হাসিনা সরকারের উন্নয়নের বার্তা মানুষের ঘরে-ঘরে পৌঁছে দিতে হবে আমাদের। আমরা ক্ষমতায় না গিয়ে ঘরে ফিরব না, লড়াই চলবে।’

সাধারণ সম্পাদক বোয়ালখালীর মেয়র মো. জহুরুল ইসলাম জহুরের সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্যে রাখেন জেলা যুবলীগের সভাপতি মোতাহেরুল ইসলাম চৌধুরী, সাধারণ সম্পাদক মফিজুর রহমান, সাতকানিয়া-লোহাগড়া আসনের সংসদ সদস্য প্রফেসর আবু রেজা মু. নেজাম উদ্দিন নদভী, প্রধান বক্তা কেন্দ্রীয় যুবলীগের সাংগঠনিক সম্পাদক মো. সাইফুল ইসলাম সোহাগ। সভায় কর্ণফুলী উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান ফারুক চৌধুরীসহ জেলা-উপজেলা আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগের কয়েক হাজার নেতাকর্মীরা।

 

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..